১৫ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন-২)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

২০২২ সালের পাওয়ার আপের যাত্রায় আজ ৪৮ তম পর্ব সম্পন্ন করলাম। আজকের পাওয়ার আপ ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে সাহায্য করলো।

২০২২ সালের জানুয়ারি মাস হতে আমি সর্বমোট সাতচল্লিশ-বার পাওয়ার আপ সম্পন্ন করেছি, আজ সেই ধারাকে সচল রাখলাম। জানুয়ারি মাসের শুরু থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান গুলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম, ১২০ স্টিম, ৯০ স্টিম, ৮৫ স্টিম, ৩০০ স্টিম, ৩০ স্টিম, ৩০ স্টিম, ২০ স্টিম, ১৫ স্টিম, ১৫ স্টিম, ১৫ স্টিম, ১৫ স্টিম ও ১৫ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে সক্ষম হবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহঃ

আমার পাওয়ার আপ-৪৭
আমার পাওয়ার আপ-৪৬
আমার পাওয়ার আপ-৪৫
আমার পাওয়ার আপ-৪৪
আমার পাওয়ার আপ-৪৩
আমার পাওয়ার আপ-৪২
আমার পাওয়ার আপ-৪১
আমার পাওয়ার আপ-৪০
আমার পাওয়ার আপ-৩৯
আমার পাওয়ার আপ-৩৮
আমার পাওয়ার আপ-৩৭
আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৩৮১৫। (Before Power Up my Steem Power was 13815 SP)


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৩৮৩০। (After Power Up my Steem Power is 13830 SP)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা ৪৮ তম পাওয়ার আপ উপলক্ষে আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ৷ আশা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করায় আপনি খুব তারাতারি আপনার লক্ষ পূরণ করে ফেলবে ৷ শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

দাদা আপনি আর অল্প কিছু সপ্তাহ পরই ত্রিপল ডলফিন ও পৌছে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

দাদা আপনাকে ৪৮ তম পাওয়ার আপে ১৫ স্টিম পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো। আর দুবার পাওয়ার আপ করলে আপনার পাওয়ার আপ করার অর্থ সেঞ্চুরি পূর্ণ হবে। দাদা এভাবে আপনি আপনার লক্ষ্য স্থলে এগিয়ে যান এই কামনা করছি ‌‌।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করার লিস্ট দেখে আমার খুবই ভালো লাগে। পূর্ব দিনের পাওয়ার আপ লিংক গুলো এভাবে তুলে ধরা সকলের জন্য উৎসাহ মূলক মনে করি। আপনার পাওয়ার আপ পোস্ট মানেই নতুনদের জন্য অনুপ্রেরণা। ধন্যবাদ জানায় দাদা, আপনার এত সুন্দর সচেতন মূল্য দৃষ্টিভঙ্গি থাকার জন্য এবং পোষ্টের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দাদা আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা যতই দেখছি ততই মুগ্ধ হয়ে যাচ্ছি। দাদা আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আমি বিশ্বাস করি। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও দাদা! আপনাদের স্টিম পাওয়ার দেখলে মনে হয় কবে যে ধরতে পারবো। খুব শীঘ্রই ত্রিপল স্টিম পাওয়ার আপ পূরণ হয়ে যাবে। শুভকামনা থাকলো দাদা

 2 years ago 

আর তিনটে পোস্ট হলেই ফিফটি মেরে দিবেন দাদা😁।
যাইহোক আপনার এই ধারাবাহিকতার সাথে এগিয়ে যাওয়া সত্যিই অনেক ভালো লাগে।এগিয়ে যান দাদা এভাবেই।✌️

 2 years ago 

প্রতিযোগিতার ৪৭ তম সপ্তাহে এসে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আর এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যান এই কামনাই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদাভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43