৯০ স্টিম পাওয়ার আপ ও ২০০০ SP হিরোইসমে // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,

নতুন বছরে নতুন ভাবে টার্গেট ডিসেম্বরের লক্ষ্যমাত্রা রেখে পথ চলা শুরু হলো। আজকের পাওয়ার আপ করার পরে অবশেষে হিরোইসম প্রজেক্টে ২০০০ SP ডেলিগেশন করতে সমর্থ হলাম। আগামী ডিসেম্বরকে সামনে রেখে চলতি সপ্তাহে আমি আজ আবার ৯০ স্টিম পাওয়ার আপ করেছি। বেশ কয়েকদিন আগে আমি যখন পাওয়ার আপ করি তখন পাওয়ার আপের পরিমান ছিলো ৭০ স্টিম, আজ আবার নতুন ভাবে ৯০ স্টিম পাওয়ার আপ করে বছরের পাওয়ার আপ যাত্রা নতুন করে শুরু করলাম। আমার ওয়ালেটে থাকা ৯৯ স্টিমের মধ্যে ৯০ স্টিম পাওয়ার আপের জন্য ব্যবহার করেছি।


নতুন বছরের নতুন করে নিজের সামনে টার্গেট রাখলাম, ১০,০০০ SP। ৯০ Steem পাওয়ার আপ করে ডিসেম্বরের লক্ষ্যমাত্রার দিকে পথ চলা শুরু করলাম।


৯০ স্টিম পাওয়ার আপ

  • পাওয়ার আপের পূর্বে আমার ২০৯৮ SP ছিলো। (Before Power Up my Steem Power was 2098)


  • ৯০ স্টিম পাওয়ার আপ করছি। (Powered Up 90 Steem)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২১৮৮। (After Power Up my Steem Power is 2188)


ডেলিগেশন

"পাওয়ার আপের ও ডেলিগেশন", এই মন্ত্র নিয়ে আমার এগিয়ে চলা। পাওয়ার আপ করার সাথেই হিরোইসম প্রজেক্টে পূর্বের ১৯০০ SP ডেলিগেশন থেকে বাড়িয়ে ২০০০ SP করে দিলাম। @heroism প্রজেক্টের প্রয়োজনীয়তা নিয়ে আমরা মোটামুটি সবাই অবগত, তাই ২০০০ SP ডেলিগেশন করতে পেরে সত্যিই ভালো লাগছে।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট আমার অনেক বেশি ভালো লাগে কেননা আমরা সবাই পাওয়ার কে ভালোবাসি। আপনি পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন । পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করা যায় এবং নিজের স্থায়িত্ব বজায় রাখা যায়। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। ❤️❤️❤️❤️

 3 years ago 

দাদা আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইলো

সত্যি কথা বলতে পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি দিক। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অন্যরাও আশাকরি উৎসাহ হবে এবং এরকম পাওয়ার আপ করবে।আশা করি আপনি আপনার লক্ষ্যে অতিশীঘ্রই পৌঁছে যাবেন। এই প্রার্থনাই করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71