৩০০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার,

বিন্দু বিন্দুতেই সিন্ধু! লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আরো এক বিন্দু জুড়ে ফেললাম চতুর্দশতম পাওয়ার আপের মাধ্যমে। আজকের পাওয়ার আপের মধ্যে দিয়ে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেক খানিকটা পথ এগিয়ে গেলাম। নতুন বছরের শুরু থেকেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম, মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগে অন্তত ১০ হাজার SP পূর্ন করা, স্টিমিটের ভাষায় যাকে ডাবল ডলফিন বলা হয়।

জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে তেরো বার পাওয়ার আপ করেছি সেই ধারাকেই অব্যাহত রাখতে পুনরায় ৩৫০ স্টিম পাওয়ার আপ করেছি। বিগত সপ্তাহের পাওয়ার আপের ধারাকে চলমান রাখলাম বছরের চতুর্দশতম পাওয়ার আপ করে। আগে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান গুলো ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ৩০০ স্টিম, ২৯৫ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম ও ৩৫০ স্টিম।


৩০০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৬১৩১। (Before Power Up my Steem Power was 6131)


  • ৩০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 300 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৬৪৩১। (After Power Up my Steem Power is 6431)



আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১






Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহেই যেন আপনি বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে সবাইকে পাওয়ার বৃদ্ধির প্রতি আকৃষ্ট করেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ রায়হান ভাই। লক্ষ্যের শীঘ্র পৌঁছানোর চেষ্টা করছি মাত্র!

 2 years ago 

আপনি খুব বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন দাদা। আপনার মতো আমরাও হয়তো কোনদিন এত বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করতে পারবো। আমাদের জন্য দোয়া করবেন। অনেক ভালো লাগলো পোস্টটি দেখে। অনেক অনেক ভালোবাসা আপনার জন্য। ভালো থাকবেন দাদা।💛

 2 years ago 

অবশ্যই! ঈশ্বরের কাছে আমি প্রার্থনা করবো আপনি যেন খুব তাড়াতাড়ি স্টিমিটে এগিয়ে যান।

ধন্যবাদ রকিবুল ভাই। 🤗

 2 years ago 

ভাই দেখছি পাওয়ার আপের ব্যাপারে বেশ সিরিয়াস, ক্রমাগতভাবে ভালো সংখ্যার স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। সবাই বেশ অনুপ্রাণিত হচ্ছে আপনাকে দেখে। 6000+ স্টিম পাওয়ারের জন্য অভিনন্দন। আশা করছি দ্রুততার সাথে আপনার টার্গেট পূর্ণতা পাবে।

 2 years ago 

ধন্যবাদ হাফিজ দা! আপনাদের ভালোবাসার জোরেই সামনের দিকে আজকে এগিয়ে চলেছি। 🤗

মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগে অন্তত ১০ হাজার SP পূর্ন করা, স্টিমিটের ভাষায় যাকে ডাবল ডলফিন বলা হয়।

আপনার উদ্দেশ্যের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗! আমিও চাইছি অতি সত্বর যেন লক্ষ্যে পৌঁছে যাই।

 2 years ago 

আসলে দাদা আপনাদের পাওয়ার আপ দেখে আমরা সবাই উৎসাহ পাই। আপনাদের পাওয়ার আপ আমাদেরকে পাওয়ার আপ করার মনে ইচ্ছা জাগায়। অনেক ধন্যবাদ দাদা পাওয়ার আপ করে আমাদেরকে উৎসাহ দেওয়ার। জন্য ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে কামনা করি।

 2 years ago 

আপনার এত বড় একটি এমাউন্ট পাওয়ার আপ দেখলে আমার ভীষণ ভালো লাগে। আমিও আপনার পাওয়ার অব দেখে উৎসাহিত হই। আমিও এখন অনেক বেশি বেশি পাওয়ার আপ করছি। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার পাওয়ার আপ দেখে আপনারা উৎসাহ পেলে আমার পাওয়ার আপ সার্থকতা পায়। ধন্যবাদ দিদি 🤗

আপনার স্টিম পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই দাদা। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের একাউন্ট কে আরো শক্তিশালী করা। আপনার টার্গেট ২০২৩ সাল পর্যন্ত ১০ হাজার এসপি জেনে ভালো লাগলো। দোয়া করি আপনার টার্গেট অচিরেই পূর্ণতায় পরিপূর্ণ হয়ে উঠুক। শুভেচ্ছা রইল প্রিয় দাদা।

 2 years ago 

ধন্যবাদ রাফি ভাই 🤗।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ 💪💪
ততো ক্ষমতা অর্জন।।
আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে ভালো লাগল।।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ লিটন ভাই 🤗

 2 years ago 

দাদা আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা সফলতার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনাদের অনুপ্রেরণায় পাওয়ার আপ চলমান রেখেছি। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

 2 years ago 

সঠিক কথা বলেছেন। স্টিমিটে এগিয়ে চলার জন্য পাওয়ার আপ খুবই জরুরি।

আপনি মাঝে মাঝে পাওয়ার আপ করতে থাকেন সেটা আমি লক্ষ্য করেছি। খুবই ভালো উদ্যোগ। 🤗

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপের পোস্ট গুলো দেখি। এত ভালো লাগে আমার কাছে যে কি আর বলবো। আপনি কখনোই পাওয়ার আপ করতে ভুলেন না। সপ্তাহে ঠিকই আপনার পাওয়ার আপ পোস্ট করে ফেলেন যা দেখে খুবই অনুপ্রাণিত হই। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন ভবিষ্যতে আরো বেশি বেশি পরিমাণ এর পাওয়ার আপ করতে পারেন।

 2 years ago 

পাওয়ার আপ মানেই এগিয়ে যাওয়া, তাই পাওয়ার আপ মোটেই ভুলিনা। ধন্যবাদ দিদি 🤗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74