২৯০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

গুঁটি গুঁটি পায়ে অষ্টাদশ তম পাওয়ার আপ করেই ফেললাম। আর আজকের পাওয়ার আপের মাধ্যমে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে গেলাম। জানুয়ারি মাস থেকে আজ পর্যন্ত সবমিলিয়ে সতেরো-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখার প্রচেষ্টায় ফের ২৯০ স্টিম পাওয়ার আপ করলাম।

প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে চলেছি। পূর্বে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম ও ২৮০ স্টিম।

নতুন বছর শুরু হতেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম। আমার মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগেই অন্তত ১০ হাজার SP পূর্ন করা, যাকে স্টিমিটের ভাষায় আমরা ডাবল ডলফিন বলি। আশা করছি দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুইয়ের জোরে কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

২৯০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৭৩০৩। (Before Power Up my Steem Power was 7303)


  • ২৯০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 290 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৭৫৯৩। (After Power Up my Steem Power is 7593)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে।আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনার জন্য রইল শুভেচ্ছা ও ভালোবাসা।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর একটাই পথ পাওয়ার আপ আর পাওয়ার আপ। ধন্যবাদ রায়হান ভাই 🤗

দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভাল লাগল। আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে আমরা পাওয়ার আপ করতে উৎসাহ পাই।ধন্যবাদ দাদা।💞💞

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার পাওয়ার আপ সার্থকতা পায়। ধন্যবাদ সিহাব ভাই 🤗

 2 years ago 

দাদা আপনিতো গুটি গুটি পা ফেলছেন না, মনে হচ্ছে যেন দৌড়ে চলেছেন। এই গতি অব্যাহত থাকলে আমার মনে হয় আপনার লক্ষ্যে পৌঁছতে বেশি সময় লাগবে না। প্রার্থনা রইলো আপনি যেন খুব তাড়াতাড়িই সফলতা অর্জন করতে পারেন।

 2 years ago 

গুটি গুটি পায়ে চলেছি দাদা, লক্ষ্য অনেকটা বড়ো।

 2 years ago 

দাদা আপনি ২৯০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে খুবই আনন্দিত হলাম । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

যতদিন পারবো পাওয়ার আপ চলমান রাখবো। ধন্যবাদ লিমন ভাই 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে খুবই ভালো লাগলো দাদা।অনুপ্রেরণা পাই আপনাদের এই ধরনের পোস্ট দেখে।আশা করি সময়ের পূর্বেই আপনার টার্গেট পূরণ হবে।ধন্যবাদ দাদা,শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

তোমরা অনুপ্রেরণা পেলেই আমার পাওয়ার আপ সার্থকতা পায়।

 2 years ago 

দাদা আমি তো আপনার প্রেমে পড়ে গেলাম পাওয়ার আপ দেখে। আসলেই বেশ ভাল উদ্বেগ নিয়েছেন। আপনাকে দেখে অনুপ্রেরণা পাচ্ছি। প্রতিনিয়ত ও আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আমি আশীর্বাদ করি আপনি যেন খুব তাড়াতাড়ি 10000 Sp পূর্ণ করতে পারেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ রাজুয়ান ভাই 🤗🙏🏾

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36