৩১৫ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

দেখতে দেখতে পঞ্চদশতম পাওয়ার আপ! বছরের পনেরোতম পাওয়ার আপ করে ফেললাম। পাওয়ার আপের সাথে সাথে লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে গেলাম! আমার পাওয়ার আপের পেছনের মূল উদ্দেশ্য হলো ২০২২ সালের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যাওয়া তাই প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করেই চলেছি। লক্ষ্য স্থির রেখে নতুন বছর শুরু হতেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম।

জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে চোদ্দো বার পাওয়ার আপ করে ফেলেছি। পাওয়ার আপের সেই ধারাকেই অব্যাহত রাখতে পুনরায় ৩১৫ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত সপ্তাহগুলোর পাওয়ার আপের ধারাকে চলমান রাখলাম বছরের পঞ্চদশতম পাওয়ার আপ করে। আগে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান গুলো ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ৩০০ স্টিম, ২৯৫ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম ও ৩০০ স্টিম।


৩১৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৬৪৩৩। (Before Power Up my Steem Power was 6433)


  • ৩১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 315 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৬৭৪৮। (After Power Up my Steem Power is 6748)



আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১






Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ দেখে আমি সত্যিই অবাক হয়েছি আমাদের জায়গা থেকে রাত চিন্তা করলে এটা অনেক বড় কিছু। আপনার কাছ থেকে অনেক কিছু শেখার বাকি আছে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ মায়েদুল দা!

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি অনেক বড় বড় অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনেক অনুপ্রেরণা পাই। এবং খুব অল্প দিনেই আপনি অনেক পাওয়ার করে ফেলেছেন যা শুধু পাওয়ার আপ এর মাধ্যমেই সম্ভব।।

 2 years ago 

পাওয়ার আপকে শ্বাস-প্রশ্বাসের মতো নিয়মিত করে ফেলাই আমার লক্ষ্য। অল্প অল্প হলেও নিয়মিত পাওয়ার আপ খুবই জরুরি। ধন্যবাদ ইমন 🤗

 2 years ago 

💖💖💖

 2 years ago 

পাওয়ার আপ করেছেন এটা একটি খুবই ভালো কাজ । এ সাইটে কাজ করতে হলে পাওয়ার আফ করাটা খুবই জরুরী । দীর্ঘস্থায়ীভাবে কাজ করতে পাওয়ার আপ এর জুড়ি নেই । এই সাইটে নিজের সক্ষমতা বৃদ্ধি করাটাই বুদ্ধিমানের কাজ পাওয়ার আপ এর দ্বারা ।আপনার পাওয়ার আপ দ্বারা উৎসাহ পেলাম ধন্যবাদ ভাই ।

 2 years ago 

সঠিক কথা বলেছেন ভাই! স্টিমিটে দীর্ঘস্থায়ী ব্লগিং করার জন্য পাওয়ার আপ খুবই জরুরি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে সবচেয়ে আপনার পাওয়ার আপ গুলো দেখে বেশি উৎসাহিত হই কারণ আপনি অনেক বড় পরিমাণের পাওয়ার বৃদ্ধি করেন প্রতি সপ্তাহে। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

পাওয়ার আপ দেখে বাকিরা যদি উৎসাহ পায় তাহলে আমার সার্থকতা! ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ গুলো দেখলে আপনি অবাক হয়ে যাই। এত বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করে থাকেন আপনি। আমি অনেক উৎসাহিত হই আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহিত করতে পারার মধ্যেই আমার সার্থকতা। ধন্যবাদ রকি ভাই 🤗

 2 years ago 

আপনার মুখে নিজের নামটা দেখে খুবই ভালো লাগলো। অনেক আনন্দিত হলাম।

 2 years ago 

ভাইয়া আপনি কি খেয়াল করেছেন যে এই ১৪ সপ্তাহে আপনার স্টিম পাওয়ার এর পরিমাণ কত বৃদ্ধি পেয়েছে। সেটি শুধুমাত্র সম্ভব হয়েছে যে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতার কারণে। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে তো বছরের মাঝামাঝিতেই পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে অনেক দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমি চাইছিলাম পাওয়ার আপে ধারাবাহিকতা আনতে সেটা করতে পেরে আমি খুব খুশি। চেষ্টা করছি যত তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছে যাওয়া যায়। ধন্যবাদ দিদি 🤗

 2 years ago 

দাদা আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আলামিন ভাই! 🤗

 2 years ago 

দাদা আপনি বিশাল একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক অনুপ্রেরণা পেলাম। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে সমৃদ্ধির পথে একধাপ এগিয়ে গেলেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে এই শ্লোগান নিয়ে আমাদের পথচলা। এত বড় একটি অংকের পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানেই আমাদের সক্ষমতা বৃদ্ধি! ঠিক বলেছেন দিদি। ধন্যবাদ আপনাকে 🤗

 2 years ago 

দাদা আপনি তো ডাবল ডলফিন হওয়ার টার্গেট এর নেমেছেন নিশ্চয়ই। আমার মনে হয় পুরো টার্গেট ডিসেম্বর লাগবে না আপনার ডাবল ডলফিন হোতে। এর আগেই আপনি মনে হয় ডাবল ডলফিন হয়ে যাবেন। সত্যিই আপনার পাওয়ার দেখলে অনেক বেশি উৎসাহিত হই। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ডাবল ডলফিন হওয়া আমার লক্ষ্য। চেষ্টা করছি যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায় 😅!

ধন্যবাদ সোনিয়া দি 🤗

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো আমাদের জন্য অনুপ্রেরণা। দাদা আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন যেটা খুবই গুরুত্বপূর্ণ। আপনার 15 তম পাওয়ার আপ চলমান রয়েছে ।আশা করি আপনার লক্ষ্যে অচিরেই পৌঁছাতে পারবেন সেটাই কামনা করি।

 2 years ago 

আমিও সেই আশাতেই বুক বাঁধছি। ধন্যবাদ রিপন ভাই 🤗

 2 years ago 

❤️❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74