২০০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

আজ বছরের একাদশতম পাওয়ার আপ করলাম আর আজকের পাওয়ার আপ করার সাথে সাথেই আমি স্টিমিটের ডলফিনে পরিণত হলাম। আমার ইচ্ছে আছে ২০২২ সাল শেষ হওয়ার আগেই অন্তত ১০ হাজার SP পূর্ণ করা, যাকে স্টিমিটের ভাষায় আমরা ডাবল ডলফিন বলি। লক্ষ্য পূরণের তাগিদে নতুন বছর শুরু হতেই আমি প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে চলেছি। মাঝে মাঝে পাওয়ার করার ফলেই আজ ৫০০০ SP-তে পৌঁছে যেতে পারলাম।

লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ পুনরায় ২০০ স্টিম পাওয়ার আপ করেছি। বিগত কয়েক সপ্তাহে মোট দশ-বার পাওয়ার আপ করে ফেলেছি। আজ সেই ধারাকেই চলমান রাখতে বছরের একাদশ পাওয়ার আপ। পূর্বে পাওয়ার আপ করবার সময় আমার ব্যবহৃত STEEM -এর পরিমানগুলো ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ৩০০ স্টিম, ২৯৫ স্টিম ও ৩১০ স্টিম।


ফ্যান্টম দা ও আমার বাংলা ব্লগ পাশে ছিলো বলেই আজ আমি ডলফিন হতে পারলাম। ধন্যবাদ দাদা, ধন্যবাদ আমার বাংলা ব্লগ। 🙏🏾


২০০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪৯৮৪। (Before Power Up my Steem Power was 4984)

  • ২০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 200 STEEM)

  • পাওয়ার আপের পর আমার SP হলো ৫১৮৪। (After Power Up my Steem Power is 5184)


আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১






Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনাদের পাওয়ার আপ আমাদের সবসময় অনুপ্রেরণা দেয়। পাওয়ার আপ মানে শক্তি পাওয়ার আপ মানে সমৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে এই স্লোগান নিয়ে টার্গেট ডিসেম্বর সিজন 2 যাত্রা। আশা করছি আপনার টার্গেট পূর্ণ হবে।

 2 years ago 

আমিও প্রত্যাশায় এগিয়ে চলেছি। ধন্যবাদ দিদি!

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছেন। আমি আজকে আপনার পাওয়ার আপের চার ভাগের ১ ভাগ পাওয়ার আপ করেছি। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখলাম। খুব ভালো কাজ করেছেন। সামনের দিকে এগিয়ে চলুন। 🤗

 2 years ago 

কয়েক সপ্তাহ ধরে লক্ষ্য করছি প্রতি সপ্তাহে আপনি বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। আর আপনার জন্য অভিনন্দন আপনি স্টিমের ডলফিন এ পরিণত হয়েছেন। দোয়া করি আরও সামনে এগিয়ে যান।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ রায়হান ভাই 🤗।

 2 years ago 

আসলে দাদা পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

অবশ্যই আমরা পাওয়ার আপ ভালোবাসি! পাওয়ার আপ মানেই এগিয়ে যাওয়া। ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

এটা খুবই চমৎকার উদ্যোগ। 2022 সালের ভেতরে আপনি যেন ডাবল ডলফিন এ উন্নীত হতে পারেন সেই কামনা করি। এবং সেই লক্ষ্যে আপনার এই পাওয়ার বৃদ্ধি গুলো খুবই বড় ধরনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

তবে একটা কথা ঠিক যে আমাদের এগিয়ে যাওয়ার মূল শক্তি হলো আমাদের ফ্যান্টম দাদা। তার প্রতি চির কৃতজ্ঞ আমার বাংলা ব্লগ বাসির প্রতিটি মেম্বার।

লক্ষ্য পূরণ হোক সেই শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗! আমিও চেষ্টা করছি তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছে যাওয়ার।

সত্যিই! দাদা না থাকলে অনেককিছুই অধরা থেকে যেতো।

 2 years ago 

দোয়া করি আপনিও যেন আপনার কাংখিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। তবে এটা সত্য কথা যে সবকিছুর জন্যই আমাদের দাদা প্রশংসা প্রাপ্তি।

ধন্যবাদ

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ করা দেখে আমরা অনুপ্রাণিত হই। আমরা যত বেশি পাওয়ার আপ করব ততো বেশি শক্তিশালী হব। দাদা আপনি যে উদ্যোগটি নিয়েছেন সেটা সফল হোক।

 2 years ago 

আপনারা অনুপ্রেরণা পেলে আমাদের পাওয়ার আপ করা সার্থকতা পায়। ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

আপনাদের থেকেই আমাদের শেখা আপনাদের দেখেই আমাদের অনুপ্রাণিত হওয়া। ধন্যবাদ দাদা এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবেই এগিয়ে যেতে থাকুন।

 2 years ago (edited)

আপনাদের পাওয়ার আপ দেখে আমিও অনুপ্রেরণা পাই তাই পাওয়ার আপ থামিয়ে রাখতে পারি না। ধন্যবাদ আপনাকে 🤗

 2 years ago 

পাওয়ার আপ মাপনে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি । দীর্ঘস্থায়ীভাবে সাইটে কাজ করার মন মানসিকতা সৃষ্টি । আপনি পাওয়ার আপ করেছেন উৎসাহিত অনুপ্রাণিত হলাম ।ধন্যবাদ এত সুন্দর উৎসাহ মূলক পোষ্ট করার জন্য ।

 2 years ago 

সঠিক বলেছেন। দীর্ঘস্থায়ী ব্লগিং করতে চাইলে পাওয়ার আপ খুবই জরুরি। ধন্যবাদ আপনাকে 🤗।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61