১২০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

২০২২ সালের শুরু থেকে পাওয়ার আপের যে যাত্রা শুরু করেছিলাম তার ৩৬ তম পর্ব সম্পন্ন করলাম। আজকের পাওয়ার আপ আমাকে ২০২২ সালের লক্ষ্যের দিকে আরো খানিকটা এগিয়ে যেতে সাহায্য করলো।

২০২২ সালের জানুয়ারি মাস থেকে আমি সর্বমোট ৩৫-বার পাওয়ার আপ করেছি আজ সেই ধারাকেই অব্যাহত রাখলাম। পূর্বে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম, ১১০ স্টিম, ১০৫ স্টিম, ১২৫ স্টিম, ১৩০ স্টিম, ১০০ স্টিম, ১২৫ স্টিম, ৯০ স্টিম, ১০৫ স্টিম ও ১১০ স্টিম। পাওয়ার আপের চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আজ ফের ১২০ স্টিম পাওয়ার আপ করলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্র পৌঁছে যেতে সক্ষম হবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-৩৫
আমার পাওয়ার আপ-৩৪
আমার পাওয়ার আপ-৩৩
আমার পাওয়ার আপ-৩২
আমার পাওয়ার আপ-৩১
আমার পাওয়ার আপ-৩০
আমার পাওয়ার আপ-২৯
আমার পাওয়ার আপ-২৮
আমার পাওয়ার আপ-২৭
আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১২০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১১২৯৫। (Before Power Up my Steem Power was 11295)


  • ১২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 120 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১১৪১৫। (After Power Up my Steem Power is 11415)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার অফ করেছেন ভাইয়া ‌। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমারও পাওয়ার আপ করার ইচ্ছা জাগল। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন । আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে প্রতি সপ্তায় খুবই ভালো লাগে দাদা। অনেক অনুপ্রাণিত হই। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করলে অনেক দূর এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দাদার আশীর্বাদ আর আপনার চেষ্টা দুই মিলে তো এত দূর।তবে আপনার এগিয়ে জাও দেখে অনেক অনুপ্রেরণা পাই।এগিয়ে যান ভাই।সবসময় দোয়া রইলো।আর আমরাও আসতেছি আপনাদের অনুসরণ করে😍

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।ভালো লাগে আপনার পাওয়ার আপের পোস্ট দেখতে।প্রত্যেক সপ্তাহে ১২০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগে। আপনি আজকে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন, দেখে অনেক ভালো লাগলো। আপনার লক্ষ্যের তাড়াতাড়ি পৌঁছে যাবেন, দোয়া রইল।

 2 years ago 

নির্দিষ্ট লক্ষ্য স্থির করে আপনি পাওয়ার আপ করছেন জেনে আমার কাছে খুব ভালো লাগলো। কারণ লক্ষ্যমাত্রা ঠিক না থাকলে কখনো ভাল কিছু আশা করা যায় না। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আসলে দাদা আপনার ওয়ালেটে এত স্টিম পাওয়ার ও পাওয়ার আপ পোস্ট দেখে আমরা অনেক উৎসাহ পাই। পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখতে আমার অনেক ভালো লাগে কারণ আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি পোস্ট শেয়ার করেন। নিজে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে শক্তি বৃদ্ধি করে অন্যদেরকেও পাওয়ার বৃদ্ধি করায় উৎসাহিত করানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

২০২২ সালের শুরু থেকে পাওয়ার আপের যে যাত্রা শুরু করেছিলাম তার ৩৬ তম পর্ব সম্পন্ন করলাম

আপনার পাওয়ার আপ পোস্টগুলো দেখলে আমি মুগ্ধ হয়ে দাদা।১২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন। এরই মধ্য দিয়ে আসবে আপনি ১১৪১৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ১২০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

যদি আমরা একটা লক্ষ্য নিয়ে আগাতে পারি এতে কিন্তু খুব সহজে সেই লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দাদা এটা দেখে খুব ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63866.68
ETH 3129.16
USDT 1.00
SBD 3.87