ইসলামিক সংগীত।নবী নবী জপে যাই।

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20240310_224754.jpg

Source from pixabay

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি ইসলামিক সংগীত নিয়ে উপস্থিত হয়েছি।যেহেতু রমজান খুব নিকটে তাই এই ইসলামিক সংগীত গাওয়া। আর সেই ইসলামিক সংগীতের নাম হচ্ছেঃ- নবী নবী জপে যাই।আর আমি এই ইসলামিক সংগীতটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন ইসলামিক সংগীতটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এটি মাথায় আসলো। তখন এই ইসলামিক সংগীত গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও ইসলামিক সংগীত গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়।ইসলামিক সংগীতের ক্ষেত্রেও একই রকম হয়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


ইসলামী সংগীতটির নাম হচ্ছেঃ
নবী নবী জপে যাই
কভারঃ
@nevlu123


নবী নবী জপে যাই।👇

এই ইসলামিক সংগীতটা একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে ইসলামিক সংগীতটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


ইসলামিক সংগীতের কথা 👇

নবী নবী জপে যাই কেঁদে কেঁদে দিন যায় (২) তবু পাইনা তোমার দ্বীদার (২) ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।
যেদিকে চোখ যায় মন খুঁজে আলো পায় সে আলোর উৎস তুমি। ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।
মনে প্রাণে শুধু তুমি ভবে ধ্যানে শুধু তুমি ঈমানের উৎস তুমি। ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।
আহলান সাহলান বারো-ই রবিউল আউয়াল প্রাণের ঈদে আজম । ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।
আশেকেরা ডেকে যায় দিন যায় রাত যায় এভাবেকি বেঁচে থাকা যায়। ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।
এ জীবনে ডেকে যাই সে জীবনে যেন পাই হাশরের ভরসা তুমি। ইয়া নবী লাখো সালাম তোমাকে প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টইসলামিক সংগীত।
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 5 months ago 

খুবই সুন্দর একটি গজল আপনি আজকে আমাদের সাথে শেয়ার করলেন। আসলে নবীজি নিয়ে এই গজলগুলো আমার খুবই ভালো লাগে। আপনার কন্ঠে গজল শুনতে পেয়ে মুগ্ধ হলাম।

 5 months ago 

অনেক অনেক ধন্যবাদ মাহমুদ ভাই আপনিও খুব সুন্দর ইসলামী সংগীত করেন আবারো ধন্যবাদ।

 5 months ago 

ভাইয়া আপনার গলায় গাওয়া ইসলামীক সংগীত টি শুনে আমার অনেক বেশি ভালো লাগলো। আপনি প্রফেশনাল গায়ক না হলেও আপনার গলায় গাওয়া ইসলামীক সংগীত গুলো অনেক বেশি সুন্দর লাগে। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এরকম সবাই ইসলামী সংগীত ও গান পরিবেশনের চেষ্টা করে, আমার কাছে প্রত্যেকের গাওয়া ইসলামীক সংগীত ও গান গুলো অনেক বেশি ভালো লাগে।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ সব সময় উৎসাহ ও উদ্দীপনা মূলক মন্তব্যের জন্য ভালো থাকুন।

 5 months ago 

প্রথমে রমজান উপলক্ষে আপনাদের সবাইকে আমি আমার পক্ষ থেকে অনেক ভালোবাসা জানাই। আপনাদের এই রমজানের মাসটা যেন সবার জীবনে ভালো কিছু নিয়ে আসুক এই আমি প্রার্থনা করি। আর আজকের এই রমজান উপলক্ষে আপনি যে সংগীতটি আমাদের মাঝে পরিবেশন করলেন তা সত্যিই এক কথায় অসাধারণ ছিল। আসলে এ ধরনের ইসলামিক সংগীত আমি অনেক শুনেছি। আজকের এই ইসলামী সংগীত নিয়ে আপনি যে পোস্টটি করলেন তা সত্যিই খুব ভালো ছিল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ দাদা চমৎকার মন্তব্যের জন্য ভালো থাকুন।

 5 months ago 

ভাইয়া আপনি আজকে আমার পছন্দের একটি ইসলামিক সংগীতের কভার করেছেন। যেটা পুরোটা শুনেই আমার মনটা একেবারে ভালো হয়ে গেল। ইসলামিক সংগীত মাঝে মাঝেই শোনা হয়ে থাকে আমার। আপনি খালি গলায় পুরো ইসলামিক সংগীতটার কভার করার কারণে পুরোটা অসম্ভব ভালো লেগেছে। রমজান আসলে খুব নিকটে। এই বিষয়টা ভাবতেই খুব ভালো লাগতেছে। আর সেই উপলক্ষে আপনি এই ইসলামিক সংগীতের কভার করেছেন জেনে ভালো লাগলো। আপনার কন্ঠে কিন্তু ইসলামিক সংগীত গুলো সব সময় শুনতে চাই ভাইয়া।

 5 months ago 

সবসময় সুন্দর ও গোছালো মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 5 months ago 

পবিত্র মাহে রমজান উপলক্ষে চিন্তা ভাবনা কাজে লাগিয়ে ইসলামী সংগীত গেয়ে শোনালেন। আসলে ইসলামী সংগীত গুলো মনের মধ্যে থাকা সকল আত্মকষ্ট দূর করে দেয়। খুবই সুন্দর করে ইসলামিক গানটি গাইলেন ভালোই লেগেছে আমার কাছে। আমাদের সাথে সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

মতামত প্রদানের জন্য ধন্যবাদ এভাবে পাশে থাকুন,।

 5 months ago 

ইসলামিক সংগীত শুনলে মনটা এমনিতেই ভালো হয়ে যায়। আমি বেশিরভাগ সময় বিশেষ করে মন খারাপের সময় ইসলামিক সংগীত গুলো শুনে থাকি। কারণ মন খারাপের সময় যদি ইসলামিক সংগীত গুলো শুনি তাহলে মনটা ভালো হয়ে যায় একেবারে। প্রফেশনাল গায়ক না হলে কি হয়েছে ভাইয়া, আপনি কিন্তু অনেক সুন্দর গান করেন এমন কি গজল ও অনেক সুন্দর ভাবে পরিবেশন করেন। রমজান উপলক্ষে সবার মাঝে সুন্দর একটি ইসলামিক সংগীত নিয়ে হাজির হয়েছেন। আমি পুরোটা মনোযোগ দিয়ে শোনার চেষ্টা করেছি। খুবই ভালো লেগেছে সম্পূর্ণটা শোনার পর।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 5 months ago 

ইসলামী সংগীত শুনতে আমার অনেক ভালো লাগে। আপনি বেশ দারুণভাবে ইসলামী সংগীতটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার কন্ঠে শুনতে পেয়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া দারুন একটি ইসলামী সংগীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

সাইমা আপু আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ও শ্যামলী একটি মন্তব্যের জন্য।

 5 months ago 

বাহ রমজান উপলক্ষে এই গজলটি শুনে আমার অনেক ভালো লেগেছে আপনার কণ্ঠটি অনেক মিষ্টি প্রত্যেকটা কথা আর একদম স্পষ্ট বোঝা যাচ্ছিল । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি গজল আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সব সময় সাপোর্ট করার জন্য ও সাবলীল মন্তব্যের জন্য ধন্যবাদ।

 5 months ago 

হ্যাঁ প্রকৃত অর্থে আমার বাংলা কমিউনিটিতে গায়ক খুব কমই আছে। তবে তারপরেও সবাই নিজে থেকে চেষ্টা করে যদি সফলতার দ্বারপ্রান্তে পৌঁছানো যায়। আপনার নিজের চেষ্টা থেকে দারুন গেয়েছেন সত্যি প্রশংসনীয় ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি ভাই একদম ঠিক বলেছেন ধন্যবাদ মতামত প্রধানের জন্য।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60970.82
ETH 2602.36
USDT 1.00
SBD 2.65