হিরোইসমে ২৫০০ SP ডেলিগেশন সম্পূর্ণ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,

ডিসেম্বর ২০২২ কে সামনে রেখে নতুন বছরের পাওয়ার আপের পথ চলা আগেই শুরু করে দিয়েছি। লক্ষ্য স্থির রেখে আজ পুনরায় ১২৫ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েকদিনে আমি সর্বমোট তিনবার পাওয়ার আপ করে নিয়েছি। আজকে আমার এই মাসেরই চতুর্থ পাওয়ার আপ। আগের তিনবার পাওয়ার আপের পরিমান ছিলো ৯০ স্টিম ও ২৭০ স্টিম, ১৫০ স্টিম আজ নতুন ভাবে আরো ১২৫ স্টিম পাওয়ার আপ করে বছরের পাওয়ার আপ যাত্রা চলমান রাখলাম। আমার ওয়ালেটে থাকা ২৮৭ স্টিমের মধ্যে ১২৫ স্টিমই পাওয়ার আপের জন্য ব্যবহার করলাম।


২০২২ সালে নিজের সামনে টার্গেট রেখেছি ডাবল ডলফিন হওয়ার অর্থাৎ ১০,০০০ SP। ফ্যান্টম দাআমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি আমার লক্ষ্যে খুব তাড়াতাড়িই পৌঁছে যাবো।


১২৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৭২৬। (Before Power Up my Steem Power was 2726)


  • ১২৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 125 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৮৫১। (After Power Up my Steem Power is 2851)


হিরোইসমে ২৫০০ SP ডেলিগেশন

পাওয়ার আপ করার পর SP নিজের একাউন্টে ফেলে রাখাকে আমি বোকামি মনে করি তাই পাওয়ার করেই হিরোইসমে ডেলিগেশন বাড়িয়ে দিলাম। পাওয়ার আপ করার মুহূর্তের মধ্যে হিরোইসম প্রজেক্টে পূর্বের ২৩০০ SP ডেলিগেশন বাড়িয়ে ২৫০০ SP করে দিলাম।




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

বাহ,খুবই ভালো মানের পাওয়ার আপ করেছেন দাদা।দেখে উৎসাহ পেলাম, আমিও পাওয়ার আপ করতে পছন্দ করি।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনি বরাবরই অনেক বড় এমাউন্টের একটি স্টিম পাওয়ার বৃদ্ধি করে থাকেন আজকেও বৃদ্ধি করলেন। এভাবেই দাদা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান অবশ্যই আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পাই। আমিও খুব শিগগিরই পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হবো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

➡️ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখলে, অনেক উৎসাহিত হই। শুভকামনা রইল ভাই আপনার জন্য
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে দাদা পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি এবং আপনার পাওয়ার আপ দেখে আমরা অনুপ্রাণিত হলাম। বেশ ভালো লাগছে


IMG_20220106_113311.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57659.68
ETH 2443.81
USDT 1.00
SBD 2.36