২৭০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

সপ্তদশ পাওয়ার আপের মাধ্যমে আমার ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে গেলাম। জানুয়ারি মাস থেকে আজ পর্যন্ত সবমিলিয়ে ষোলো-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখার প্রচেষ্টায় ফের ২৭০ স্টিম পাওয়ার আপ করলাম।

প্রতিনিয়ত পাওয়ার আপ করে গুঁটি গুঁটি পায়ে আমার লক্ষ্যের দিকে এগিয়ে চলেছি। পূর্বে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম ও সর্বশেষ ২৭৫ স্টিম।

২২ সাল শুরু হতেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম। আমার মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগেই ১০ হাজার SP পূর্ন করা, যাকে স্টিমিটের ভাষায় আমরা ডাবল ডলফিন বলি। আশা করছি দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুইয়ের জোরে আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপের মুহূর্ত!

২৭০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৭০৩১। (Before Power Up my Steem Power was 7031)


  • ২৭০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 270 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৭৩০১। (After Power Up my Steem Power is 7301)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন আশাকরি খুব দ্রুতই ডাবল ডলফিন মানে ১০০০০ এসপি এর লক্ষ্যে পৌছে যাবেন। আপনার জন্য শুভকামনা। এবং আপনি পাওয়ার আপ করলেই বেশ বড় অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেন এটা আমার কাছে বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনার পাওয়ার আপ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

তোমার কথা যেন সত্যি হয় ভাই! ধন্যবাদ ইমন 🤗

পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির শক্তি বৃদ্ধি। আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার অফ করেছেন এবং তাতে করে আপনার শক্তি অনেকটা বৃদ্ধি পেয়েছে। ধন্যবাদ আপনার আগামীর জন্য শুভকামনা রইল সামনের দিনে আরো ভালো কিছু করবেন ইনশাল্লাহ এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ আলমগীর ভাই! 🤗

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক আনন্দ উপভোগ করছি এবং পাশাপাশি উৎসাহ পাশে আমিও পর্যাপ্ত পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করার আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইল দাদা 🌹❤️

 2 years ago 

নিজের সামর্থ অনুযায়ী পাওয়ার আপ করা খুবই ভালো। এগিয়ে যান লিটন ভাই 🤗

 2 years ago 

দাদা খুবই ভালো লাগছে আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আসলে আপনারা পাওয়ার আপ করছেন তাতে আমাদের ও আগ্রহ বাড়ছে আমরা অনুপ্রাণিত হচ্ছি। সত্যি বলতে আপনি যেন আপনার লক্ষ্য গুলো পূরণ করতে পারেন এই আশীর্বাদ করি। খুব দ্রুতই আপনি পাওয়ার আপ করতে পারবেন এইটা আমাদের আশা। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

ধন্যবাদ রাজুয়ান ভাই 🤗।

স্থায়ী ভাবে টিকে থাকতে গেলে পাওয়ার আপের মতো জরুরি কিছুই নেই।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি ঠিক তেমনই একটি কাজ করেছেন দাদা। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনার জন্য আশীর্বাদ রইল আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

ধন্যবাদ আশিকুর ভাই 🤗

 2 years ago 

দাদা আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার স্বপ্ন পূরণ হোক আপনার লক্ষ্য অটুট থাকুক, শুভেচ্ছা ও শুভকামনা রইল দাদা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আলামিন ভাই 🤗

 2 years ago 

সপ্তদশ পাওয়ার আপের মাধ্যমে আমার ২০২২ সালের লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে গেলাম।

শুনে খুব খুশি হলাম দাদা।
দাদা জানুয়ারি মাস থেকে এখন পর্যন্ত ১৬ বার পাওয়ার আপ করেছেন। জি দাদা অল্প অল্প করে আপনি আপনার নিদিষ্ট লক্ষে একদিন পৌঁছে যাবেন এই দুআ করি দাদা।দাদা আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখে সত্যি দাদা অনেক বেশি উৎসাহিত হই দাদা।
অনেক ধন্যবাদ দাদা, আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার পাওয়ার আপ সফলতা পায়! আপনারাও নিজেদের গতিতে এগিয়ে চলুন। শুভকামনা রইলো দিদি 🤗

 2 years ago 

দাদা পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন ভাই 🤗

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61766.85
ETH 3081.60
USDT 1.00
SBD 3.82