১০০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

নতুন বছরের জানুয়ারি মাস হতে পাওয়ার আপের যে যাত্রা শুরু করে দিয়েছিলাম আজকে তার ত্রিশ তম পর্ব সম্পন্ন হলো। ট্রিপল ডলফিনের লক্ষ্য পূরণের উদ্দেশ্য নিয়েই আজকের ৩০ তম পাওয়ার আপ। আজকের পাওয়ার আপের মধ্যে দিয়ে লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে ঊনত্রিশ-বার পাওয়ার আপ করে ফেলেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখলাম। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম ও ১৩০ স্টিম। পাওয়ার আপের চলমান এই ধারায় কোনো প্রকার ব্যাঘাত না ঘটিয়ে ফের ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১০০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১০৬৩৫। (Before Power Up my Steem Power was 10635)


  • ১০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 100 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০৭৩৫। (After Power Up my Steem Power is 10735)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ১০০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সামর্থ্য অনুযায়ী করলাম। ধন্যবাদ ভাই 🙏🏾

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সবারই উচিত এভাবে পাওয়ার আপ করা। দাদা আপনার ত্রিশতম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। 10000 স্টিম প্লাস করেছেন যেটা আপনার সক্ষমতা অনেক বাড়িয়ে তুলেছে যেটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়ানোই আমার মূল লক্ষ্য।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেন আর সেই ধারাবাহিকতায় এই সপ্তাহে ও বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছে ‌। 100 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করায় আপনাকে অভিনন্দন দাদা 💚

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে থাকা এটাই আমার ইচ্ছে।

 2 years ago 

দাদা আপনার পওয়ার আপ পোস্টগুলো দেখতে খুবই ভালো লাগে। আপনাদের পাওয়ার আপ পোষ্ট দেখা মানে আমাদের নিজেদেরকে পুনরায় পাওয়ার আপ করতে সিরিয়াস হতে শেখায়। ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সব সময়।

 2 years ago 

সবাইকেই সিরিয়াসলি ভাবেই পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

দাদা, আপনার পাওয়ার গুলো যখনি দেখি ভালো লাগে। আপনি অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করে থাকেন। আজকেও আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই আপনি পাওয়ার আপ চালিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমিও তাই আশা করছি ভাই। ধন্যবাদ 🙏🏾

 2 years ago 

আবারো আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ধন্যবাদ রায়হান ভাই। এগিয়ে চলাই জীবন।

 2 years ago 

দাদা এখন ডাবল ডলফিন ক্লাবের সদস্য এটা সত্যি অনেক বড় একটি অর্জন। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র নিয়মিত পাওয়ার আপ করার জন্য। এই সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। আমরা পাওয়ার আপ ভালোবাসি।।

 2 years ago 

অনেক অনেক পাওয়ার আপ করে তারপরেই পৌঁছানো গেলো। 😅

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আপনার অবস্থান শক্ত করছেন ।খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।শুভকামনা রইল।

 2 years ago 

আমিও তাই আশা করছি।

 2 years ago 

দাদা আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক শুভেচ্ছা ও শুভকামনা রইল দাদা আপনার জন্য।

 2 years ago 

স্বপ্নপূরণের দিকে এগিয়ে চলা। ধন্যবাদ আলামিন ভাই 🙏🏾

 2 years ago 

প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে খুবই ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ধারাবাহিকতার সাথে এইভাবে পাওয়ার আপ করে যাওয়ার জন্য। সবাই আপনার থেকে অনেক বেশি উৎসাহ পায়। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধারাবাহিকতা আনাটাই আমার ইচ্ছে ছিলো।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64341.19
ETH 3145.13
USDT 1.00
SBD 4.00