৩৪০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার,

বিন্দু বিন্দুতেই সিন্ধু! কথাটিকে মূল মন্ত্র করে প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করে আমার লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগিয়ে চলেছি। আজকে পাওয়ার আপ করে আমার লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলাম।

জানুয়ারি মাসের শুরু থেকেই নতুন বছরের লক্ষ্যকে সামনে রেখে পাওয়ার আপ শুরু করে দিয়েছি, যত শীঘ্র লক্ষ্যে পৌঁছে যাওয়া। আরো এক ধাপ দিয়ে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় পুনরায় ৩৪০ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েক সপ্তাহে মোট পাঁচ বার পাওয়ার আপ করেছি। আজকে এই মাসের ষষ্ঠ পাওয়ার আপ। বিগত পাঁচ চার বার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম ও ৩০০ স্টিম। আজ ৩৪০ STEEM পাওয়ার আপ করে আমার যাত্রা চলমান রাখলাম।


২০২২ সালে আমার লক্ষ্য বলতে ১০,০০০ SP যাকে স্টিমিটের ভাষায় বলা হয় ডাবল ডলফিনফ্যান্টম দাআমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি সেই লক্ষ্যে খুবই শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


৩৪০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩৩১৬। (Before Power Up my Steem Power was 3316)


  • ৩৪০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 340 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩৬৫৬। (After Power Up my Steem Power is 3656)



আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

ওয়াও দাদা আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো দাদা। দোয়া করি আপনি আরো এগিয়ে যান।

 2 years ago 

  • দাদা আমি জাস্ট অবাক হয়ে গেছি। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লেগেছে। এত বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভাল লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 
  • ভাই আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছে। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন আজকে আপনার 340 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমরাও শুরু করে দিয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

বাহ আপনি বড় একটি পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। যদিও আমরা নতুন ইউজার হওয়ার জন্য সাপোর্ট কম পাই বলে এত বড় এমাউন্টের পাওয়ার আপ করতে পারিনা। তবে আপনাদের অনুপ্রেরণায় সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করি।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো এভাবেই আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসাধারণ দাদা।আপনাদের দেখেই আমরা অনুপ্রানিত হই। আমাদের কাজের গতি পাই।অনেক আমরা পাওয়ার আপ করতে চাই না।কিন্তু তাদের আপনাদের ফলো করা উচিত।শুভ কামনা রইল দাদা আপনার জন্য।

 2 years ago 

খুব সুন্দর ভাবে আপনি আপনার পাওয়ার আপের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। এভাবে ধীরে ধীরে পাওয়ার আপ এর পরিমাণ বৃদ্ধি করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে দাদা পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন ।


IMG_20220106_113311.png

 2 years ago 

পাওয়ার আফ করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা ।💪💪
আপনি বড় একটি এমাউন্ট স্টিম পাওয়ার আফ করেছেন ।।
আপনার স্টিম পাওয়ার অফ করাকে সাধুবাদ জানাচ্ছি ।।
আপনাদের পাওয়ার আফ করা দেখলে আমরা অনেক উৎসাহ বোধ করি পাওয়ার আফ করার জন্য ।।
শুভেচ্ছা এবং ভালোবাসা রইল দাদা আপনার জন্য😍😍🌹

 2 years ago 

অনেকখানি পাওয়ার আপ করেছেন আপনি।আর ঠিকই বলেছেন একদিনে তো আর বড়ো হওয়া সম্ভব না ধীরে ধরেই সামনের পথ পারি দিতে হবে।শুভকামনা রইলো দাদা আপনার জন্য আরো বহুদূর এগিয়ে জান।🖤

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65