৪৬০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বছরের দ্বাদশতম পাওয়ার আপ সেরে ফেললাম। লক্ষ্যের দিকে আরো এক ধাপ! বছরের শুরু থেকেই প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে চলেছি। আমার এই প্রতিনিয়ত পাওয়ার আপের পেছনে একটি উদ্দেশ্য আছে, ২০২২ সালের আমার লক্ষ্যে যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। সেকারণেই পাখির চোখ করে নতুন বছরের শুরু থেকেই পাওয়ার আপের পথ চলা। বিন্দু বিন্দুতেই সিন্ধু, মন্ত্র করে আমার সামনের দিকে এগিয়ে চলা!

২০২২ সালের লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ পুনরায় ৪৬০ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত সপ্তাহ গুলোয় মোট এগারো-বার পাওয়ার আপ করেছি। আজ পাওয়ার আপের সেই ধারাকে চলমান রেখে বছরের দ্বাদশতম পাওয়ার আপ। আগে আমার পাওয়ার আপ করবার সময় ব্যবহৃত STEEM -এর পরিমান গুলো ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ৩০০ স্টিম, ২৯৫ স্টিম, ৩১০ স্টিম ও ২০০ স্টিম।


আমার লক্ষ্য ২০২৩ শুরু হওয়ার আগে অন্তত ১০ হাজার SP পূর্ন করা যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়। ফ্যান্টম দাআমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি লক্ষ্যে খুব শীঘ্র পৌঁছে যেতে পারবো।


৪৬০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৫৩০১। (Before Power Up my Steem Power was 5301)


  • ৪৬০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 460 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৫৭৬১। (After Power Up my Steem Power is 5861)



আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১






Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

বেশ ধারাবাহিকভাবে এগিয়ে চলছেন দাদা আপনি। এই সপ্তাহে বেশ ভালো একটি পরিমাণ স্টিম আপনি পাওয়ার আপ করেছেন। এভাবে এগিয়ে যান দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

সবই আমার বাংলা ব্লগের ভালোবাসায়। ধন্যবাদ 🤗

 2 years ago 

এটি মনে হয় এই সপ্তাহের সবচেয়ে বড় পাওয়ার আপ পোস্ট। আপনি যেরকম পাওয়ার বৃদ্ধি শুরু করেছেন তাতে ২০২৩ সালের আগেই আপনার পাওয়ার ১০০০০ হয়ে যাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

ঠিকই ধরেছেন ভাই, এটিই আমার সবচেয়ে বড়ো পরিমাণে পাওয়ার আপ। চেষ্টা করছি যত তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছে যাওয়া যায়। ধন্যবাদ রায়হান ভাই 🤗

 2 years ago 

ভাইয়া আপনার ১১ তম বারের মধ্যে সবচেয়ে বড় এমাউন্টের পাওয়ার আপ এইটা। দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন এবং আবার এর পোস্ট করে আমাদেরকে উৎসাহিত করেন। যা দেখে খুবই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেট ডিসেম্বরে খুব দ্রুতই পৌঁছে যেতে পারে।

 2 years ago 

হ্যাঁ দিদি! আমার এটিই সবচেয়ে বড়ো এমাউন্টের পাওয়ার আপ। আমার পাওয়ার আপে যদি আপনারা উৎসাহ পান তাহলে আমার পাওয়ার আপ সত্যিই সার্থকতা পেলো।

 2 years ago 

দাদা আপনি যে লক্ষ্য নিয়ে পাওয়ার আপ শুরু করে দিয়েছেন।আশা করছি আপনার লক্ষ্য পূরণ হবে। আপনি 10,000 এসপি করার লক্ষ্য নিয়ে পাওয়ার আপ করছেন। আজকে আপনার 460 এসপি পাওয়ার আপ করে দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এই দোয়া রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই 🤗!

 2 years ago 

বিন্দু বিন্দুতেই সিন্ধু, মন্ত্র করে আমার সামনের দিকে এগিয়ে চলা!

দাদা, আপনি ঠিক লিখেছেন অল্প করে একসময় অনেক বড় আকারে পাওয়ারে পরিণত হবে।।দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই খুব ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনুপ্রাণিত হয়েই।সত্যি কথা কি দাদা, আমাদের প্রত্যেকটা ইউজারের প্রয়োজন সপ্তাহে একবার কিছু না কিছু হলে পাওয়ার আপ করা।পাওয়ার আপ করলে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি হয়।আর এই প্লাটফর্মে টিকে থাকার জন্য অবশ্যই আমাদের পাওয়ার আপ করা খুবই প্রয়োজন। যাইহোক দাদা 2022 সালে আপনার লক্ষ্য পূরণ হবে সেই আশীর্বাদ রইলো। অসংখ্য ধন্যবাদ দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমিও আপনার সাথে একমত, সপ্তাহে একটিবার পাওয়ার আপ সবার করা উচিত। ধন্যবাদ দিদি 🙏🏾🤗

অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি পাওয়ার আপ কে আমরা সবাই পছন্দ করি পাওয়ার আপ মানে নিজের স্টিমেট একাউন্ট কে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধ করা আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই আপনার টার্গেট পূর্ণ হোক সেই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য দাদা

 2 years ago 

ধন্যবাদ রাফি ভাই! 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক বেশি উৎসাহ পাই। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। সব সময় আপনার পাওয়ার আপ এর অ্যামাউন্ট গুলো অনেক বেশি থাকে। আমিও এরকম পাওয়ার আপ করতে চাই আপনার মত। আমিও যথেষ্ট পরিমাণে বেশি এমাউন্ট পাওয়ার আপ করতে চেষ্টা করি।

 2 years ago 

ধন্যবাদ দিদি 🤗। আপনি অনেক দিন ধরে স্টিম জমিয়ে পাওয়ার আপ করতে পারেন তাহলে বড়ো মাপের পাওয়ার আপ হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71