১১০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

অবশেষে ২৪! পাওয়ার আপের ২৪ তম পর্ব আজই সেরে ফেললাম। আর আজকের পাওয়ার আপের মধ্যে দিয়েই ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম। চলতি বছরের জানুয়ারি মাস থেকে আমি সবমিলিয়ে তেইশ-বার পাওয়ার আপ করেছি, আজ সেই ধারাকে অব্যাহত রাখার প্রচেষ্টা করলাম।

আমার প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করে যাওয়ার পেছনের উদ্দেশ্য হলো ২০২২ সালের লক্ষ্যে যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। পূর্বের পাওয়ার আপের সময়ে ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম ও ১৩৫ স্টিম। পাওয়ার আপের এই চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের নতুন করে ১১০ স্টিম পাওয়ার আপ করলাম।

২০২২ সালের শুরু থেকেই আমি পাওয়ার আপের যাত্রা নতুন ভাবে শুরু করে দিয়েছিলাম।। নিয়মিত পাওয়ার আপ করার পেছনে আমার প্রধান উদ্দেশ্য হলো চলতি বছরে অন্তত ১০ হাজার SP পূর্ন করা, যাকে আমরা স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলি সাথে স্টিমিটে নিজের অবস্থান শক্ত করতে থাকা।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে অতি সত্বর পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১১০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৯৬৭৯। (Before Power Up my Steem Power was 9679)


  • ১১০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 110 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৯৭৮৯। (After Power Up my Steem Power is 9789)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

বাইশ সালের সামান্য চার মাসের মধ্যে আপনি এত বার পাওয়ার আপ করেছেন! তা দেখে সত্যিই আমি অবাক হলাম। ভালো লাগলো আপনার এই পাওয়ার আপ এর দৃশ্যটি দেখে।

 2 years ago 

গতি থামিয়ে দিলেই পুরোপুরি বন্ধ হয়ে যাবে তাই এগিয়ে চলাই শ্রেয়। ধন্যবাদ সুমন ভাই 🤗

বাহ আপনি পাওয়ার আপ পোস্ট এর তথ্য গুলো অনেক সুন্দর হবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনার পাওয়ার আপ পোষ্টের তথ্য গুলো দেখে আমার সত্যিই অনেক ভালো লাগলো। সবসময় ভালোবাসা নেবেন এবং এভাবেই সামনের দিকে আরো এগিয়ে দেবেন এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ আলমগীর ভাই। আপনিও ভালোবাসা নেবেন 🤗।

 2 years ago 

দাদা, আপনার পাওয়ার আপ পোস্ট যখনি আমার নজরে আসে তখনি দেখি মান সম্মত একটা এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। আমার কাছে আপনার পাওয়ার আপ পোস্ট অনেক ভালো লাগে। ধন্যবাদ দাদা।

 2 years ago 

নিজের সামর্থ মতো পাওয়ার করছি। ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত অনেক বেশি পরিমাণ পাওয়ার আপ করে চলেছেন, আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দাদা এই কামনায় করি, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পৌঁছে যান, শুভকামনা রইলো আপনার জন্য দাদা।

 2 years ago 

আরো অনেকটা পথ বাকি আছে। আপনাদের ভালোবাসা থাকলে সেটাও পার করে নেবো। ধন্যবাদ

 2 years ago 

বরাবরের মতই আপনি মোটামুটি অনেক স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন দাদা।ভালো লাগে পাওয়ার আপের পোস্ট দেখতে।আপনি ১১০ স্টিম পাওয়ার আপ করে সক্ষমতা বৃদ্ধি করেছেন।ধন্যবাদ।

 2 years ago 

যতটা পারা যায় ততটুকুই চেষ্টা করছি দিদি। ধন্যবাদ 🤗

 2 years ago 

খুবই ভালো লাগে দাদা পাওয়ার আপ পোস্টগুলো দেখতে।আপনার পাওয়ার আপ পোস্টটি খুবই আনন্দ লাগছে। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দাদা। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। আপনাদের এমন পাওয়ার আপ পোস্ট দেখে আমরা আরো উৎসাহিত হই দাদা। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের ক্ষমতা শক্তি বৃদ্ধি করতে পারি। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দিদি আপনারা উৎসাহ পেলেই আমার পাওয়ার আপ পোস্ট গুলো সার্থকতা পায়। ধন্যবাদ 🤗🙏🏾

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি মানে নিজের অবস্থান শক্ত করা, আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য 110 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন, দেখে খুবই ভালো লাগলো দাদা। আমাদের সকলের উচিত মাঝে মাঝেই পাওয়ার বৃদ্ধি করা এতে করে নিজের অবস্থান শক্ত হবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অবশ্যই। নিজের স্বার্থেই মাঝে মাঝে পাওয়ার আপ দরকার।

 2 years ago 

দাদা আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান রেখেছেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। এই উদ্যোগকে সাধুবাদ জানাই দাদা।

 2 years ago 

ধন্যবাদ রিপন ভাই 🤗🙏🏾

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নেই। দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নাই, কথাটা পূর্ণ রূপে সত্য বলেছেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার মানেই এগিয়ে চলা। ধন্যবাদ আশিকুর ভাই। 🤗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74