৩৫০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

গুঁটি গুটি পায়ে লক্ষ্যের দিকে আরো এক ধাপ! ত্রয়োদশতম বার পাওয়ার আপের মধ্যে দিয়ে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে গেলাম। নতুন বছর শুরু হতেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম। মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরুর আগেই অন্তত ১০ হাজার SP পূর্ন করা, স্টিমিটের ভাষায় যাকে ডাবল ডলফিন বলা হয়।

জানুয়ারি মাস থেকে আজ পর্যন্ত সবমিলিয়ে বারো-বার পাওয়ার আপ করেছি সেই ধারাকেই অব্যাহত রাখার প্রচেষ্টায় আজ ফের ৩৫০ স্টিম পাওয়ার আপ করলাম। ডাবল ডলফিন হওয়ার লক্ষ্যে আরো এক পা এগোলাম। পূর্বে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম ও ৪৬০ স্টিম।


৩৫০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৫৭৮১। (Before Power Up my Steem Power was 5781)


  • ৩৫০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 350 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৬১৩১। (After Power Up my Steem Power is 6131)


আশা করছি দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটোর জোরে আমার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো।



আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। দাদা আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটার অনুপ্রেরণায় আমরাও পাওয়ার আপ করে চলেছি। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার পোস্টটি।

 2 years ago 

ধন্যবাদ রিপন ভাই! 🤗🙏🏾

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন, এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন।আজকে ৩৫০ এসপি পাওয়ার আপ দেখে খুবি ভালো লাগছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার সাথে আমিও একমত রায়হান ভাই! ধন্যবাদ 🤗🙏🏾

 2 years ago 

ওয়াও দাদা অনেকটা পাওয়ার সংগ্রহ করে ফেলেছেন দেখছি।আসলে পাওয়ার আপ করলেই পাওয়ার ক্রমেই বৃদ্ধি পাবে।এভাবেই এগিয়ে যান দাদা শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেকটা আরো কোথায়! তবে যেটুকু সামর্থ্য। ধন্যবাদ 🤗

 2 years ago 

আসলে দাদা পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই আপনি ছোট ছোট পথেই এগিয়ে চলছেন। আপনার স্বপ্ন যেন পূরণ হয় দোয়া করি। খুব ভালো লাগছে। আপনি ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনাকে দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি

 2 years ago 

আমিও আশা করছি তাড়াতাড়ি লক্ষ্যে যদি পৌঁছে যাওয়া যায়। ধন্যবাদ 🤗

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ দেখলে আমি অবাক হয়ে যাই। এত বেশি পাওয়ার আপ করে থাকেন আপনাকে দেখলে পাওয়ার আপ করতে ইচ্ছে করে। আপনি উজ্জ্বল নক্ষত্র হচ্ছেন আপনি। আপনাকে দেখে দেখে আমরা অনেক উৎসাহিত হই। এভাবে পাওয়ার ইপ করতে থাকলে আপনি লক্ষে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ করার ইচ্ছেটা আরো বাড়ুক তাহলেই আমার প্রচেষ্টা সফলতা পাবে। চলুন আমরা সবাই মিলে সামনের দিকে এগিয়ে চলি 🤗

 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে একদিকে যেমন ভীষণভাবে উৎসাহিত বোধ করি তেমনি আবার হতাশ হয়ে যাযই। ইচ্ছে করে আপনার মত প্রতি সপ্তাহে পাওয়ারা আপ করি কিন্তু চাইলেই তো সবকিছু করা যায় না। মাসে একবার করতে পারা টাই কষ্ট হয়ে যায়। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

হতাশ হওয়ার কিছু নেই দাদা। আমি সবসময় মনে করি পাওয়ার আপ নিজের সামর্থ্য অনুযায়ী করা উচিত। নিজের যা সামর্থ্য তাই করবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে খুবই ভালো লাগলো শুভেচ্ছা রইল আপনার জন্য দাদা

 2 years ago 

ধন্যবাদ লিটন ভাই 🤗

 2 years ago 

দাদা আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা এবং আমরা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি সে ক্ষেত্রে আমাদের আইডির ভ্যালি বৃদ্ধি পাবে। তাছাড়াও আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপে সবাই উৎসাহ পাক তাই আমার পাওয়ার আপ চালিয়ে যাওয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74