২৮৫ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,

লক্ষ্যমাত্রার দিকে আরো এক পা বাড়িয়ে দিলাম! লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করছি। আজ পাওয়ার আপ করে ২০২২ -এর লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে গেলাম। জানুয়ারি মাস পড়তেই পাওয়ার আপের পথ চলা নতুন ভাবে শুরু করে দিয়েছিলাম। বিন্দু বিন্দুতেই সিন্ধু, আমার এগিয়ে চলার মূল মন্ত্র!

লক্ষ্যের দিকে আরো এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ পুনরায় ২৮৫ স্টিম পাওয়ার আপ করলাম। বিগত কয়েক সপ্তাহে মোট ছ-বার পাওয়ার আপ করেছি। আজ আমার বছরের সপ্তম পাওয়ার আপ। আগের ছয় বার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫, ১৪০ স্টিম, ৩০০ স্টিম ও ৩৪০ স্টিম।


২০২২ সালে আমার লক্ষ্য অন্তত ১০ হাজার SP পূর্ন করা যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়। আমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করি আমার লক্ষ্যে শীঘ্রই পৌঁছে যেতে সক্ষম হবো।


২৮৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩৬৭৩। (Before Power Up my Steem Power was 3673)


  • ২৮৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 285 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩৯৫৮। (After Power Up my Steem Power is 3958)



আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

আশা করি দাদা আপনি খুব দ্রুতই ডাবল ডলফিন হয়ে যাবেন। দোয়া রইলো আপনার জন্যে।

 3 years ago 

ধন্যবাদ সাগর ভাই 🤗! সবই আমার বাংলা ব্লগের ভালোবাসা।

 3 years ago 

আশা করি আপনার লক্ষ্য খুব শীঘ্রই পূরণ হবে ডিসেম্বর মাসের আগেই।আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ ও শুভকামনা রইলো দাদা।

 3 years ago 

আমারও আশা আগামী ছয়মাসের মধ্যেই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। ধন্যবাদ রিপা 🤗

 3 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। ভাইয়া আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে।আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য রইল শুভেচ্ছা ও ভালোবাসা।
 3 years ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি অনুপ্রেরণা পেয়েছেন জেনে আমি নিজেকে ধন্য মনে করছি। নিজের সামর্থ্য অনুযায়ী পাওয়ার করতে থাকুন 🤗

 3 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানেই নিজের জাইগা টাকে আর শক্তপোক্ত করা। আমি আশা করি যথাসময়ে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। শুভকামনা রইল ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সত্যিই যে পাওয়ার আপের অনেকগুলো লাভের মধ্যে সক্ষমতা আর অবস্থান পোক্ত করা দুটো প্রধান। ধন্যবাদ আইরিন দি! 🤗

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36