১৫ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন- ২)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আমার পাওয়ার আপের যাত্রায় আজ ৪৩ তম পর্ব। আজকের পাওয়ার আপের মধ্য দিয়ে আমি ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম।

জানুয়ারি মাসের শুরু থেকে আমি সবমিলিয়ে একচল্লিশ-বার পাওয়ার আপ করেছি আজও সেই ধারাকে অব্যাহত রাখলাম। জানুয়ারি মাসের শুরু থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান গুলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম, ১১০ স্টিম, ১২০ স্টিম, ৯০ স্টিম, ৮৫ স্টিম, ৩০০ স্টিম, ৩০ স্টিম, ৩০ স্টিম ও ২০ স্টিম। পাওয়ার আপের চলমান ধারায় কোনো প্রকার ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে সক্ষম হবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৪২
আমার পাওয়ার আপ-৪১
আমার পাওয়ার আপ-৪০
আমার পাওয়ার আপ-৩৯
আমার পাওয়ার আপ-৩৮
আমার পাওয়ার আপ-৩৭
আমার পাওয়ার আপ-৩৬
আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৩৩০৯। (Before Power Up my Steem Power was 13309)


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৩৩২৪। (After Power Up my Steem Power is 13324)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাদা আপনাদের পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমরাও পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করছি। প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি।আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন এই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ফয়সাল ভাই 🤗

 2 years ago 

আপনাদের দেখে আমরা অনুপ্রাণিত হই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার আপ করে যান দাদা। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম সঠিক জিনিস ধরেছেন। দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 2 years ago 

এতগুলো পাওয়ার আপ পোস্ট আমি দেখে অবাক হয়েগেছি দাদা । আপনাদের এমন পরিকল্পনা মাফিক কাজ গুলো আমাদের সত্যি অনুপ্রেরণা যোগায় । আমরাও স্বপ্ন দেখি বড় হওয়ার আমাদের লক্ষ্য স্থির রেখে সামনের দিকে এগিয়ে চলার ।
ধন্যবাদ ভাইয়া লিংক সহ বছরের ৪৩ তম পাওয়ার আপ পর্বটি আমাদের সাথে শেয়ার করার জন্য ।

 2 years ago 

ধন্যবাদ মারুফ ভাই 🤗।

 2 years ago 

জ্বি দাদা আপনি ঠিক করে বলেছেন খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন কারণ আপনি ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ করে যাচ্ছেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে আপনাকে অনেক অনেক ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমিও তাই আশা করছি, দেখা যাক কতদূর এগোনো যায়।

 2 years ago 

দাদার মতো একজন উদার মনের মানুষ আমাদের পাশে আছে বলেই এতোদূর আসতে পারছি । দাদার প্রতি চির কৃতজ্ঞ। দেখতে দেখতে ৪৩ তম পাওয়ার আপ করে ফেললেন। অনেক শক্তির মালিক হয়ে যাচ্ছেন দাদা। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

সত্যিই তাই। দাদা আছেন বলেই...

 2 years ago 

প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা দেখে অনেক ভালো লাগলো এবং আমরা নিজেরাও চেষ্টা করি ধন্যবাদ আপনাকে ভালো থাকবে।

 2 years ago 

চেষ্টা ছাড়লে হবেনা। এগোতে হবেই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো দাদা। শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ রায়হান ভাই 🤗।

 2 years ago 

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে সক্ষম হবো।

দাদার মত মানুষ আমাদের সকলের পাশে আছে বলেই আমরা সকলে এগিয়ে যেতে পারছি। তবে যাই বলুন না কেন ভাইয়া আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান এবং নিজেকে আরও বেশি শক্তিশালী করুন এই কামনাই করছি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

দাদা না থাকলে সম্ভব হতো না। ধন্যবাদ দিদি 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার সার্থকতা। ধন্যবাদ 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে অগ্রগতি সম্ভব সেটার বাস্তব প্রমাণ আপনি। আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাইহোক দাদা ধন্যবাদ আপনাকে আমাদের সাথে পাওয়ার আপ পোস্ট শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

বিকল্প চাই ও না। হিঃ হিঃ। 😁

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55