৩১০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার,

দেখতে দেখতে দশম! আজ বছরের দশম পাওয়ার আপ করেই ফেললাম। লক্ষ্যের দিকে আরো কিছুটা এগিয়ে গেলাম! প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার পেছনের আমার উদ্দেশ্য ২০২২ সালের লক্ষ্যে যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। তাই লক্ষ্য স্থির রেখে নতুন বছরের শুরু থেকেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছি। বিন্দু বিন্দুতেই সিন্ধু, মন্ত্র করে আমার সামনের দিকে এগিয়ে চলা!

লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ পুনরায় ৩১০ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েক সপ্তাহে মোট ন-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই চলমান রেখে বছরের দশম পাওয়ার আপ। আগে আমার পাওয়ার আপ করবার সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ৩০০ স্টিম ও ২৯৫ স্টিম।


২০২৩ শুরু হওয়ার আগে অন্তত ১০ হাজার SP পূর্ন করা লক্ষ্য রেখেছি যাকে স্টিমিটের ভাষায় আমরা ডাবল ডলফিন বলে জানি। আমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


৩১০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪৫৫১। (Before Power Up my Steem Power was 4551)


  • ৩১০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 310 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪৮৬১। (After Power Up my Steem Power is 4861)



আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১






Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

বাহ লক্ষ্য সামনে রেখে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন আপনি। আপনাদের এই এগিয়ে যাও আমাদের জন্য ও অনুপ্রেরণা। যাইহোক আপনার জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল ভাই এভাবে এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

দাদা, আপনি অনেকগুলো স্টিম এক সাথে পাওয়ার আপ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনার টার্গেট ১০ হাজার এস পি, জেনে অনেক খুশি হলাম। আপনার টার্গেট নির্দিষ্ট সময়ের আগেই পূরণ হোক এই কামনা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আশা করছি সবার ভালোবাসায় তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ লিমন ভাই 🤗 ।

 2 years ago 

দাদা, প্রথমে আপনাকে জানাই অভিনন্দন।দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি সত্যিই উৎসাহিত হই।সত্যি বলতে কি দাদা,পাওয়ার আপ আমাদের প্রত্যেকটা ইউজারের করা খুবই প্রয়োজন। পাওয়ার আপ করলে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি হয়। অল্প অল্প পাওয়ার আপ করলেও আমাদের লক্ষ্যে আমরা পৌঁছাতে পারবো। ঠিক বলেছেন দাদা, বিন্দু বিন্দুতেই সিন্ধু হয়। 2022 সালের মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন সেই আশা করছি। অসংখ্য ধন্যবাদ দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বিন্দু বিন্দু জুড়ে চলেছি সিন্ধু হওয়ার লক্ষ্যে। অপনাদের ভালোবাসা থাকলে অবশ্য শীঘ্র আমার লক্ষ্যে পৌঁছে যাবো।

 2 years ago 

দাদা আপনার পোস্ট দেখে একদম মন ভরে গেল কেননা আপনি অনেক বড় এমাউন্টের একটি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। সত্যি এই পোস্ট টি আমাকে পাওয়ার বৃদ্ধির জন্য অনুপ্রেরণা বাড়িয়ে দিলো। এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা অনুপ্রেরণা পেলে আমার পাওয়ার আপ সার্থক 🤗

দাদা আপনি গুটি গুটি পায়ে আজকে অনেক বড় অঙ্কের একটি স্টিম পাওয়ার আপ করেছেন। প্রথমের দিকে পাওয়ার আপের ধারাবাহিকতা একটু কম হলেও এখন আপনি অনেক বেশি স্টিম পাওয়ার আপ করেছেন। 2023 আসার আগেই আপনি ডাবল ডলফিন পৌঁছে যাবেন ইনশাল্লাহ। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই! আগে পাওয়ার আপ কমই করা হতো তবে সেই ঘাটতি পূরণ করছি এখন।

 2 years ago 

আজকে আবার আপনি একটি বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপগুলো দেখলে আসলেই নিজের মধ্যে অনেক উৎসাহ জাগে পাওয়ার আপ করার। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে দ্রুত পৌঁছে যেতে।

 2 years ago 

ধন্যবাদ দিদি! আপনাদের আশীর্বাদে পৌঁছে যাবোই 🤗

 2 years ago 

দাদা আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি তো এভাবে পাওয়ার আপ করতে করতে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। খুব ভালো লাগলো আমার কাছে। শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

ধন্যবাদ রকি ভাই! 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর এমাউন্ট টা অনেক বড়, আর এমন পাওয়ার আপ গুলো আমাদের কে অনুপ্রেরণা যোগায় ভালো কিছু করার জন্য। আর আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ শুভেচ্ছা।

 2 years ago 

আপনারা অনুপ্রেরণা পেলে আমার পাওয়ার আপ করা সার্থকতা পায়। ধন্যবাদ ভাই 🤗

Congratulation 😊❤️ I love powerup

 2 years ago 

Thank you didi 🤗

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63672.27
ETH 3126.79
USDT 1.00
SBD 3.87