৩০০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

২০২২ সাল শুরু হওয়ার সাথে সাথে আমি যে পাওয়ার আপের যাত্রা শুরু করেছিলাম আজ তার ৩৯ তম পর্ব সেরে ফেললাম। আমার আজকের পাওয়ার আপের পর ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে গেলাম।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে আটত্রিশ-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখলাম। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম, ১২০ স্টিম, ৯০ স্টিম ও ৮৫ স্টিম। পাওয়ার আপের চলমান এই ধারায় কোনো ব্যাঘাত না ঘটিয়ে ফের ৩০০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩৮
আমার পাওয়ার আপ-৩৭
আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

৩০০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১১৭৩২। (Before Power Up my Steem Power was 11732)


  • ৩০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 300 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১২০৩২। (After Power Up my Steem Power is 12032)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  

ভাই আপনি খুবই সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষে পৌঁছাতে পারবেন। সেই আসাই করি আপনি যেন আপনার লক্ষে পৌছাতে পারেন।শুভকামনা রইলো আপনার জন্য দোয়া রইলো।

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে উৎসাহ পাই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগে। আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন,৩০০ স্টিস পাওয়া আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এভাবে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

এত বড় বড় এমাউন্টের পাওয়ার আপ গুলো দেখলে আসলেই মন ভালো হয়ে যায়। আপনি প্রতিনিয়ত বিশাল বিশাল এমাউন্টের পাওয়ার আপ করেন। আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখছেন যার কারণে আপনি এত দ্রুত ডলফিন হয়ে যেতে পেরেছেন। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য আপনি যেন এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

দাদা আপনি সবসময় বড় বড় এ্যামাউন্ট গুলো পাওয়ার আপ করেন। আর পাওয়ার আপ আপনাদের দেখে অনুপ্রাণিত হই, এবং আপনার প্রত্যেকটা পাওয়ার আপের পোস্ট গুলো খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেন। অসাধারণ ছিল আপনার আজকের পাওয়ার আপ, আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনি তো অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে তো খুব ভালো লাগছে। আসলে যদি আপনি এভাবে আপনার ধারাবাহিকতা বজায় রাখেন তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দাদা। আসলে আপনাদের পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমরাও চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা এভাবে পাওয়ার আপ করে আমাদেরকে প্রতিনিয়ত উৎসাহিত করার জন্য।

 2 years ago 

এই তো আমাদের পাওয়ার আপ দা। দেখতে দেখতে অনেক পাওয়ার আপ করেছেন দাদা আপনি। ট্রিপল ডলফিন হতে আর অল্প কিছু। যেভাবে পাওয়ার আপ দিচ্ছেন হয়ে যাবে শিগ্রই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61263.81
ETH 2676.81
USDT 1.00
SBD 2.59