২০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আজ আমার পাওয়ার আপের যাত্রায় ৪২ তম পর্ব। আজকের পাওয়ার আপের মধ্য দিয়ে আমি ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম।

জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে একচল্লিশ-বার পাওয়ার আপ করেছি আজকেও সেই ধারাকে অব্যাহত রাখলাম। জানুয়ারি মাসের শুরু থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান গুলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম, ১২০ স্টিম, ৯০ স্টিম, ৮৫ স্টিম, ৩০০ স্টিম, ৩০ স্টিম ও ৩০ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় কোনো প্রকার ব্যাঘাত না দিয়ে আজ ফের ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে সক্ষম হবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৪১
আমার পাওয়ার আপ-৪০
আমার পাওয়ার আপ-৩৯
আমার পাওয়ার আপ-৩৮
আমার পাওয়ার আপ-৩৭
আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

২০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৩১৫৩। (Before Power Up my Steem Power was 13153)


  • ২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 20 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৩১৭৩। (After Power Up my Steem Power is 13173)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আমি প্রতি সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধি লক্ষ্য করে থাকি। তবে এ সপ্তাহে একটু কম পাওয়ার বৃদ্ধি করা দেখে অনুভূতিটা একটু অন্যরকম লাগলো। যাইহোক সকলের উৎসাহ প্রদান করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের একান্তই প্রয়োজন। তবে মাথায় রাখতে হবে রুলস মেনেই পাওয়ার আপ করার জন্য, আর সেই পাওয়ার আপ করার জন্য আপনি সুন্দর উৎসাহ প্রদান করে থাকেন এই পোস্ট এর মধ্য দিয়ে।

 2 years ago (edited)

দাদা আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে এভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার
পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমার কাছে খুবই ভালো লাগছে। দাদার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমরা অনুপ্রাণিত হয়। আপনাকে ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ গুলি দেখলে খুব ভালো লাগে, এবং পাওয়ার আপ করার উৎসাহ জাগে মনে। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ত্রিপল ডলফিন হওয়ার গৌরব অর্জন করতে যাচ্ছেন আপনি। আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্ট ভাগাভাগি করে নেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে শক্তিশালী করেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

পাওয়ার আপ একটি মাধ্যম যার দ্বারা নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করা যায়। আমিও পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। তাই আমি আমার সম্পূর্ণ রিওয়ার্ড পাওয়ার আপ করে থাকি। আমি আপনার প্রতিটি পাওয়ার আপ কে অনেক গুরত্বপূর্ন মনে করি। আপনার জন্য 3X ডলফিন অপেক্ষা করছে। শুভ কামনা আপনার জন্য। 🙃🙃

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন আর বিশেষ করে আপনি কোন সপ্তাহে কত পরিমান স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলেন সেটা উল্লেখ করেন এই বিষয়টা আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার এত সুন্দর একটি ধারাবাহিকতা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। দাদা আপনি খুব সহজেই আপনার পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে পৌঁছে যাবেন। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ করার স্টিমের এমাউন্ট গুলো ধারাবাহিকভাবে উল্লেখ করেছে। পাশাপাশি আপনি লিংক ও শেয়ার করেছেন। আপনার এই পাওয়ার আপা পোস্ট গুলো দেখে সকলেই আরো উৎসাহিত হবে। আপনি কম করে হলেও পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রেখেছেন।

 2 years ago 

আপনি দেখছি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রাখাটা কঠিন কিন্তু সেই কঠিন কাজটি খুবি সুন্দর ভাবে করে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা সবসময় থাকবে আপনার জন্য।

 2 years ago 

২০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন দাদা।
দেখতে দেখতে আপনি অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। সত্যিই অনুপ্রাণিত হলাম।
এভাবেই এগিয়ে যেতে থাকুন। দোয়া রইল 🥀

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64275.05
ETH 3147.49
USDT 1.00
SBD 4.29