স্বপ্ন থেকে টুকটাক কিছু কেনাকাটা

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

1000027150.jpg

আজ সকালে আমি আর আম্মু স্বপ্নতে গিয়েছিলাম টুকটাক কিছু কেনাকাটা করার জন্য। স্বপ্নতে রমজান উপলক্ষে খুব সুন্দর ভাবে সবকিছু ডেকোরেশন করেছে দেখলাম। ঢুকতে প্রথমেই এই কর্নারটি চোখে পড়ল। রমজান উপলক্ষে মূলত এটি তৈরি করা হয়েছে। রমজান উপলক্ষে ডেকোরেশন করা এই কর্নারটি আমার কাছে দেখতে বেশ ভালো লেগেছে। রমজান উপলক্ষে কেনাকাটা আগেই শেষ হয়ে গিয়েছে তবে টুকটাক আরো কিছু জিনিস কিনার ছিল তাই গিয়েছিলাম।

1000027129.jpg

এই ধরনের সুপার শপ গুলোতে এক ছাদের নিচে সব পাওয়া যায় তাই কেনাকাটা করতেও ভালো লাগে। বাহিরে এক একটা জিনিসের দোকান এক একটা জায়গায়। তবে এখানে সবকিছু একসাথেই পাওয়া যায় তাই এসব জায়গা গুলোতে কেনাকাটা করতে কমবেশি সবাই পছন্দ করে। আমাদের এদিকে আরো বেশ কিছু এরকম সুপার শপ হয়েছে তবে আমরা বেশিরভাগ সময় স্বপ্ন থেকেই কেনাকাটা করে থাকি। আর যেহেতু রোজা এবং বাহিরে দেখলাম প্রচন্ড রোদ তাই ভাবলাম এত বেশি ঘোরাঘুরি করার দরকার নেই।

1000027138.jpg

1000027126.jpg1000027135.jpg
আমি এখানে গিয়েছিলাম মূলত কসমেটিক এর কিছু জিনিস কিনার জন্য। আর আম্মু কিছু প্লেট কিনেছে। যেহেতু ঋতু পরিবর্তন হলো সেই সাথে আমাদের জীবনধারাও পরিবর্তন হচ্ছে। আর গরমের সময় কসমেটিক জিনিসগুলোও পরিবর্তন করতে হয়। স্বপ্নতে বেশিরভাগ সময় বিভিন্ন জিনিসের সাথে ডিসকাউন্ট থাকে কিংবা ফ্রি থাকে। কোন কিছুর সাথে এরকম অফার থাকলে কিন্তু ভালোই লাগে। কসমেটিসের প্রত্যেকটা আইটেম দেখলাম মোটামুটি বেশ ভালোই অফার হয়েছে।

1000027147.jpg

1000027144.jpg

বিভিন্ন ধরনের জ্যাম, জেলি এবং হানি তেও দেখতে ভালই অফার রয়েছে। আমরা আমাদের প্রয়োজনীয় জিনিস গুলো কিনে সেখান থেকে বের হই। এরপর গিয়েছিলাম লাইব্রেরীতে আমার প্রয়োজনীয় কিছু বই কিনার জন্য।

1000027132.jpg

এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

ধন্যবাদান্তে
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু বাবার ব্যবসার কারণে বর্তমানে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপু প্রথমত বলবো স্বপ্ন এটা শপের নাম না কি ৷ যা হোক আপনার মা সহ রোজার কেনাকাটা করেছেন দেখে ভালো লাগলো ৷সেই সাথে সুপার শপের পরিবেশ টা অনেক সুন্দর আর প্রায় সবকিছু পাওযা যায় দেখতে পাচ্ছি ৷ যা হোক ভালো লাগলো দেখে ৷

 6 months ago 

জ্বী ভাইয়া স্বপ্ন একটি শপের নাম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 6 months ago 

একদম আর্মিদের সিএসডির মত। সদস্য কেনাকাটার অভিজ্ঞতা রয়েছে আমার। সুন্দর একটি কেনাকাটার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। আসন্ন রমজান উপলক্ষে আমাদের কেনাকাটার একটু অজুহাত বেড়ে গেছে। তবে যাই হোক সুন্দর কেনাকাটার মুহূর্ত আপনি অলরেডি আমাদের মাঝে প্রকাশ করে ফেলেছেন দেখে ভালো লাগলো।

 6 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

স্বপ্নে কেনাকাটা করতে গেলে বেশ ভালই লাগে। বিশেষ করে একটি জায়গার মধ্যে সব ধরনের জিনিস পাওয়া যায় সেজন্য বেশি মজা। আমাদের বাসার পাশে স্বপ্ন থাকাতে মাঝেমধ্যে যাওয়া হয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 6 months ago 

পবিত্র মাহে রমজান আমাদের মাঝে ফিরে এসেছে। তাইতো সবাই ব্যস্ত প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করার জন্য। আপনি স্বপ্ন থেকে কিছু জিনিসপত্র কেনাকাটা করেছেন জেনে খুব ভালো লাগলো। কেনাকাটা করার মুহূর্ত গুলো বেশ সুন্দরভাবে অতিবাহিত করেছেন নিশ্চয়। কেনাকাটা করার এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 6 months ago 

আপু আজ আপনার স্বপ্নে কিছু কেনাকাটার মুহূর্ত পোস্টটি পড়ে ভালো লাগলো। ঠিক বলেছেন আপু বলেনা একের ভিতর সব।আর একই সপে যদি সবকিছু পাওয়া যায় তাহলে কেনাকাটার অনেক সুবিধা হয়। আর এ ধরনের সপগুলোতে আলাদা আলাদা পণ্যসামগ্রীগুলো থাকাতে সহজে খুঁজে খুঁজে কিনে নেওয়া যায়। আমি মাঝে মাঝে স্বপ্ন থেকে কসমেটিক গুলো কিনে নিয়ে আসি। আর বিশেষ করে কিনে নিয়ে আসি বিভিন্ন ধরনের ফ্লোজেনফুডগুলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 6 months ago 

সুপার শপে গিয়ে কেনাকাটা করতে খুব ভালো লাগে। কারণ সবকিছুই হাতের নাগালে থাকে। স্বপ্ন সুপার শপে আমিও মাঝেমধ্যে যাই কেনাকাটা করতে। সারাবছরই তাদের অফার থাকে কমবেশি। এখন সুপার শপ কমবেশি সব জায়গায় হচ্ছে। স্বপ্ন, মীনা বাজার,আগোরা এর আউটলেট এখন বিভিন্ন জায়গায় দেখা যায়। যাইহোক আপনারা স্বপ্ন সুপার শপে ঢুকে বেশ ভালোই কেনাকাটা করেছেন। এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

আপনি ঠিকই বলেছেন, স্বপ্নতে সারা বছরই অফার থাকে কমবেশি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 6 months ago 

সুপারশপে গিয়ে কেনাকাটা করতে আমার কাছেও ভালো লাগে। রমজান মাসে সবচেয়ে বেশি ভালো লাগে। কারণ সবগুলো জিনিস একসাথে স্বপ্নতে পাওয়া যায়। তাছাড়া সেখানে বিভিন্ন ধরনের অফার থাকে বলে আরো বেশি ভালো লাগে। আমাদের এখানেও একটি স্বপ্ন রয়েছে, মাঝেমাঝেই যাওয়া হয়। আপনি সুপার সব থেকে টুকটাক ভালোই জিনিস কিনেছেন। সেখান থেকে কেনাকাটা করার খুব সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন

 6 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 6 months ago 

এই সুপার শপে দেখছি সব থেকে বেশি অফার দিয়েছে জ্যাম, জেলি ও মধুর উপর। আমিও আপু এ ধরনের সুপার শপ গুলোতে কেনাকাটা করতে অনেক বেশি পছন্দ করি,যেহেতু সবকিছু একটা জায়গার ভিতরে পাওয়া যায় তার জন্য। আপনি যে আপনার মায়ের সাথে গিয়ে বেশ সুন্দর কেনাকাটা করেছেন, সেটা জেনে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপু আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57983.67
ETH 2465.71
USDT 1.00
SBD 2.41