পথে হল দেরি নাটক 🎬 রিভিউ || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ6 months ago

Screenshot_20240308-165443.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

আজ - মঙ্গলবার

২৮ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১২ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

নাটক দেখতে আমার অনেক ভালো লাগে । নাটক মুভি এই ধরনের সিনেমা গুলো আমাদের জন্য অনেক সময় নিয়ে তৈরি করা হয় এবং সেগুলো যদি আমরা উপভোগ না করি আমি মনে করি আমাদের জীবনের অনেক বড় কিছু একটা আমরা মিস করে ফেলব তাই আমি এডভেঞ্চার টাইপের নাটক মুভি এবং সিরিজ গুলো দেখতে অনেক পছন্দ করি। আজকে আমি আপনাদের মাঝে আমার পছন্দের একটি নাটক শেয়ার করে নেব নাটকটির নাম হচ্ছে পথে হল দেরি। এই নাটকটি মূলত অ্যাডভেঞ্চার এবং খুনসুটি ভালবাসা নিয়ে তৈরি করা হয়েছে তো চলুন আজকে এই নাটকটি রিভিউ করি। প্রথমত আপনাদের মাঝে এই নাটকটির কিছু ক্যারেক্টার এবং গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই যাতে নাটকটি সম্পর্কে আপনারা খুব সহজেই অবগত থাকতে পারেন।

🗒️ নাটকের গুরুত্বপূর্ণ তথ্যবলি🗒️
নাটকের নামপথে হল দেরি
অভিনয়েজুয়েল ফারুক অপূর্ব, তানজিম সাইরা টুটনি, সালহা খানম নাদিয়া এছাড়াও অনেকেই।
ভাষাবাংলা
ডিরেক্টর ও লেখকজাকারিয়া সৌখিন
লেখকজাকারিয়া সৌখিন
প্রোডাক্টেরশাহেদ আলী পাপ্পু
নাটকের সময়১.৩৬ মিনিট

Screenshot_20240312-211844.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

প্রথমত আমরা দেখতে পাই যে এই নাটকে অপূর্ব একটি কোম্পানির চাকরি করে এটা মোটামুটি বড় একটা কোম্পানি যেখানে সে স্টাফ হিসেবে নিয়োগ প্রাপ্ত হয় এবং যেহেতু সে চাকরি করে এবং অন্যদিকে তার বিয়ের বয়স হয়েছে তাই বাসা থেকে ডিসিশন নেওয়া হয়েছে অপূর্বকে বিয়ে দেয়া হবে এবং বিয়ে দেওয়ার জন্য মেয়ে পর্যন্ত ঠিক করে ফেলে এবং অপূর্বকে দেখা যায় সে একটি জুয়েলারি তে গিয়ে সে তার হবু বউয়ের জন্য একটি আংটি ক্রয় করছে যাতে বিয়ের আগে তাকে আংটি পড়াতে পারে। তো কিছু সময় পর সে একটি সুন্দর দেখে সোনার আংটি ক্রয় করে এবং যখন সে বাড়িতে ফিরে আসে তার হবু বউ কে আংটি পড়ানোর উদ্দেশ্যে তখন তার বস তাকে ফোন করে এবং ফোন করার পরে তাকে একটি গুরুত্বপূর্ণ অর্ডার দেয় এখন যেহেতু বস অর্ডার দিয়েছে তাই সে কোনভাবেই এটা ফেলতে পারে না এবং এখান থেকেই গল্পের নতুন মোড় নেয়।

Screenshot_20240312-214755.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

এবার অপূর্ব প্রথম তানজিমা সঙ্গে তারা অফিসে দেখা করে এবং তানজিমা হচ্ছে একটি সিনিয়র বসের মেয়ে সে চাইলে প্লেনে করে গ্রাম অঞ্চল অথবা আশেপাশের এলাকাটা ঘুরে বেড়াতে পারত কিন্তু সে ইচ্ছা করেই একজন স্টাফ এর সঙ্গে গাড়িতে করে সবকিছু ভ্রমণ করতে চাই এখন এই বিষয়ে অপূর্ব অনেক বিরক্ত ছিল কারণ অপূর্ব বিয়েটা যেহেতু আটকে গেছে এই ম্যামের জন্য এই কারণটা নিয়ে । তো শেষ পর্যন্ত অপূর্ব বস তাকে অর্ডার দেয় যে এই মেয়েটাকে নিয়ে তাদের এলাকাটা ঘুরে বেড়ানোর জন্য তারপরে অপূর্ব সব কিছু সহ্য করে তার বসে কথাই রাজি হয়ে যায় এবং ওই মেয়েকে নিয়ে ঘুরতে বের হয়। এদিকে নায়িকা কথায় কথায় শুধু ইংরেজি কথা বলে যার কারণে অপূর্ব মনে করছিল এই মেয়েটা বাংলা খুব কম বুঝে তাই সে বিরক্ত হয়ে বাংলায় একটা ছোট্ট গালি দেয় এবং মেয়েটা সাথে ,সাথে সেটা ধরে ফেলে এবং বলে তুমি আমাকে এটা বললে কেন তো তারপরে অপূর্ব তার কাছ থেকে ক্ষমা চাই এবং অপূর্ব সাথে আগে যে ঘটনা ঘটেছে এই সম্পর্কে তাকে বলে এক পর্যায়ে দুজনের একটা ফ্রেন্ডশিপ হয়ে যায়।

Screenshot_20240312-214927.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

এবার ফ্রেন্ডশিপ হওয়ার পরে অপূর্ব তার মনের কথাটাকে শেয়ার করে এবং মেয়েটাও খোলামেলাভাবে তার সঙ্গে সব সময় বন্ধুর মতো আচরণ করে তো তারপরে এক পর্যায়ে তারা বকুলতলী নামে একটা গ্রামে যাই যেখানে অপূর্ব এক্স গার্লফ্রেন্ড ছিল তো ওই এলাকায় যখন অপূর্ব যায় তখন তার এক্স গার্লফ্রেন্ড কে অপূর্ব ফোন করে বলে যে আমি আমার বউকে সাথে নিয়ে এসেছি তুই না বলেছিলে যে ওকে দেখবি তো তার এক্স গার্লফ্রেন্ড বলে ঠিক আছে তাহলে তোরা বকুল তলিতে যখন চলে এসেছিস তাহলে আমাদের বাড়িতে চলে আয় তারপরে অপূর্বর এক্স গার্লফ্রেন্ড ওই মেয়েটাকে দেখে অনেক পস্তায় এবং একপর্যায়ে কান্না করে দেয় তো এদিকে অপূর্ব মনে ,মনে হাসছিল তারপরে তাদের বাসাতে একদিন থাকার পরে পরবর্তী দিন একটা বাসে করে তারা তাদের গন্তব্য পৌঁছানোর চেষ্টা করে ও একটা কথা বলতে ভুলে গেছি এখানে বাসে আসার কারণ হচ্ছে যখন অপূর্ব এবং ওই নায়িকাটা একটি জঙ্গলের ভিতর দিয়ে আসছিল তখন হঠাৎ তাদের গাড়ি নষ্ট হয়ে গেছিল

Screenshot_20240312-215057.jpg

স্ক্রিনশটের সোর্সyoutube থেকে নেওয়া হয়েছে

এবার একটা লোক এসে গাড়িটা ঠিক করে দিয়েছিল বটে কিন্তু গাড়িটা শেষ পর্যন্ত এসে চুরি করে নিয়ে চলে গিয়েছিল এই জন্য তারা শেষ পর্যন্ত বাসে ভ্রমন করতে বাধ্য হয় এবং যখন নায়িকাকে তার গন্তব্যে পৌঁছে দেয় তারপরে নায়িকা একটা ছেলের সঙ্গে কথা বলতে, বলতে অপূর্বর কথা মনে হয় এবং সে বুঝতে পারে যে অপূর্বকে সে ভালোবেসে ফেলেছে পরবর্তীতে সে আবার অপূর্ব এর কাছে ফিরে আসে এবং শেষ পর্যন্ত যে আংটিটা তার হবু বউ এর জন্য ক্রয় করছিল ওই আংটিটা নায়িকাকে পড়িয়ে দেয় এবং বলে যে পথে হল দেরি এভাবেই নাটকটা শেষ হয়।

নাটক থেকে পাওয়া শিক্ষা

এই নাটকটা থেকে আমরা বুঝতে পারি যে মহান সৃষ্টিকর্তা যার ভাগ্যে যাকে লিখেছে দিনশেষে তার সঙ্গে তার তার জীবনের বন্ধন আবদ্ধ হবে। আমার কাছে এই নাটকটা অনেক ভালো লেগেছে আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্টটা জানাতে পারেন।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 6 months ago 

খুবই চমৎকার একটা নাটক রিভিউ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন এই নাটকটা আমি অনেকদিন আগে দেখেছিলাম। নাটকটার মাঝে আসলে আনন্দ দুঃখ ভালবাসা সবটাই রয়েছে, কিছু কিছু নাটক আছে যে নাটকগুলো দেখলে মন চায় সেরকম নাটক আরো কিছু দেখতে এই নাটকটা ঠিক তেমনি। তাছাড়া অপূর্ব নাটক বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী তটিনি। তার অভিনীত প্রত্যেকটা নাটক আমি দেখে থাকি খুবই ভালো লাগে। পথে হলো দেরি নাটকটি অসম্ভব রকমের সুন্দর ছিল। অপূর্ব ও তটিনি খুবই সুন্দর অভিনয় করেছিল। নাটকটা আমি বেশ কয়েকবার দেখেছি। আপনি খুবই সুন্দর ভাবে নাটকটির রিভিউ দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পথে হল দেরি এই নাটকটি আমি দেখেছি। নাটকটি খুবই ভালো লেগেছে আমার। অনেক রোমান্টিক নাটকটি ছিল। আপনি খুবই সুন্দর ভাবে কভার করলেন।পড়ে ভালো লেগেছে আমার।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া আপনি অপূর্ব আর তটিনীর খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। এই নাটক যেদিন বের হয়েছে সেদিনই দেখা শেষ। এর গল্প যেমন সুন্দর তেমনি তাদের দু'জনের অভিনয়। তাছাড়া সম্পূর্ণ নাটক প্রাকৃতিক পরিবেশে করা হয়েছে বলে বেশি ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে সম্পূর্ণ নাটকের রিভিউ তুলে ধরেছেন। আপনার রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 6 months ago 

খুব সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন আপনি৷ এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছিলাম৷ খুব সুন্দর একটি নাটক ছিল এটি৷ আপনার কাছ থেকে আবার এই নাটক এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই নাটকের রিভিউ শেয়ার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 6 months ago 

নাটকটি সত্যি সাধারণ।আমার কাছে খুবই ভালো লেগেছে।আমি ও নাটকটি দেখেছি।বিনোদনে ভরপুর একটি নাটক।আপনি আমার পছন্দের নাটকের রিভিউ দিয়েছেন।ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ সকলের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনি খুবই সুন্দর করে রিভিউ পোস্ট এর মাধ্যমে পথে হল দেরি নাটকটার রিভিউ শেয়ার করেছেন আমাদের মাঝে। এই নাটকটা আমি দেখেছিলাম আরো কয়েকদিন আগে। আর আজকে আপনার মাধ্যমে এই নাটকের রিভিউ পোস্ট পড়ে আরও বেশি ভালো লাগলো। অপূর্ব নায়িকাকে নিয়ে তার এক্স গার্লফ্রেন্ড এর কাছে যখন গিয়েছিল, সেই মুহূর্তটা ছিল সবথেকে বেশি সুন্দর। আমার কাছে সেই সময়টা বেশি ভালো লেগেছিল। আর শেষ পর্যায়ে তাদের দুজনের মিল হয়েছিল বিষয়টা অনেক সুন্দর ছিল।

 6 months ago 

আপনি আজ যে নাটকটি আমাদের মাঝে শেয়ার করেছেন, এই নাটকটার রিভিউ পড়তে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই নাটক টার মধ্যে মজার কিছু কাহিনী রয়েছে, যেগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। বিশেষ করে নায়িকার শরীরে যখন কাদা লেগে গিয়েছিল বিষয়টা অনেক বেশীর মজার ছিল। সেই সাথে অপূর্বের এক্স গার্লফ্রেন্ড মনে মনে তো জেলাস ফিল করছিল বিষয়টাও অনেক মজা লেগেছে। আমার কাছে সব থেকে বেশি তো শেষ মুহূর্তটা ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38