৩৭০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

পাওয়ার আপের একুশ তম পর্ব আজ সেরে ফেললাম। বছরের একবিংশতম পাওয়ার আপের মধ্য দিয়ে নতুন সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা ধাপ এগিয়ে গেলাম। ২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে কুড়ি-বার পাওয়ার আপ করে ফেলেছি, আজ সেই ধারাকে চলমান রাখলাম।

গুঁটি গুঁটি পায়ে আমি প্রতিনিয়তপাওয়ার আপ করছি আর লক্ষ্যের দিকে এগিয়ে চলেছি। পূর্বে আমার পাওয়ার আপ করবার সময়ে ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম, ৪১০ স্টিম ও ৩৯০ স্টিম। পাওয়ার আপের চলমান ধারাকেই অব্যাহত রাখতে আজ ফের ৩৭০ স্টিম পাওয়ার আপ করলাম।

২০২২ সাল শুরু হতেই আমি নতুন ভাবে পাওয়ার আপ শুরু করে দিয়েছিলাম। আমার মূল উদ্দেশ্য হলো ২০২৩ সাল পড়ার আগে অন্তত ১০ হাজার SP পূর্ন করা, যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়। আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে অতি সত্বর পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

৩৭০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৮৩৯৪। (Before Power Up my Steem Power was 8394)


  • ৩৭০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 370 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৮৭৬৪। (After Power Up my Steem Power is 8764)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে মুগ্ধ হচ্ছি আপনি আপনার পাওয়ার আপের দ্বারা নিজের বৃত্তি আর মুজবত করছেন।আপনার সক্ষমতা আর ও বাড়ুক এটাই কামনা করছি।

 2 years ago 

আপনার এই বড় এমাউন্টের একটি পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো দাদা। আসলে এরকম প পোস্ট দেখে উৎসাহিত হই। অনেক ধন্যবাদ আপনাকে আর আপনার জন্য শুভকামনা রইল দাদা।

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখলে আমার খুবই ভালো লাগে ভাই। আপনি মন খুলে পাওয়ার আপ করে থাকেন। অনেক বেশি বেশি অ্যামাউন্ট পাওয়ার আপ করে থাকেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট গুলো দেখেতেই ভালো লাগে।আপনাকে অভিনন্দন দাদা পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

দাদা আপনি প্রতি সপ্তাহে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করে চলেছেন। যেটা আপনার সক্ষমতা অনেকাংশে বাড়িয়ে তুলবে ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

অনেক বড় পরিমাণে স্টিম পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলাম আজকে। আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক অনেক ভালো লাগলো। আপনাদের পাওয়ার আপ দেখলে আমরা অনুপ্রাণিত পাই কারণ পাওয়ার আপ যে কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পাওয়ার আপ দেখলেই মাত্র উপলব্ধি হয়। আপনি বিশাল একটি অ্যামাউন্ট এবং ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন আপনার লক্ষ্য অর্জনে খুব দ্রুত সাহায্য করবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 2 years ago 

খুব শীঘ্রই আপনার লক্ষে পৌছে যাবেন আশা করছি।আসলে এমন পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে ভালোই লাগে।এই পোস্ট গুলো অনুপ্রেরণা মুলক পোস্ট। ধন্যবাদ আপনাকে।

প্রতি সপ্তাহের আপনার এত এত স্টিম পাওয়ার আপ করা দেখে সত্যিই আমার মাঝে এক অনুভূতি জেগে উঠে পাওয়ার আপ করার। যার ফলে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাই। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন এ পৌঁছে যান। শুভেচ্ছা রইল আপনার প্রতি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71