২৯০ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বছরের অষ্টম পাওয়ার আপ। লক্ষ্যের দিকে আরো এক ধাপ! প্রতিনিয়ত পাওয়ার আপ করে ২০২২ সালের লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া আমার মূল লক্ষ্য। নতুন বছর শুরু হতেই নতুন ভাবে পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম। বিন্দু বিন্দুতে সিন্ধু, আমার মূল মন্ত্র!

লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ পুনরায় ২৯০ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েক সপ্তাহে মোট সাত-বার পাওয়ার আপ করেছি আজ সেটাকেই চলমান রেখে বছরের অষ্টম পাওয়ার আপ। পূর্বে পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম ও ২৮৫ স্টিম।


২০২৩ সাল শুরু হওয়ার আগেই আমার লক্ষ্য অন্তত ১০ হাজার SP পূর্ন করা অর্থাৎ ডাবল ডলফিন হওয়া। ফ্যান্টম দার আশীর্বাদে এবংআমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি আমার লক্ষ্যে শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২৯০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩৯৫৮। (Before Power Up my Steem Power was 3958)


  • ২৯০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 290 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪২৪৮। (After Power Up my Steem Power is 4248)



আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরো বৃদ্ধি করছেন। আজকে আপনার 290 স্টিম পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপয়ের অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

সপ্তাহে একবার অন্তত পাওয়ার আপ করা উচিত। আপনিও যে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন সেটা খুবই ভালো উদ্যোগ। 🤗

 2 years ago 

পাওয়া আপ মানের ক্ষমতা কে শক্তিশালী করা। দাদা আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার পাওয়ার আপ এর পোস্ট টি। আপনি আপনার টার্গেট পূরণ করতে পারেন এই প্রার্থনা করি। আপনার অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইল দাদা।

 2 years ago 

ধন্যবাদ রবিউল ভাই 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি বড় পরিমাণে একটি পাওয়ার বৃদ্ধি করেছেন যা আমাদের মতো নতুন ইউজারদের পাওয়া বৃদ্ধি করতে উৎসাহিত করবে।

 2 years ago 

নিজের জন্যই মাঝে মাঝে পাওয়ার করা জরুরি।

 2 years ago 

আপনারাই হলেন আমাদের অনুপ্রেরণা দাদা এগিয়ে জান এভাবেই এবং আমরাও এটা দেখে এগিয়ে যাব।শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। দাদা দেখছি ইদানিং বেশ স্বাস্থ‍্যবান এমাউন্ট পাওয়ার আপ করেন। পাওয়ার আপ এর জন্য আপনাকে অভিনন্দন। এবং আপনাকে দেখে অনেক অনুপ্রেরণা পাবে।

#Welovepowerups

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই জরুরি তাই যখন যেটুকু পারি তখন পাওয়ার আপ করে নিই। ধন্যবাদ ইমন।

 2 years ago 

দেখতে দেখতে আপনি টার্গেট ডিসেম্বরের পাওয়ার আপের অষ্টম সপ্তাহের পৌঁছে গেলেন। দেখে খুবই ভালো লাগছে। এভাবে প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য আপনি যেন ডিসেম্বরের আগেই আপনার টার্গেটে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

সেটাই আপাতত আমার লক্ষ্য দিদি। যত শীঘ্র লক্ষ্যে পৌঁছে যাওয়া যায়। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আর পাওয়ার আপ পোস্ট দেখলে ছুটে আসি। দাদা আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

পাওয়ার আপই জীবন! সামনে এগিয়ে চলতে হলে পাওয়ার আপের জুড়ি মেলে না। ধন্যবাদ লিমন ভাই 🤗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71