২৭৫ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

গুঁটি গুটি পায়ে লক্ষ্যের পথে! ষোড়শ তম পাওয়ার আপের মধ্যে দিয়ে লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে গেলাম। ২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে পনেরো-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখার প্রচেষ্টায় আজ ফের ২৭৫ স্টিম পাওয়ার আপ করলাম। আমার লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলাম। পূর্বে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম ও ৩১৫ স্টিম।

নতুন বছর শুরু হতেই পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছি। আমার মূল উদ্দেশ্য ২০২৩ সাল শুরুর হওয়ার আগেই অন্তত ১০ হাজার SP পূর্ন করা যাকে স্টিমিটের ভাষায় ডাবল ডলফিন বলা হয়।


আমার পূর্বে পাওয়ার আপ গুলি।

আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
আমার পাওয়ার আপ-১১
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপের মুহূর্ত!

২৭৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৬৭৫৬। (Before Power Up my Steem Power was 6756)


  • ২৭৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 275 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৭০৩১। (After Power Up my Steem Power is 7031)


দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুইয়ের জোরে আমার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো।




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আজকে তো দাদা পাওয়ার আপের বর্না বয়ে গেছে। সবাই এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আমরা খুব তাড়াতাড়ি আমাদের লক্ষ্য পৌঁছাতে পারবো। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সবই আমার বাংলা ব্লগের ভালোবাসা! লিমন ভাই আমরা সবাই এগিয়ে চলি 🤗

 2 years ago 

আপনার 16 তম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আজকেও অনেক স্টিম পাওয়ার আপ করলেন যেটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার পাওয়ার আপ করা কে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপকে ভালোবাসতে শিখতেই হবে। ধন্যবাদ রিপন ভাই!

 2 years ago 

দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং ২০২৩ সালের প্রথমে আপনি ডাবল ডলফিন করতে চান। আপনার লক্ষ্য আশা করছব খুব তাড়াতাড়ি পূরণ হবে। শুভকামনা রইল দাদা।

 2 years ago 

ধন্যবাদ রায়হান ভাই। আমিও চাইছি যত তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছে যাওয়া যায়।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন 💪আপনি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো 👌এবং অনেক উৎসাহ বোধ করছি ভবিষ্যতে আমিও এরকম বেশি বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করার💪💪 অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা রইল দাদা আপনার জন্য❤️❤️🌹

 2 years ago 

নিজের সাধ্যমতো মাঝে মাঝে পাওয়ার আপ করা খুবই জরুরি। ধন্যবাদ লিটন ভাই 🤗

আজকেও এত বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো দাদা। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে আমি অনুপ্রাণিত হই পাওয়ার আপ করার জন্য। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ কবীর ভাই! আপনারা অনুপ্রেরণা পেলে আমার পাওয়ার আপের পোস্ট গুলি সার্থকতা পায়।

 2 years ago 

দাদা আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার আপনার স্বপ্ন পূরণ হোক আপনার লক্ষ্য অটুট থাকুক। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আলামিন ভাই! চলুন আমরা সবাই একসাথে এগিয়ে চলি।

 2 years ago 

দাদা আসলে এটি অনেক বড় একটা পাওয়ার আপ ছিলো এবং আপনার পাওয়ারা আপের লিষ্ট গুলো দেখতে পেলাম। সেখানে অনেক বড় বড় এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। অনেক ধন্যবাদ দাদা এভাবে পাওয়ার আপ করে আমাদের উৎসাহ দেওয়ার জন্য। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

সবই আপনাদের ভালোবাসা। ধন্যবাদ নেভলু দা 🤗

 2 years ago 

অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনাদের এই বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি দেখে আমাদেরও বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে মন চায়। আজকে যতটা সম্ভব বড় পরিমাণের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব।

 2 years ago 

কত পাওয়ার আপ করছেন সেটা বেশি গুরুত্বপূর্ণ নয়, প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন সেটা বেশি গুরুত্বপূর্ণ।

 2 years ago 

দাদা এভাবেই ধীরে ধীরে পাওয়া আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দাদা এগিয়ে যান আমরা আছি পিছু পিছু।পাওয়ার আপ পোষ্ট মানেই অনুপ্রেরনা মূলক পোষ্ট। ধন্যবাদ দাদা । ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74