"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 25/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-25/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 "আজ টিনটিন বাবুর প্রিয় বন্ধুর ফটোগ্রাফী" By @tanuja 100%
02 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 19/10/2021) By @amarbanglablog 40%
03 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 21/10/2021 By @amarbanglablog 40%
04 খুব সহজে তিলের নাড়ু বানানোর পদ্ধতি|| By @isha.ish 15%
05 আমার বাগানের কিছু ফুলের আলোকচিত্র By @green015 15%
06 Animal Photography | Canon 90D 300MM By @faisalamin 15%
07 Beauty of Creativity "Most featured posts & Plagiarism report" -- October Week-4 Report By @bountyking5 15%
08 UNFORGETTABLE ITALY contest: Week 29 [ENG-ITA] By @girolamomarotta 10%
09 📣 ✨ THE BEST PHOTO OF THE WEEK CONTEST ✨ / 28° Week / LAST WEEK PRIZE 9,38 SBD ✨ LA FOTO MIGLIORE DELLA SETTIMANA ✨ By @italygame 5%
10 STEEM FANBASE Statistics Report 25/10/2021 By @steem-fanbase 5%
11 শিলাইদহ:||রবীন্দ্রনাথ ঠাকুর এর কুঠি বাড়ি ভ্রমণ|| By @farhanshadik 15%
12 DIY-এসো নিজে করি: বাদামের খোসা ও বাদাম দিয়ে ওয়ালমেট তৈরি 🖼️ By @shopon700 15%
13 'এক অদ্ভুত অভিজ্ঞতা / 𝐅𝐢𝐫𝐬𝐭 𝐒𝐭𝐫𝐚𝐧𝐠𝐞 𝐞𝐱𝐩𝐞𝐫𝐢𝐞𝐧𝐜𝐞' By @brishti 15%
14 আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা ৮||ইলিশ মাছ ভুনা রেসিপি By @labib2000 15%
15 আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা -৮ // "ইলিশ মাছের বিরিয়ানি By @ebrahim2021 15%
16 “আমার বাংলা ব্লগ” প্রতিযোগিতা -০৮ সরিষা ইলিশ By @tangera 15%
17 শেয়ার করো তোমার জানা সেরা ইলিশ রেসিপি প্রতিযোগিতা - ৮। ইলিশের টিক্কা রেসিপি। By @robiull 15%
18 DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ওয়ালমেট তৈরি || By @mahir4221 15%
19 ["আমার বাংলা ব্লগ"] প্রতিযোগিতা:-০৮ ll কলাপাতা দিয়ে ইলিশ পাতুরি রেসিপি By @hayat221 15%
20 "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ০৮ || মজাদার ক্রিমি ইলিশ রেসিপি || By @gorllara 15%
21 ব্যার্থতা VSধৈর্য = সফলতা By @raju47 15%
22 DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!নারিকেলের ছবি আর্ট By @pro12 15%
23 DIY - এসো নিজে করি : একটি হাতির মান্ডালা আর্ট || By @sshifa 15%
24 আমার প্রিয় ব্যক্তির সাথে সেলফি/Selfie with my favorite person। By @saifulraju 15%
25 জনপ্রিয় " ব্রোস্ট ক্যাফে " এর খাবারের রিভিউ , ফটোগ্রাফী By @nusuranur 15%
26 "চন্দ্র রাত্রি লাজুক খ্যাঁকের সাথে" চিত্র অঙ্কন || By @emranhasan 15%
27 এসো নিজে করি)রঙিন কাগজ দিয়ে প্রজাপতি তৈরি By @wahidasuma 15%
28 "চিংড়ি মাছ দিয়ে পালং শাকের ঝোল রেসিপি" By @limon88 15%
29 সময়ের সৎ ব‍্যবহার করতে বন্ধুর মেসে। By @emon42 15%
30 DIY-এসো নিজে করি:৷ 🏕️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি By @razuan12 15%
31 মার্টিন লুথার কিং স্কেচ আর্ট By @abidatasnimora 15%
32 আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি By @ayrinbd 15%
33 DIY event (এসো নিজে করি) :- একটি পদ্ম ফুলের মান্ডালা আর্ট By @isratmim 15%
34 বেগুন দিয়ে ছোট বাইম মাছের চচ্চড়ি" রেসিপি||আমার বাংলা ব্লগ By @monira999 15%
35 এসো নিজে করি"রঙিন কাগজের সাহায্যে বেড তৈরি By @alamin-islam 15%
36 পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কন|| By @abir10 15%
37 "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ০৮ , কাটা গলানো আস্ত ভাপা ইলিশ রেসিপি By @tauhida 15%
38 DIY ( এসো নিজে করি)|| একটি শামুকের মান্ডালা আর্ট || By @naimuu 15%
39 বাঙালি রেসিপি // ক্রিসপি আলু পটল দিয়ে চিংড়ী পকোড়া By @alauddinpabel 15%
40 রেসিপি : তেলাপিয়া মাছের ঝাল By @kingporos 18%
41 বাড়ি ফেরার সময়ের তিক্ত অভিজ্ঞতা। By @rupok 18%
42 ছায়াপথ বা গ্যালাক্সি সম্পর্কে প্রাথমিক ধারনা By @alsarzilsiam 18%
43 "বেলা বয়ে যায়" নাটকের রিভিউ। By @moh.arif 30%
44 আলু, কলা এবং সরিষা বাটা দিয়ে পাবদা মাছের তরকারি ।। বাঙালি রেসিপি By @winkles 30%
45 আবোল-তাবোল জীবনের গল্প [ ব্যক্তিত্ব By @hafizullah 30%
46 অচেনার উদ্দেশ্যে আরো একটি দিন। By @rex-sumon 30%
47 খোলা চিঠি By @shuvo35 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

খুব সুন্দর এবং স্বচ্ছ একটি প্রতিবেদন। এই প্রতিবেদনের মাধ্যমে আমরা খুব সহজেই ভালো মানের পোস্টগুলো দেখতে পাই। যাদের নাম এই প্রতিবেদনে রয়েছে তাদের জন্য রইল শুভেচ্ছা ও শুভকামনা।

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট।25/10/2021।

আলহামদুলিল্লাহ।
রিপোর্টির স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে পেরেছে। আমার মনে হয়, সদস্য ভাইবোনেরা এমনটি চান।

 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্টএ অনেক ভালো কোয়ালিটি সম্পন্ন পোস্টগুলি নির্বাচন করা হয়েছে। যখন ভালো মানের পোস্টগুলোর মাঝে আমার নিজের পোস্ট দেখতে পাই তখন খুবই ভালো লাগে। সকলের জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ লাজুক খ্যাক আমাদের পাশে থাকার জন্য।

দাদাকেও ধন্যবাদ সুন্দর একটি পরিষ্কার রিপোর্ট করার জন্য।

এগিয়ে যাক আমার বাংলা ব্লগ,জয় হোক বাংলা ভাষার।

 3 years ago 

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টটি খুবি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সকল বিজয়ীদের প্রতি শুভকামনা রইল।

 3 years ago 

এটি এমন একটি রিপোর্ট যে রিপোর্টে শুধু ভালো পোস্ট গুলোই স্থান পায় তাই কখনো আমার মন খারাপ হয় না নিজের নামটি না থাকলেও।তখন মনে হয় যে আমার পোস্টে কোনো কমতি আছে এবং পরবর্তী পোস্ট আরো নিখুত ভাবে করার চেষ্টা করি ।

 3 years ago 

আজকের ডেলি কিউরেসন দেখে আমার কাছে খুবই ভালো লাগছে। কারণ সেখানে আমার নাম রয়েছে আমি খুবই আনন্দিত। আমি এতদিন এই দিনটির অপেক্ষায় ছিলাম যে একদিন আমিও ভালো কিছু করতে পারবো। তবে আরো ভালো কিছু আশা নিয়ে সবাইকে গভীর শ্রদ্ধা প্রকাশ করছি দাদা।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ২৪ নাম্বার লিস্টে আমার নাম টা দেখে ভালো লাগলো খুব। দোয়া করি যাদের নাম এখন ও এই লিস্টে আসে নাই তারাও যেন ভালো করতে পারে আমিন।

 3 years ago 

লাজু খ্যাক এর প্রতিটি কিউরেশন দেখি আর একটু কষ্ট লাগে যে আমার নাম নেই ।তবুও এটা ভেবে ভালো লাগে আমি না হলে আমার অন্য ভাইরা তো আছে ।আমি হয়তো তাদের মতো পারিনা কোয়ালিটিতে সব দিক ঠিক রাখতে ।তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি ।শুভেচ্ছা রইলো সবার জন্য।ধন্যবাদ।

 3 years ago 

প্রতিদিনের মতই কিউরেশন রিপোর্ট তৈরি করে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ। সবাইকে অনেক অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66373.20
ETH 3291.44
USDT 1.00
SBD 2.69