"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 16/03/2024)

in আমার বাংলা ব্লগ3 months ago

"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Curation Report 16 /03/2024

Curation_Report-3B.png

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটির কিউরেশন রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর কর্তৃক নির্বাচিত টপ পোষ্ট

Sl No.Content LinkAuthorVote Weight(%)
1Bandarban Diary- থানচি টু আলীকদম।@rex-sumon30%
2মুন্সি-তে কিছুটা সময়@swagata2130%
3বিপদ সামলানো মুশকিল@nusuranur30%
4কাঁচা টমেটো দিয়ে ছোট মাছের রেসিপি || Bengali Recipe by @hafizullah@hafizullah30%
5পেঁপে দিয়ে ভাঙ্গাল মাছের মজাদার রেসিপি@winkles30%
6আশীর্বাদের স্পেশ্যাল চিকেন বিরিয়ানি@kingporos25%
7"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || শেয়ার করো তোমার তৈরি নকশী পিঠার রেসিপি@alsarzilsiam25%
8ফুড ফটোগ্রাফি।@moh.arif30%
9পড়ন্ত বেলায় গ্রামের ভিতরে ঘোরাঘুরি@shuvo3530%
10পেয়ে গেলাম আমার পাওয়ার আপের পুরস্কার@tangera25%
11এবছর প্রথম রোজা পালনের অভিজ্ঞতা।@rupok25%

কমিউনিটি কিউরেটর কর্তৃক কিউরেশন

Admin & Moderator's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৪৫ [তারিখ : ১৪-০৩-২০২৪]@abb-featured30%
2আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১৬৯ || by abb-fun@abb-fun30%
3"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
4"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
5"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || শেয়ার করো তোমার তৈরি নকশী পিঠার রেসিপি@alsarzilsiam25%
6বিপদ সামলানো মুশকিল@nusuranur30%
7পেয়ে গেলাম আমার পাওয়ার আপের পুরস্কার@tangera25%
8পড়ন্ত বেলায় গ্রামের ভিতরে ঘোরাঘুরি@shuvo3530%
9আশীর্বাদের স্পেশ্যাল চিকেন বিরিয়ানি@kingporos25%
10কাঁচা টমেটো দিয়ে ছোট মাছের রেসিপি || Bengali Recipe by @hafizullah@hafizullah30%
11এবছর প্রথম রোজা পালনের অভিজ্ঞতা।@rupok25%
12ফুড ফটোগ্রাফি।@moh.arif30%
13মুন্সি-তে কিছুটা সময়@swagata2130%
14পেঁপে দিয়ে ভাঙ্গাল মাছের মজাদার রেসিপি@winkles30%
15Bandarban Diary- থানচি টু আলীকদম।@rex-sumon30%

কমিউনিটি মডারেটর কর্তৃক কিউরেশন


Verified Member's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1পথে হল দেরি নাটক 🎬 রিভিউ || আমার বাংলা ব্লগ@emonv18%
2ইসলামিক সংগীত।নবী নবী জপে যাই।@nevlu12318%
3আমাদের গ্রীন অরন্য পার্ক ভ্রমন (পর্ব ০১)।@emranhasan18%
4গজল কভার :- আধার রাতের চাঁদ যে তুমি।@tuhin00218%
5মেয়ের টিকা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।@titash18%
6রমজানের প্রথম ইফতারিতে অংশগ্রহণ@mostafezur00118%
7এক বৃদ্ধ দোকানদারের গল্প@sumon0918%
8বাঙালি রেসিপি :) লেয়ার মুরগীর ঝাল ভুনা 🍗@emranhasan18%
9"ভাত ভাজি রেসিপি ও ফটোগ্রাফি"@saikat89018%
10(এসো নিজে করি) ডাই :- বোতলের কাক দিয়ে তৈরি রোবট।@jamal718%
11এসো নিজে করি - -- আর্ট পোস্ট 💦 " স্নিগ্ধ চাঁদ রাতে একটি পাখির আর্ট "@shimulakter18%
12স্বপ্ন থেকে টুকটাক কিছু কেনাকাটা@isratmim18%
13মাত্র দুটি উপকরণে তৈরী মুড়ির মোয়া।@oisheee18%
14ভিডিওগ্ৰাফি: পিঠা মেলায় ঘোরাঘুরির ভিডিও@tanjima18%
15অনু-কবিতা :- ৭৫@nilaymajumder18%
16আমার করা কালো কলমের নতুন আর্ট@tauhida18%
17"টক ঝাল কামরাঙা মাখা"@tanuja100%
18স্পোর্টস পোস্ট || বাংলাদেশ দলের বিপক্ষে শ্রীলংকার টি-টোয়েন্টি সিরিজ জয়@mohinahmed18%
19জেনারেল রাইটিং ||| বিপদে ধৈর্য ধারণ করা উচিত।@saymaakter18%
20বাংলাদেশ ব্যাটালিয়ন আনসার মাঠ করার অভিজ্ঞতা।।@shahid54018%

Abb-School's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1ক্রিয়েটিভ রাইটিং || অ্যাডভেঞ্চার গল্প : একদিন জঙ্গলে (পর্ব-০২)@ronggin30%
2রেনডম কিছু ফুলের ফটোগ্রাফি।@md-razu30%
3"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৪৫ [তারিখ : ১৪-০৩-২০২৪]@abb-featured30%
4লাইফস্টাইলঃ ছোট ভাইদের কে সাথে নিয়ে পুকুরের পানি ছেঁকে কাদার মধ্য থেকে মাছ ধরলাম@mostafezur00130%
5টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️@mahfuzur88830%
6||চাঁদ ও তারাপীঠা||১০%@shy-fox এর জন্য@mdemaislam0030%
7গল্প:- ভুতের গল্প।@bdwomen30%
8"টক ঝাল কামরাঙা মাখা"@tanuja100%
9|| এলোমেলো ভাবে তোলা কিছু ফটোগ্রাফি ||@pujaghosh30%
10🍳নিজের হাতে তৈরি বিকেলের নাস্তা এগ ফ্রাই (egg fry)🍳 //@alif111// [১০% লাজুক খ্যাঁকের এর জন্য]@alif11130%
11আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১৬৯ || by abb-fun@abb-fun30%
12মা"য়ের জন্মদিন@uttsho30%
13অসহায় মানুষদের মাঝে ইফতারির সামগ্রী বিতরণ।@afrinkhanupoma30%
14নাটক রিভিউ || হাড় কিপটে || ২৫ তম পর্ব@sumon0930%
15অতিথী আপ্যায়ন।@naimuu30%
16"এসো নিজে করি" (আর্ট) || গাছের ডালে বসে থাকা পাখির মধুবনি ম্যান্ডেলা আর্ট@tanjima30%
17অরিগ্যামি-কাগজ দিয়ে গাজর তৈরি||@monira99930%
18নিজের সক্ষমতা বৃদ্ধি || ৩০ স্টিম পাওয়ার আপ।@nazmul0130%
19ডাই পোস্টঃ সাদা কাগজ দিয়ে সাধারণ ভাবে ওয়ালমেট তৈরি।@ayaan00130%
20ট্রাভেল পোস্ট ||বড় আপুদের সাথেই ইকো পার্কে ঘুরতে যাওয়া ||💗@razuan1230%
21পুকুর পাড়ে যেতে রেনডম ফটোগ্রাফি@jannatul0130%
22গোধূলী লগ্নে রোমান্টিক কাপেলের পেইন্টিং@mahfuzanila30%
23দাওয়াতের আয়োজন@rituamin30%
24"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
25"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
26ট্রাভেল পোস্ট- " অবেশেষে ঠেলাঠেলি করেই বইমেলায় প্রবেশ " II written by @maksudakawsarII@maksudakawsar30%
27স্বামীর সহযোগিতায় কাপড় কাচার অনুভূতি@simransumon30%

Tron Fan Club's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #২৪৫ [তারিখ : ১৪-০৩-২০২৪]@abb-featured30%
2আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১৬৯ || by abb-fun@abb-fun30%
3আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট ১০-০৩-২০২৪@tangera30%
4"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
5"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 14/03/2024)@amarbanglablog40%
6"টক ঝাল কামরাঙা মাখা"@tanuja100%

Post Courtesy: @rme

-cover copy.png

Community Page | Discord Group

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

আমার বাংলা ব্লগের প্রতিনিয়ত কিউরেশন রিপোর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।"আমার বাংলা ব্লগ"সর্বদায় সবাইকে ভোট করে যাচ্ছে আর এটি অনেক ভালোলাগার বিষয়। অনেক ধন্যবাদ প্রতিনিয়ত আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 3 months ago 

আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট এর মাধ্যমে আমরা অনেকগুলো কোয়ালিটি পোস্ট দেখতে পারি। আবার নিজের পোস্ট যখন এই লিস্টে দেখতে পাই, তখন আরো বেশি আনন্দ লাগে ধন্যবাদ আমাদের সাথে তুলে ধরার জন্য।❤️‍🔥

 3 months ago 

আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট পড়তে আমার অনেক ভালো লাগে। কারণ উক্ত রিপোর্টের মাধ্যমে আমরা অনেকগুলো কোয়ালিটি সম্পন্ন পোস্ট পড়ার সুযোগ পায়। আর উক্ত পোস্টগুলো পড়ে আমরা আমাদের পোস্টের মান উন্নত করার অনেকগুলো কৌশল খুব সহজেই জানতে পারি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70718.81
ETH 3799.53
USDT 1.00
SBD 3.45