৯০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে নেমে ৩২ তম পাওয়ার আপ পর্ব সেরে নিলাম। আজকের পাওয়ার আপ ২০২২ সালের নতুন লক্ষ্যের দিকে আরেকটু এগিয়ে যেতে সাহায্য করলো। নতুন সালের জানুয়ারি মাস থেকেই আমি পাওয়ার আপের যাত্রা শুরু করে দিয়েছিলাম।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে সবমিলিয়ে একত্রিশ-বার পাওয়ার আপ করে ফেলেছি আজ সে ধারাকেই অব্যাহত রাখলাম। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম ও ১২৫ স্টিম। পাওয়ার আপের চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ৯০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১২৫ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১০৮৬০। (Before Power Up my Steem Power was 10860)


  • ৯০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 90 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০৯৫০। (After Power Up my Steem Power is 10950)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার এত বড় এ্যামাউন্ট পাওয়ার আপ দেখলে সত্যিই অনেক বেশি উৎসাহিত হই। প্রতি সপ্তাহে আমি আপনার পাওয়ার আপ গুলো খেয়াল করি। এই ভাবেই ধারাবাহিকতার সাথে এগিয়ে যান। নিশ্চয়ই আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ সনিয়া দি। 🤗

 2 years ago 

আপনি খুব দ্রুত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার পোষ্টগুলো দেখে আমরা উৎসাহিত হই। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পৌঁছে যাবেন।

 2 years ago 

আমিও তাই আশা করছি ভাই। ধন্যবাদ 🤗

 2 years ago (edited)

আশা করি ভাইয়া, ভালো আছেন?আপনি এত বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ৯০ স্টিম দেখে অনেক ভালো । আপনার উদ্যোগটি খুব অসাধারণ । আসলে পাওয়ার আপ মানে নিজের কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা।

পাওয়ার আপের পর আমার SP হলো ১০৯৫০।
আপনার পাওয়ার আপ দেখে খুবই অবাক হলাম কখন যে ঐ পর্যন্ত পৌছবো‌।

এতো বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আজিম ভাই। 🤗

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পথচলা অনেকদিনের। ৯০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন দাদা। এবং ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য। পাওয়ার আপ এর বিকল্প নেই। আমরা পাওয়ার আপ ভালোবাসি। এভাবেই এগিয়ে যান দাদা আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

সত্যিই পাওয়ার আপের বিকল্প হতে পারে না।

 2 years ago 

ধন্যবাদ দাদা প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং আমাদের উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন দাদা।

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার খুব ভালো লাগে। ধন্যবাদ 🤗

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভিশন ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দাদা আপনি পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলেই তাই। ধন্যবাদ লিমন ভাই 🤗

 2 years ago 

দাদা ভাই, আপনি প্রতিনিয়ত যথেষ্ট পরিমান পাওয়ার আপ বৃদ্ধি করে চলেছেন, আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দাদা ভাই, আপনার এই ধারাবাহিকতা দেখে আমার খুবই ভালো লাগে, এভাবে আমিও আমার ধারাবাহিকতা চালু রাখতে চাই দাদা ভাই, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমিও সেটাই আশা করছি। সত্বর লক্ষ্যে পৌঁছে যাই।

2022 সালে আপনি মোট 31টি পাওয়ার বৃদ্ধি করেছেন। এটা সত্যি অনেক চমৎকার। বিশেষ করে এর ধারাবাহিকতা বজায় রাখাটা অনেক কঠিন একটা বিষয়। যা আপনি সক্ষমতা সাথে ধারাবাহিকতাটা বজায় রেখেছেন।

অনেক অনেক শুভ কামনা করি যাতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন ধারাবাহিকভাবে।

 2 years ago 

আমার পাওয়ার আপের ধারাবাহিকতার পেছনে পুরো কৃতিত্বই দাদার।

 2 years ago 

পাওয়ার আপ পাওয়ার আপ। আই লাভ পাওয়ার আপ। আই ক্যান্ট এভইড ইট। বিকজ পাওয়ার আপ লাভস মি। হেহেহে। দাদা তো প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এর জন্য খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট থেকে আমরা অনুপ্রাণিত হই।

 2 years ago 

পাওয়ার আপ লাভস মি 😌। কথাটা দারুন লেগেছে। সত্যিই যে পাওয়ার ছাড়া থেমে পড়তে হবে।

 2 years ago 

ওয়াও দাদা অসাধারণ, সত্যি কথা বলতে দাদা আমিও পাওয়ার আপ ভালোবাসি এবং প্রতিনিয়ত ও কিছু না কিছু পাওয়ার আপ করে যাচ্ছি। তবে আজকে আপনার পাওয়ার পোস্টটি দৃষ্টিনন্দন ছিল। এবং কি এতটাই ভাল লেগেছে যে ভাষায় প্রকাশ করতে পারবোনা। এবং কি আপনি ট্রিপল ডলফিন হওয়ার পথে ইনশাআল্লাহ দোয়া করি আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন। আর আপনাদের দেখানো পথেই আমরা চলছি আপনাদের পিছনে পিছনে। আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম দাদা।

 2 years ago 

আমি সেটা লক্ষ্য করেছি। পাওয়ার আপ করতে থাকা খুব জরুরি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63475.87
ETH 3121.13
USDT 1.00
SBD 3.87