২৯৫ স্টিম পাওয়ার আপ // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,

লক্ষ্যের দিকে আরো এক ধাপ! আজ নবম বার পাওয়ার আপ করার মধ্যে দিয়ে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে পারলাম। বছর শুরু হতেই নতুন করে পাওয়ার আপের পথ চলা শুরু করে দিয়েছিলাম। মূল লক্ষ্য ২০২৩ সাল শুরু হওয়ার আগেই অন্তত ১০ হাজার SP পূর্ন করা অর্থাৎ ডাবল ডলফিন হওয়া।

ডলফিন হওয়ার লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় আজ ফের ২৯৫ স্টিম পাওয়ার আপ করলাম। জানুয়ারির শুরু থেকেই সবমিলিয়ে আট-বার পাওয়ার আপ করেছি আজ সেই চলমান ধারাকেই অব্যাহত রাখলাম। পূর্বে আমার পাওয়ার আপের সময় ব্যবহৃত STEEM -এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম ও ২৯০ স্টিম।


২৯০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৪২৪৮। (Before Power Up my Steem Power was 4248)


  • ২৯৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 295 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৪৫৪৩। (After Power Up my Steem Power is 4543)


দাদার আশীর্বাদে ও আমার বাংলা ব্লগের ভালোবাসায় আশা করছি আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।



আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ এর পরিমাণ অনেক ছিল, আপনি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা।

115.png

 3 years ago 

অনেক বড় পরিমানের একটি পাওয়ার আপ পোস্ট করছেন ,যা দেখে আমি উৎসাহিত। আশা করি আমরাও একদিন অনেক বেশী পরিমান পাওয়ার আপ করতে পারবো।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দাদা আপনি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

২৯৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো দাদা। নিজেকে এই স্টিমিট প্লাটফর্মে সমৃদ্ধশালী করার জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপনি যেন খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণ করতে পারেন এই কামনা করছি দাদা। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ইদানিং দেখছি আপনি প্রচুর পরিমাণে পাওয়ার বৃদ্ধি করেছেন। প্রতি সপ্তাহেই বড় পরিমাণের একটি পাওয়ার সমৃদ্ধ করছেন যা অন্যদেরকে উৎসাহিত করবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 3 years ago 

দাদা আপনার ২৯৫ স্টিম পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপ মাধ্যমে আপনি ক্ষমতাশালী হচ্ছেন। তাই আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমি পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36