ডাবল ডলফিন 🐬🐬 // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


Image Source

নমস্কার বন্ধুরা,

১০ হাজার SP পূর্ণ হলো! পাওয়ার আপের ২৫ তম পর্ব সেরে ফেলার সাথে সাথেই ২০২২ সালের মূল লক্ষ্যে পৌঁছে গেলাম। জানুয়ারি মাস থেকে প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে চলেছি, নিয়মিত পাওয়ার আপ করে যাওয়ার পেছনে আমার উদ্দেশ্যই ছিলো ২০২২ সালের লক্ষ্যে যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। আজকের পাওয়ার আপ করার পরেই আমার সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যেতে পারলাম।

২০২২ সাল শুরু হতেই আমি আমার পাওয়ার আপের যাত্রা নতুন ভাবেই শুরু করে দিয়েছিলাম। পূর্বে পাওয়ার আপের সময়ে ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম ও ১১০ স্টিম। পাওয়ার আপের চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ১৭৫ স্টিম পাওয়ার আপ করতেই ডাবল ডলফিনে উন্নীত হলাম। পুরোটাই rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা। দুটো মিলিয়েই আজ আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারলাম।

লক্ষ্যে পৌঁছে যাওয়া মাত্র থেমে যাওয়া যায় না, সামনে এগিয়ে চলতে থাকাটা ভীষণ জরুরি। আমি আবার ২০২২ সালের নতুন লক্ষ্য স্থির করছি, আসন্ন বছরের আগেই ১৫ হাজার SP-তে পৌঁছে যাওয়া। আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো থাকলে নতুন লক্ষ্যেও অতি সত্বর পৌঁছে যাবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১৭৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৯৮৩৩। (Before Power Up my Steem Power was 9833)


  • ১৭৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 175 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০০৮। (After Power Up my Steem Power is 1008)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনার জন্য শুভ কামনা।আপনি একটু একটু করে অনেক পাওয়ার আপ করে ডাবল ডলফিনে পৌছে গিয়েছেন।যাই হোক, আমরা পাওয়ার আপকে ভালোভাসি।ধন্যবাদ

 2 years ago 

আপনাদের ভালোবাসায় পৌঁছই গেলাম।

 2 years ago 

দাদা আপনাকে অভিনন্দন জানাই, আপনি আপনার স্বপ্ন ডাবল ডলফিন পূরণ করলেন। সত্যি খুবই ভালো লাগছে। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ডলফিন এ পরিণত হয়েছেন। আপনার পথচলা আরও সফল হোক দোয়া রইল।

 2 years ago 

২০২২ সালের লক্ষ্যে পৌঁছেই গেলাম। আরো এগিয়ে যেতে হবে। ধন্যবাদ ভাই

 2 years ago 

দাদা প্রথমেই জানাই আপনাকে অভিনন্দন। 10000 এসপি পূর্ণ করা একেবারে সহজ কোনো ব্যাপার ছিল না। আমাদের কমিউনিটির মডারেটরদের মধ্যে সম্ভবত আপনিই প্রথম এই স্থান অধিকার করলেন। আশাকরি আপনার মাধ্যমে আমাদের কমিউনিটির সকলেই অনুপ্রাণিত হবেন।

 2 years ago 

সবকিছুই পেরেছি আমার বাংলা ব্লগের ভালোবাসায়। ধন্যবাদ ফিরদৌস দা।

 2 years ago 

আপনি এ বছরের শুরু থেকেই আস্তে আস্তে করে পাওয়ার অফ করা শুরু করেছে সর্বশেষে ১৭৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ডাবল ডলফিন এর খেতাব অর্জন করেছে। আপনার জন্য শুভকামনা রইল যাতে আপনি আপনার আসন্ন বছরের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

গুঁটি গুঁটি পায়ে এগিয়ে চলেছি। ধন্যবাদ বিপ্লব ভাই।

Muchas felicidades!!..

 2 years ago 

Gracias compañero 🤗

congratulations on your double dolphin, you are doing a great job.
Thank you very much for supporting our humble community, we value your trust since the origins of this community project.

 2 years ago 

Thank you Didi. 🤗

 2 years ago 

২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

এই আইডিয়া টা ভালো ছিল। সব লিংক একসাথে দেয়াতে আপনার জন্যে অনেক সুবিধা হবে। আর অন্যরা ও দেখতে পারবে এক সাথে। ধন্যবাদ দাদা।

 2 years ago 

আমার নিজের মনে রাখতে আর ধারাবাহিকতা বজায় রাখতেই এই কাজ। ধন্যবাদ দিদি 🙏🏾

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57962.42
ETH 3050.85
USDT 1.00
SBD 2.25