১১০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে নেমে ৩৫ তম পাওয়ার আপ পর্ব সারলাম। আজকের পাওয়ার আপ ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে যেতে সাহায্য করলো। নতুন সালের জানুয়ারি মাস থেকেই আমি পাওয়ার আপের যাত্রা শুরু করেছি।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে ৩৪-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখলাম। পূর্বে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম ও ১২০ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় কোনোরকম ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ১১০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১১০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১১১৮০। (Before Power Up my Steem Power was 11180)


  • ১১০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 110 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১১২৯০। (After Power Up my Steem Power is 11290)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আমারও আপনার পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন এবং আপনার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছেন, শুভকামনা রইল।

 2 years ago 

দাদা সব সময় অনেক বড় বড় অংকের পাওয়ার আপ করেন। যেটা দেখে আমার কাছে খুব ভালো লাগে। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি।
অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা অনেক ভালো, সব সময় আপনি যথেষ্ট পরিমান পাওয়ার আপ করে থাকেন, আমার বিশ্বাস খুব শীঘ্রই আপনার ট্রিপল ডলফিন হওয়ার ইচ্ছে পুরোন হবে, আর আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমি নিজেও বেশি বেশি পাওয়ার আপ করার আগ্রহী হয়ে উঠি, আপনি খুব সুন্দর করে পোস্টটি উপস্থাপনা করেছেন, তাই আপনার জন্য অনেক অনেক ভালোবাসা এবং শুভকামনা রইলো প্রিয় দাদা।

 2 years ago 

দাদা আপনি তো সবসময় আমাদের মাঝে পাওয়ার আপ করে যাচ্ছেন। প্লাটফর্মে আপনি আপনার শক্তি অনেক বৃদ্ধি করছেন। আশা করি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এবং আপনার কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। সকলের উচিৎ
এইভাবে একটু একটু করে পাওয়ার আপ করা।দাদা আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি ক্ষমতা বৃদ্ধির জন্য অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ওয়াও! ১১০ স্টিম পাওয়ার আপ দেখেই মনটা ভরে গেলো। আসলে দাদা এতো বড় এমাউন্ট পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগে আপনার পাওয়ার আপ সফল হোক। শুভকামনা রইলো।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন 🥀

 2 years ago (edited)

আপনাদের পাওয়ার আপ দেখে আমরা উৎসাহিত হয়ে প্রতিনিয়ত আমরাও পাওয়ার আপ করে যাচ্ছি।আসলে এ প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ ছাড়া কোনো বিকল্প রাস্তা নেই। আপনার জন্য শুভকামনা রইল দাদা আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাংখিত লক্ষ্যে যেন খুব শীঘ্রই পৌছে যেতে পারেন।

 2 years ago 

আমার ও পাওয়ার আপ খুবই ভালো আর বিশেষ করে আপনার পাওয়ার আপ দেখে আর ও ভালো লাগলো।আপনি পাওয়ার আপের মাধ্যমে আমার বাংলা ব্লগে আপনার আধিপত্য আর শক্তিশালী করে তুলছেন ধীরে ধীরে।

 2 years ago 

বাহ বাহ। ত্রিপল ডলফিন লোডিং দাদা। আর কিছু পাওয়ার আপ পোস্ট এর পরই ত্রিপল ডলফিন এ পৌচে যাবেন। আগে ভাগেই শুভেচ্ছা জানাই রাখলাম। ট্রিট টা কিন্তু দিলেন না এখনো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74