৩০০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,

লক্ষ্যমাত্রার দিকে আরো এক ধাপ! নিজের লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করে ২০২২ -এর লক্ষ্যমাত্রার দিকে আরো কিছুটা এগিয়ে গেলাম। জানুয়ারি মাস শুরু হতেই নতুন বছরের লক্ষ্য সামনে রেখে নতুন বছরের পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছি। বিন্দু বিন্দুতেই সিন্ধু! সেই লক্ষ্যপূরণের দিকে আরো এক ধাপ দিয়ে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় পুনরায় আজ ৩০০ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েক সপ্তাহে মোট চার বার পাওয়ার আপ করে ফেলেছি। আজকে আমার এই মাসের পঞ্চম পাওয়ার আপ। আগের চার বার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ ও ১৪০ স্টিম। আজ ৩০০ STEEM পাওয়ার আপ করে আমার যাত্রা চলমান রাখলাম।


২০২২ সালে আমার লক্ষ্য অন্তত ১০,০০০ SP যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়। ফ্যান্টম দাআমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি আমার লক্ষ্য খুবই শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


৩০০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩০১৫। (Before Power Up my Steem Power was 3015)

  • ৩০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 300 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩৩১৫। (After Power Up my Steem Power is 3315)



আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

  • ওয়াও দাদা আপনার পাওয়ার আপ দেখে তো আমি অবাক হয়েছি। এতগুলো স্টিম পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবে আপনি যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি ডাবল ডলফিন অতি তাড়াতাড়ি হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

দিনদিন ভাইয়া আপনার পাওয়ার আপ এর পরিমাণ বাড়ছে। যা দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার পাওয়ার আপ এর পরিমাণ বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

 3 years ago 
  • বাহ দাদা এককথায় অসাধারণ অর্জন ছিল আপনার। ৩০০ স্টিম অনেক বড় একটি এমাউন্ট আপনি আজকে পাওয়ার আপ করলেন এটা সত্যি প্রশংসনীয়। আমাদের সবার উচিত নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা এগিয়ে যান💖💖।
 3 years ago 
  • দাদা আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। ৩০০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। যত বেশি পারো তত বেশি ক্ষমতা অর্জন, এই লক্ষ্যে নিয়ে আমরা পাওয়ার আপ শুরু করেছি মআপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

উই লাভ পাওয়ার আপ। আপনার পাওয়ার আপের প্রতি ভালোবাসা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এভাবে পাওয়ার আপ করলে আপনি ঠিকই আপনার লক্ষ অর্থাৎ ডাবল ডলফিন এ পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

বাহ আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন দাদা। দেখে খুবই ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ করা ভালোবাসি। আপনারা তো জানেন আপনাদেরকে বলতে হবে না পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। অনেক ভালো লাগলো আপনার এই পাওয়ার আপ গুলো দেখে।

 3 years ago 

অসাধারণ দাদা।আসলে আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে আমরা অনুপ্রাণিত হই।শুভকামনা রইলো দাদা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71