৯০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে নেমে ৩৭ তম পাওয়ার আপ পর্ব সেরে নিলাম। আজকের পাওয়ার আপ ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে যেতে সাহায্য করলো। নতুন সালের জানুয়ারি মাস থেকেই আমি পাওয়ার আপের যাত্রা শুরু করে দিয়েছিলাম।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে ছত্রিশ-বার পাওয়ার আপ করে ফেলেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখলাম। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম ও ১২০ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ৯০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

৯০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১১৪১৬। (Before Power Up my Steem Power was 11416)

  • ৯০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 90 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১১৫০৬। (After Power Up my Steem Power is 11506)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

এটা আপনি খুব একটা ভাল উদ্যোগ নিয়েছেন দাদা। আসলে কম হলেও প্রতি সাপ্তাহে যদি আমরা কিছুটা পাওয়ার আপ করি তাহলে একটু হলেও আমরা এগিয়ে যেতে পারি। অনেক অনেক শুভকামনা আপনার জন্য এভাবেই আপনি সামনে এগিয়ে যান।

 2 years ago 

সামর্থ্য অনুযায়ী যেটুকু পারা যায়। ১০, ২০, ৩০, ৪০... সংখ্যাটা যাই হোক।

 2 years ago 

সত্যি কথা বলতে আপনাদের দেখে আমরা অনুপ্রেরণা পাই দাদা। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। দেখে অনেক ভালো লাগলো দাদা। সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ রবিউল ভাই 🤗। আপনাদের প্রতিনিয়ত কমেন্ট গুলো আমার পাওয়ার আপ করে চলার রসদ জোগায়।

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দাদা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আশিকুর ভাই 🤗

 2 years ago 

দাদা সব সময় আপনি অনেক বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করেন। দেখে আমার খুব ভালো লাগে। প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ দেখে আমরা সবাই অনেক উৎসাহিত হই। দাদা এভাবে নিয়মিত পাওয়ার অফ করতে থাকলে খুব দ্রুত আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আর আপনাদের কমেন্ট গুলোই আমার পাওয়ার আপ করে চলার রসদ দেয়। ধন্যবাদ দাদা 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট যখনই চোখে পড়ে খুবই ভালো লাগে। আপনার পাওয়ার এমাউন্ট গুলো বেশ বড় হয়ে থাকে। আপনার পাওয়ার পোস্ট থেকে অনেক কিছু শেখার আছে। আপনার পাওয়ার আপ সফল হোক।

 2 years ago 

ধন্যবাদ কাঁকন ভাই 🤗। আপনাদের কমেন্ট গুলো পড়েই আমার পাওয়ার আপ করার ইচ্ছেটা আরো বেশি করে হয়।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে মন ভালো হয়ে যায়। দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

ধন্যবাদ লিমন ভাই 🤗

 2 years ago 

সুমন ভাইয়ের পরে অনুপ্রেরণার আরেক নাম দিখছি পরশ দাদা। পাওয়ার আপ করার জন্য আমাদের সুমন ভাই প্রতিনিয়ত উৎসাহ দিয়ে থাকেন। কিন্তু দাদা আপনার পোস্টগুলো দেখতে খুবই অবাক লাগে এবং অনুপ্রাণিত হই। আমার মনে হয় আপনি ট্রিপল ডলফিন নয় আপনি ইচ্ছে করলে ট্রিপল সেভেন দলফিন হতে পারবেন এই আত্মবিশ্বাস টুকু আমার আছে। আমাদেরকে পাওয়ার আপ পোস্ট শেয়ার করে উৎসাহ যোগানো জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

সুমন দার কাছ থেকে অনুপ্রেরণা নিয়ে আমারও এগিয়ে চলা।

অবশ্যই চেষ্টা করবো।

 2 years ago 

দাদা প্রতি সাপ্তাহে আপনি অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করেন, আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক উৎসাহ পাই, আমি আপনার মত করে পাওয়ার আপ করার চেষ্টা করি, এভাবেই পাওয়ার আপ করে যান দাদা শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ রুবায়েত ভাই 🤗

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ প্রিয় দাদা ভাই..,🥰

 2 years ago 

দাদা আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানায় কিন্তু আমার কি যে হয়ে গেল আমি আবারো ডাবল ডলফিন থেকে বিচ্ছিন্ন হয়ে গেলাম। সমস্যার কারণে ইনশাল্লাহ পূরণ করে ফেলবো। আপনাদের আশীর্বাদে আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অসুবিধা নেই রাজুয়ান ভাই। সমস্যা মিটে গেলে আবার পাওয়ার আপ শুরু করে দেবেন। 🙏🏾

 2 years ago 

এিপল পাওয়ার আপ পর্বের ৩৭ তম পর্ব সেরে নিয়েছেন জেনে ভালো লাগলো।আজকে ৯০ স্টিল পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ দিদি 🤗

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61263.81
ETH 2676.81
USDT 1.00
SBD 2.59