১২০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

২০২২ সালের শুরু থেকে পাওয়ার আপের যে যাত্রা আমি শুরু করেছিলাম আজ তার ৩৪ তম পর্ব সম্পন্ন হলো। আজকের পাওয়ার আপেয়ে পর ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে ৩৩-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখলাম। পূর্বে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম ও ১০৫ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় ব্যাঘাত না দিয়ে আজ ফের ১২০ স্টিম পাওয়ার আপ করেছি।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১২০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১১০৬০। (Before Power Up my Steem Power was 11060)


  • ১২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 120 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১১১৮০। (After Power Up my Steem Power is 11180)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনি এবছর এখনো পর্যন্ত ৩৩ বার পাওয়ার আপ করেছেন জেনে খুবই খুশি হলাম। আপনার প্রতিটি পাওয়ার আপের অ্যামাউন্ট বেশ বড় ছিল। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

২০২২ সালের জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে ৩৩-বার পাওয়ার আপ করেছি

এটা খুবই ভালো উদ্দোগ। আমি মনে করি আপনাকে দেখে অনেকেরই শিক্ষা নেওয়ার আছে। আপনার প্রতিটি পাওয়ার আপের এমাউন্ট অনেক বড় বড়। আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

 2 years ago 

শক্তি বৃদ্ধির লক্ষ্যে সবারই উচিত এভাবে পাওয়ার আপ করে যাওয়া। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দাদার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন । যেটা সক্ষমতা বৃদ্ধি করে তুলেছে এটা আমাদের জন্য অনুপ্রেরণা।

 2 years ago 

২০২২ সালের জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে ৩৩-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখলাম।

ব্যাপারটি থেকে সত্যি মুগ্ধ হবার মতো বিষয় দাদা। আপনার পাওয়ার আপ করা দেখে আমি অনুপ্রাণিত হয়। আমার মনের মধ্যে পাওয়ার আপ করার ইচ্ছা চলে আসে আপনার পোস্ট গুলো দেখে।১২০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আজকে আপনি ১১১৮০ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন দাদা।

 2 years ago 

দাদা,আপনি প্রতি নিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার পাওয়ার আপের পোস্ট দেখতে ভালোই লাগে।আজকেও ১২০ স্টিম পাওয়ার আপ করেছেন।খুব শীঘ্রই কাঙ্খিত পর্যায়ে পৌঁছে যাবেন। ধন্যবাদ

 2 years ago 

মুগ্ধ হয়ে গেলাম প্রতিনিয়ত আপনার পাওয়ার বৃদ্ধি পেয়েছে। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেক উৎসাহিত হই। খুবই ভালো লাগে আমার কাছে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

দাদা ভাই আপনি প্রতিনিয়ত অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করে তাকেন, আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমি প্রতিনিয়ত নিজেকে উৎসাহ দেই, এবং আপনার মতো করে পাওয়ার আপ চেষ্টা করি, যদিও এখন এতো সামর্থ্য নেই তবে ইনশাআল্লাহ একদিন আপনার মতো করেই বেশি পরিমাণ পাওয়ার আপ করতে পারবো ইনশাআল্লাহ, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো প্রিয় দাদা ভাই।

 2 years ago 

যত ঝড় তুফান আসুক না কেন, আপনার পাওয়ার আপ করা কখনোই বন্ধ রাখেন নি। এটাই তো আমাদের জন্য দরকার। আপনার থেকে অনেক অনেক বেশী অনুপ্রেরণা পেলাম। তাছাড়া প্রতিনিয়ত আপনার পাওয়ার আপের অ্যামাউন্ট ও অনেক বেশি থাকে। সবাই নিশ্চয়ই আপনাকে দেখে অনেক উৎসাহিত হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দাদাভাই আপনি সব সময় অনেক বেশি স্টিম পাওয়ার আপ করে থাকেন। এ ব্যাপারটা সত্যিই আমাদের জন্য অনেক বড় উৎসাহ হয়ে দাঁড়ায়। খুবই ভালো লাগে আপনার পাওয়ার আপ পোস্টগুলো দেখতে। কি করে নিজের সক্ষমতা এবং পাওয়ার খুব তাড়াতাড়ি বাড়ানো যায় তা আপনার এই পোষ্টের মাধ্যমে বুঝতে পারি। এর জন্য অনেক ধন্যবাদ এবং ভালোবাসা রইলো আপনার জন্য দাদাভাই।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত অনেক বড় অংকের পাওয়ার আপ করেন দেখে আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ মানেই নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি এটা আমরা বুঝে গিয়েছি। তাই আপনাদের পাওয়ার আপ দেখে বারবার নিজেও উৎসাহ পাই। এভাবেই পাওয়ার আপ করতে থাকেন খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74