১২৫ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

বছরের শুরুতে যে লক্ষ্য স্থির করেছিলাম তা কিছু দিন আগেই পূরণ করে ফেলেছি তবুও আমি পাওয়ার আপের যাত্রা থামিয়ে দিইনি। ফের নতুন লক্ষ্য নির্ধারন করে পাওয়ার আপ করে চলেছি আজ তারই একত্রিশ তম পর্ব সারলাম। ট্রিপল ডলফিন হওয়ার উদ্দেশ্য নিয়েই আমার ৩১ তম পাওয়ার আপ।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে ত্রিশ-বার পাওয়ার আপ করে ফেলেছি আজ সেই ধারাকে অব্যাহত রাখলাম। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম ও ১০০ স্টিম। পাওয়ার আপের চলমান ধারায় কোনো ব্যাঘাত না ঘটিয়ে ফের ১২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১২৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১০৭৩৫। (Before Power Up my Steem Power was 10735)


  • ১২৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 125 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০৮৬০। (After Power Up my Steem Power is 10860)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

৩১ তম সপ্তাহে আজকে আপনি আমাদের মাঝে আহ ১২৫ স্টিম পাওয়ার আপ করে একটি পোস্ট শেয়ার করলেন দাদা। আসলে দাদা আপনি যেভাবে পাওয়ার আপ করতে থাকেন তাতে আপনার ট্রিপল ডলফিন হতে খুব একটা বেশি দিন সময় লাগবে না।

 2 years ago 

চেষ্টা করছি যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সামনে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ খুবই জরুরি।

 2 years ago 

প্রতিদিনের ন্যায় আজকে আপনে অনেক বেশি পাওয়া আপ করেছেন। আসলে আপনারে এমন পাওয়ার বৃদ্ধি করা দেখলে অনেকের মনে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়। যাইহোক খুব ভাল লেগেছে আপনার এমন বেশি পাওয়ার আপ দেখে।

 2 years ago 

সবাই মিলে এগিয়ে যাওয়ার জন্যই আমি পাওয়ার আপের পোস্ট গুলো করি।

 2 years ago 

আপনার ৩১তম পাওয়ার আপ দেখে অনেকটাই অনুপ্রেরনা পেলাম দাদা। কারণ আপনি দীর্ঘ সময় ধরে ধারাবাহিকতা অবলম্বন করছেন আপনার লক্ষ্য অর্জন করার জন্য। যে কোন কাজে সফলতা পেতে হলে ধারাবাহিকতা খুবই গুরুত্বপূর্ণ ।আমি আশা করছি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্য অর্জন করবেন ।শুভকামনা রইল।

 2 years ago 

জীবনে এগিয়ে যাওয়ার জন্য ধারাবাহিকতা খুবই জরুরি।

 2 years ago 

দাদা আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার বৃদ্ধি করেন আর প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহে ও বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন। ১২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে গিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

ধীরে ধীরে ধাপ ফেলে এগিয়ে যেতে হবে।

 2 years ago 

বছরের শুরুতে আপনি যে লক্ষ্যমাত্রা পাওয়ার আপ শুরু করেছিলেন তা আগেই পূরণ করে ফেলছেন। যদিও আপনি এবার ৩১ তম পাওয়ার আপ করেছেন যার মাধ্যমে স্টিমের প্লাটফর্মে আপনার দীর্ঘমেয়াদী কাজ করার সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সঠিক কথা বলেছেন ভাই। 🤗🙏🏾

 2 years ago 

আশা করছি আপনার আশা খুব দ্রুত ই পূরণ হয়ে যাবে।আর তখন ট্রিট কিন্তু মিস দেওয়া যাবেনা।🤪

 2 years ago 

আর পূরণ হবেনা মনে হচ্ছে 😭

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১২৫স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ কিবরিয়া ভাই 🤗🙏🏾

 2 years ago 

আপনি পাওয়ার আপ করার মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌছান এই কামনা করছি।
আর আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনুপ্রাণিত হলাম ☺️
শুভ কামনা রইল দাদা খুব তাড়াতাড়ি ট্রিপল ডলফিন 🐬🐬🐬 হয়ে উঠুন 🤗

 2 years ago 

ধন্যবাদ ইমরান দা। 🙏🏾🤗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33