টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


GridArt_20240204_222119424.jpg

পাওয়ার আপ প্রতিযোগিতায় আবারও আজকে অংশগ্রহণ করলাম ।আমার শক্তি বৃদ্ধি করতে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যাচ্ছি। নিজর শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।কারণ স্টিমেট প্লাটফর্ম যার পাওয়া যতো বেশি তার শক্তিও ততো বেশি,আমার শক্তি বৃদ্ধি করতে প্রতিনিয়তো পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি । সেজন্য আজকে আবারও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আর এভাবেই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবে ইনশাআল্লাহ।আমি ডলফিন হওয়া জন্য চেষ্টা করে যাচ্ছি। তাই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করব । আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমার স্বপ্নের দিকে এগিয়ে গেলাম ।আমার টার্গেট ডিসেম্বর আমি ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।

  • তো টার্গেট ডিসেম্বর সিজন-৪, পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।
ধাপ-১👇

IMG_20240313_111301.jpg

ধাপ-২👇

IMG_20240313_111328.jpg

ধাপ-৩👇

IMG_20240313_111346.jpg


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল১১৩৪.৫৮৭ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি১২৩৪.৫৮৭ স্টিম


প্রতি সপ্তাহে মতো টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে আমি খুবি আনন্দিত।আবারো ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি দিকে আরো একধাপ এগিয়ে গেলাম। নিজেকে শক্তিশালি করতে ১০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আমার স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি।🙏 💪🙏

19-28-53-banner-abb3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  
 7 months ago 

আপনি খুব বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন।100 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্টি দেখতে পেয়ে খুবি ভালো লেগেছে। আবারো ভালো লাগলো আপনি অনেক বড় একটি এমন পাওয়ার আপ করলেন,আপনার জন্য শুভকামনা রইল। আশা করছি ডলফিনও খুব তাড়াতাড়ি হয়ে যাবে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভাইয়া আমার নিজেরও পাওয়ার আপ করতে বেশ ভালো লাগে। আজকে তো দেখছি আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। আসলে কি ভাইয়া জানেন এমন সময় এমন বড় একটি পাওয়ার আপ দেখে বেশ মুগ্ধ হলাম। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

বাহ্ আপনি বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি আজ ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। আর এভাবে নিয়মিত ভাবে বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 7 months ago 

একাউন্টঃ @mahfuzur888
পাওয়ার বৃদ্ধিঃ = 8.81834%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65