৩০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আমার পাওয়ার আপের যাত্রায় আজ ৪১ তম পর্ব। আজ পাওয়ার আপ করে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম।

জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে চল্লিশ-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখলাম। জানুয়ারি মাসের শুরু থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান গুলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম, ১২০ স্টিম, ৯০ স্টিম, ৮৫ স্টিম, ৩০০ স্টিম ও ৩০ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় কোনো প্রকার ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ৩০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে সক্ষম হবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৪০
আমার পাওয়ার আপ-৩৯
আমার পাওয়ার আপ-৩৮
আমার পাওয়ার আপ-৩৭
আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

৩০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৩০৬৭। (Before Power Up my Steem Power was 13067)


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৩০৯৭। (After Power Up my Steem Power is 13097)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন দাদা ।প্রতি সপ্তাহে আপনি পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন ।সেই সাথে আপনার পর বৃদ্ধির পোস্ট দেখলে আমরা অনুপ্রাণিত হই। শুভেচ্ছা রইল আপনার প্রতি ।

 2 years ago 

আপনাদের ধারাবাহিক পাওয়ার আপ করা দেখে আমরা উৎসাহিত হয়ে আমরাও প্রতিনিয়ত পাওয়ারা করার চেষ্টা করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল দাদা আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তারাতাড়ি পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

ওয়াও দাদা আপনি ইতোমধ্যে ডাবল ডলফিন অতিক্রম করে ফেলেছেন । আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো দাদা আশাকরি আপনার ২০২২ সালের লক্ষ্য পূরণ হবে আবার ।

 2 years ago 

দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে অনেক ভালো লাগে। আপনি প্রতিটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আপনি ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এগিয়ে যান এভাবেই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এটি আপনার চল্লিশতম পাওয়ার বৃদ্ধি আর এর মাধ্যমেই আপনি নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এবং উৎসাহ পেলাম নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার জন্য শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনার পাওয়ার আপ থেকেই সব সময় অনুপ্রেরণা পাই দাদা। ভালো লাগে খুবই। দারুন ভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। যা আমাদের অনুপ্রেরণা যোগায়।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা সকলে আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। আমাদের সকলেরই উচিত সবসময় কিছু স্টিম পাওয়ার আপ করা। স্টিম পাওয়ার আপের জন্য আপনাকে অভিনন্দন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আজকে আপনি পাওয়ার আপ পোস্ট করলেন। আসলে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছেন, এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির এ ধারাবাহিকতা দেখে আমার খুবই ভালো লাগেছে। অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে আপনার এবার বৃদ্ধির পোস্টটি পড়ে। আমি আশা করি আপনি খুব শীঘ্রই পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59