১১০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

২৫ তম পাওয়ার আপের মধ্যে দিয়ে আমার ১০ হাজার SP পূর্ণ হয়েছে। আর ১০ হাজার SP পূর্ণ হতেই আমি আমার ২০২২ সালের মূল লক্ষ্যে পৌঁছে যেতে পেরেছি। তবে আমি ঠিক করেছি যে লক্ষ্যে পৌঁছে যাওয়ার পর থেমে যাবোনা। আসলে আমার মনে হয় সামনে এগিয়ে চলাই হলো মানুষের বৈশিষ্ট্য তাই ডাবল ডলফিন হওয়ার পরই নতুন করে লক্ষ্য স্থির করলাম। আমার নতুন লক্ষ্য হলো ১৫ হাজার SP।

২০২২ সাল শুরু হতেই আমি আমার পাওয়ার আপের যাত্রা নতুন ভাবে শুরু করে দিয়েছিলাম। জানুয়ারি মাস থেকে আমি প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে চলেছি। পূর্বে আমার পাওয়ার আপ করার সময়ে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম ও ১৭৫ স্টিম। আমার পাওয়ার আপের চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ১১০ স্টিম পাওয়ার আপ করলাম। আজকের পাওয়ার আপের সাথে আমি আমার নতুন লক্ষ্যের দিকে পা বাড়িয়ে চলা শুরু করে দিলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমার নতুন লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১১০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১০০০৯। (Before Power Up my Steem Power was 10009)


  • ১১০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 110 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০১১৯। (After Power Up my Steem Power is 10119)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করে চলেছেন ।যেটা নিজের সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই দাদা।

 2 years ago 

পরিমান যেটুকুই হোক পাওয়ার আপ খুবই জরুরি।

 2 years ago 

আশা করি ভাই ভালো আছেন?আপনি এত বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ১১০ স্টিম দেখে অনেক ভালো । আপনার উদ্যোগটি খুব ভালো । পাওয়ার আপ মানে নিজের কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। আসলে আমিও যতটুকু সম্ভব হচ্ছে পাওয়ার আপ করে যাচ্ছি।এতো বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

যতটুকু পারা যায়। ধন্যবাদ আজিম ভাই।

 2 years ago 

দাদা আপনি ডনফিনে পৌঁছে গেছেন দেখে খুবই ভালো লাগলো, আপনি যেনো এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যেতে পারেন এই কামনায় করি দাদা, শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আমি চেষ্টা করবো নিয়মিত পাওয়ার আপ করতে থাকার। ধন্যবাদ রুবায়েত ভাই 🤗

 2 years ago (edited)

আপনি প্রতিনিয়ত অনেক অনেক পাওয়ার আপ করে চলছেন। প্রতিবারের ন্যায় আজকেও ১১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এ দেখে আমার খুবই ভালো লাগলো। আশা করি আপনার শক্তিকে বৃদ্ধি করে চলবেন প্রতিনিয়ত।

 2 years ago 

আমিও তাই আশা করছি

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করে চলাই আসল লক্ষ্য।

 2 years ago 

আসলে দাদা আপনাকে দেখে ভীষণ অনুপ্রেরণা পাই। আমিও পাওয়ার আপ করি। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে কে সম্মান জানাই। আশা করি আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যাবেন। আমরা পাওয়ার আপতে ভালোবাসি

 2 years ago 

আপনি তো কয়েকদিন পরেই ডাবল ডলফিন হয়ে যাবেন। আগাম শুভেচ্ছা।

 2 years ago 

আপনার এই পাওয়ার বৃদ্ধি কে আমি সাধুবাদ জানাই ভাইয়া, আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সিজন 2 কে সামনে রেখে আপনি অনেকগুলো পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছবেন।

 2 years ago 

ধীরে ধীরে এগিয়ে চলতে হবে। ধন্যবাদ জীবন ভাই 🤗

 2 years ago 

দাদা আপনি দেখছি ডাবল ডলফিন ইতিমধ্যেই পৌঁছে গেছেন। যাইহোক ধারাবাহিকতা অব্যাহত রাখুন আরো এগিয়ে যান এবং সব মাইলফলক স্পর্শ করুন এই কামনা রইল।

 2 years ago 

সেতো রাখতেই হবে। ধন্যবাদ মুন্না ভাই 🤗

 2 years ago 

ট্রিট কোথায় দাদা? ডাবল ডলফিন যে হয়ে গেলেন এই উপলক্ষ্যে ট্রিট কই। ট্রিট না দিলে কিন্তু ভালো হবেনা। আপনার গরম লাগবে অনেক বলে দিলাম। হাহাহা। আমিও যে কবে ডলফিন এ পৌছাবো কে জানে।

 2 years ago (edited)

ভারতে আসুন। অবশ্যই ট্রিট দেবো। হাঃ হাঃ।

লেগে থাকুন, অবশ্যই সফল হবেন।

 2 years ago 

বাহহ দাদা আপনি আমাদের অনুপ্রেরণা আপনাদের অনুপ্রেরণা পেয়েই আমরা এগিয়ে চলেছি।শুভ কামনা রইলো দাদা এগিয়ে যান।

 2 years ago 

অনুপ্রেরণা পেলে আমার পাওয়ার আপ গুলো আরো বেশি সার্থকতা পায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35