নিজের সক্ষমতা বৃদ্ধি || ৩০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 months ago

"৩০ স্টিম পাওয়ার আপ।"

"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Black & Yellow Digital Marketing Facebook Cover.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আজ ১১ই মার্চ,
সোমবার ২০২৪ খ্রিঃ।
আসসালামু আলাইকুম,
আমি @nazmul01 ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি পোস্ট নিয়ে। আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করবো নিজের সক্ষমতা বৃদ্ধি করতে 30 স্টিম পাওয়ার আপ। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

আমি "আমার বাংলা ব্লগ" এবিবি স্কুলের লেভেল ২ পাশ করেছি। আমার প্রফেসর গণ পাওয়ার আপ সম্পর্কে স্বচ্ছ ধারণা দিয়েছেন। আমি বুঝতে পেরেছি স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার ততো বেশি সক্ষমতা। পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসেন। তাই অল্প অল্প করে যে স্টিম পাই সেটা দিয়ে আমি পাওয়ার আপ করার চেষ্টা করি। প্রতি সপ্তাহে ইনশাআল্লাহ একটি নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাই আজকের পাওয়ার আপ প্রক্রিয়া আপনাদের মাঝে শেয়ার করছি।

পাওয়ার আপের পূর্বে

IMG_20240311_132842.jpg

পাওয়ার আপ কারার জন্য আমি প্রথমে আমার স্টিম ওয়ালেটে প্রবেশ করি। এবং পাওয়ার আপের পূর্বে আমার ওয়ালেট এ স্টিম ছিল 30. আর আমার স্টিম পাওয়ার রয়েছে 26. এখন আমি 30 স্টিম সম্পূর্ণ আজকে পাওয়ার আপ করবো।



30 স্টিম পাওয়ার আপ

IMG_20240311_171549.jpg

এবার আমি পাওয়ার আপ করার জন্য আমি স্টিম এর পাশে ড্রপ ডাউন মেনুতে ক্লিক করলাম। এর পরে এমাউন্ট বসিয়ে ওকে বাটনে ক্লিক করলাম। তার পরে প্রাইভেট এক্টিভ কি দিয়ে পাওয়ার আপ সম্পূর্ণ করলাম। আপনারা দেখতে পাচ্ছেন এখানে আমি 30 স্টিম পাওয়ার আপ করেছি



পাওয়ার আপের পরে

IMG_20240311_132736.jpg

আপনারা এখন দেখতে পারছেন 30 স্টিম পাওয়ার আপ হয়ে গিয়েছে। এবং নিচে দেখতে পারছেন আমার মোট 56 স্টিম পাওয়ার আপ হয়েছে।



পূর্বের পাওয়া26 এসপি।
পাওয়ার আপ30 স্টিম।
বর্তমান পাওয়ার56 এসপি।

এ ছিল আমার আজকের আয়োজন। আমি চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে। আশাকরি আমার পোস্ট আপনাদের ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

পোস্ট বিবরণ
বিভাগটার্গেট ডিসেম্বর সিজন-৪।
ডিভাইসশাওমি রেডমি ৯ ।
বিষয়৩০ স্টিম পাওয়ার আপ।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
পাওয়ার আপ@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

20230713_213736_0000.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 7 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার জন্য। পাওয়ার করাটা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। নিজের একাউন্ট শক্তিশালী করতে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আশাকরি আপনি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি ভাই আমি এই ধারাবাহিকতা বজায় রাখবো। আমার পোস্ট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

ভাইয়া আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা জরুরি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আমার পোস্ট ভিজিট কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 7 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দিন শেষে পাওয়ার ছাড়া কোন গতি নেই। আস্তে আস্তে পাওয়ার আপ করে এগিয়ে যান। এক সময় বড় এমাউন্ট এর পাওয়ারের মালিক হতে পারবেন ইনশাআল্লাহ ❣️

 7 months ago 

আমার পোস্ট ভিজিট কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। জি ভাই আস্তে আস্তে পাওয়ার আপ করে এগিয়ে যাব।

 7 months ago 

এই প্লাটফর্মে ে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সেজন্য নিজের যথাসাধ্য ভাবে চেষ্টা করতে হবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়ানোর। আপনি আজকে সেটাই করলেন এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে। এই প্লাটফর্মে আপনার একটা ভালো অবস্থান তৈরি হবে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম, আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 7 months ago 

আগে আপনার ২৬ স্টিম পাওয়ার ছিল জা আজ ৫৬ হয়ে গেলো ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেকটা পথ এগিয়ে গেলেন এভাবে আর দূর যান সেই কামনা করি ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।🌿

 7 months ago 

নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো ক্ষমতাবান হবেন। আজকে আমরা ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো শক্তিশালী হলেন। দেখতে পেয়ে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 7 months ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা দরকার, এর কোন বিকল্প নাই। সুন্দর করে বুজিয়ে দওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

 7 months ago 

প্রথমত আমি তোমাদের প্রতিনিয়ত শেখানোর চেষ্টা করছি পাওয়ার আপের বিকল্প কিছু নেই। পাওয়ার আপ করো এবং নিজের সক্ষমতা বৃদ্ধি কর।
তোমার আজকের পাওয়ার আপ পোষ্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। আশা করি তুমি এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে এবং চমৎকার গতিতে এগিয়ে যাবে।
সব কথার শেষ কথা হল পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি ভাই আমি ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65