৪১০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

ঊনবিংশ তম পাওয়ার আপ করেই ফেললাম। আজকের পাওয়ার আপ করার মাধ্যমে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে গেলাম। জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে আঠারো-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখলাম।

প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে চলেছি। পূর্বে আমার পাওয়ার আপ করবার সময়ে ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম ও ২৯০ স্টিম। পাওয়ার আপের সেই ধারাকেই অব্যাহত রাখার প্রচেষ্টায় আজ ফের ৪১০ স্টিম পাওয়ার আপ করলাম।।

২০২২ সাল শুরু হতেই পাওয়ার আপের পথ চলা নতুন ভাবে শুরু করে দিয়েছিলাম। আমার মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগেই অন্তত ১০ হাজার SP পূর্ন করা, যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

৪১০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৭৫৯৩। (Before Power Up my Steem Power was 7593)


  • ৪১০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 410 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৮০০৩। (After Power Up my Steem Power is 8003)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

বাহ দাদা অনেক বড় একটা এমাউন্ট ছিল। পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে, নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এটা দেখে খুবই ভালো লাগলো। এবং আমরাও অনেক উৎসাহ পেলাম আপনার পাওয়ার আপ থেকে। আর আমরা ও পাওয়ার আপ করতে চেষ্টা করব ধন্যবাদ দাদা

 2 years ago 

ধন্যবাদ নেভলু দা আপনাকে 🤗

 2 years ago 

এর আগেও অনেক স্টিম পাওয়ার আপ করেছেন।আবার আপনি ৪১০ স্টিম পাওয়ার আপ করেছেন।তাহলে আপনি সবগুলো মিলিয়ে অনেক বড় এমাউন্টের পাওয়ার হবে।আপনার জন্য শুভ কামবা রইলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেশি বড় এমাউন্ট না তবে চেষ্টা করছি আমার সামর্থ অনুযায়ী। ধন্যবাদ দিদি 🤗

 2 years ago 

আর মাএ ২৫০০ দাদা তাহলে আপনি ডাবল ডলফিন এ পরিণত হবেন। আপনি এগিয়ে যান দাদা আমরা আছি আপনার পেছনে🙂🙂✌। আজকেও অনেক বড় একটি অ‍্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্ট শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

আরো ২০০০ হাজার তারপর ডাবল ডলফিন! আরো অনেক পাওয়ার আপ হবে তারপরেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবো। ধন্যবাদ তোমাকেও ভাই আমার ব্লগটি পড়ার জন্য 🤗

সত্যি বলতে দাদা আপনার প্রায় পাওয়ার আপ পোষ্ট দেখি। খুবই সুন্দর লাগে আপনার পাওয়ার আপ পোস্টগুলো এবং অনেক বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করে থাকেন আপনি। আপনার পাওয়ার আপ পোস্টগুলো দেখলে নিজে থেকেই অনেক উৎসাহিত হই এবং পাওয়ার আপ করতে আগ্রহী হই।

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার পাওয়ার আপের পোস্ট গুলো সার্থকতা পায়। ধন্যবাদ শিহাব ভাই 🤗

 2 years ago 

দাদা আপনি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় ,আপনার জন্য দোয়া করি ভবিষ্যতে আপনি আরো বেশি সফলতা অর্জন করবেন।❣️

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়, কথাটা আক্ষরিক অর্থেই সত্য।

 2 years ago 

দাদা আজকে অনেকই স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকাংশে বাড়িয়ে তুলেছে। পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনাদের অনুপ্রেরণায় পাওয়ার আপ চলমান রেখেছি ।ভালো লাগলো আপনার পাওয়ার পোস্ট দেখে।

 2 years ago 

আপনারা অনুপ্রেরণা পেয়ে পাওয়ার আপ করলে আমার পাওয়ার আপ পোস্ট গুলো সার্থকতা পায়। ধন্যবাদ রিপন ভাই 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই ।পাওয়ার আপ কে আমরাও খুবই ভালোবাসি ।এভাবেই এগিয়ে যান ডাবল ডলফিন এ পৌঁছাতে আর মাত্র 2500 স্টিম বাকি রয়েছে ।দোয়া করি আপনি যেন খুব দ্রুত পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ৪১০ স্টিম পাওয়ার আপ করে আপনার কারকের অর্জনের দিকে অনেক দূর অগ্রসর হয়েছেন দেখে আমার খুব ভালো লাগলো আপনার এত বড় পাওয়ার আপনাকে উদ্বুদ্ধ হয়ে আমরাও ভালো করে পাওয়ার আপ করার চেষ্টা করব। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আমাদের মাঝে পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনারা অনুপ্রেরণা পেলেই আমার নিয়মিত পাওয়ার আপ করে পোস্ট করাটা সফলতা পায়। ধন্যবাদ মায়েদুল দা

আপনাকে প্রথমেই ধন্যবাদ জানাই অনেক সুন্দর একটি অবদান রাখার জন্য যা আমাদের কমিউনিটির সকল সদস্যদের উপকারে আসবে বলে আমি মনে করি। আপনার পোষ্টটি অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করেছেন। সত্যিই আমি অনুপ্রাণিত আপনার আজকের এই পোস্টটি দেখে। পাওয়ার আপন শুধু নিজের শক্তি বৃদ্ধি নয় একটি ভবিষ্যৎ তৈরি করে দেয় বলে আমি মনে করি। ভালোবাসা নেবেন প্রিয় ভাই।

 2 years ago 

ভবিষ্য শক্ত করার উদ্দেশ্যেই পাওয়ার আপ জরুরি। ধন্যবাদ আলমগীর ভাই আপনাকে 🤗

 2 years ago 

দাদা আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আমাদের লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক, শুভেচ্ছা ও শুভকামনা রইল দাদা আপনার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়াতেই হবে। ধন্যবাদ আলামিন ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36