DIY event (এসো নিজে করি) :- একটি পদ্ম ফুলের মান্ডালা আর্ট // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা আরেকটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি একটি পদ্ম ফুলের মান্ডালা আর্ট শেয়ার করব। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।
image.png

ড্রইং টি করতে আমাদের যা যা লাগবে

  • ড্রইং খাতা
  • জেল পেন
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার

image.png

প্রথম ধাপ

  • প্রথমে আমি ড্রইং খাতায় পেন্সিল দিয়ে পদ্ম ফুলের কিছু কলি অঙ্কন করে নিয়েছি।

image.png

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ পদ্মফুল টি অঙ্কন করে নিয়েছি।
    image.png

তৃতীয় ধাপ

  • এরপর আমি জেল পেন দিয়ে সম্পূর্ণ পদ্মফুল টি অঙ্কন করি। এবং মাঝখানের কলিতে কিছু ডিজাইন করি।

image.png

চতুর্থ ধাপ

  • এরপর আমি পদ্মফুলের কলি গুলোতে আরো কিছু ডিজাইন করে দেই।

image.png

পঞ্চম ধাপ

image.png

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ পদ্মফুল এরমধ্যে ডিজাইন করে নেই।

image.png

সর্বশেষ ধাপ

  • এরপর পদ্মফুল এর নিচে হালকা কিছু ডিজাইন করি যেন বোঝা যায় পদ্মফুল টি একটি বাটির মধ্যে রয়েছে।

image.png

image.png

আশা করি আমার আজকে ড্রয়িং টি আপনাদের কাছে ভাল লেগেছে। আমার পোস্টটি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 3 years ago 

আপু আপনার পদ্মফুলের মান্ডালা আর্ট খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে নিপুণভাবে পদ্মফুলের মান্ডালা আর্ট সম্পন্ন করেছেন। যা দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে ও ধন্যবাদ

 3 years ago 

পদ্মফুলের মান্ডেলা আর্টটি খুব সুন্দরবন হয়েছে আপু।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

পদ্মফুলের অংকনটি খুবই যত্ন সহকারে আঁকিয়েছেন। যা আমার খুবই ভালো লেগেছে আপনার জন্য শুভকামনা রইল🌹

 3 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

পদ্ম ফুলের ম্যান্ডালা আর্ট অসম্ভব সুন্দর ছিল। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার আর্ট।শুভকামনা আপু আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনি পদ্ম ফুলের মান্ডালা আর্ট করেছেন অনেক সুন্দর হয়েছে আপু নিখুঁত ভাবে আর্ট করেছেন আপনার প্রশংসা করতে হয়। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ওয়াও জাস্ট অসাধারণ হয়ছে পদ্মা ফুলের মান্ডালা অংকন। প্রতিটা ধাপ ভালো ভাবে উপস্থাপনা করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও আপু,বরাবরই আপনি খুব সুন্দর ম্যান্ডেলার ড্রয়িং করেন।এবারও সুন্দর হয়েছে পদ্মফুলের ম্যান্ডেলার ড্রয়িং। আপনি খুব নিখুঁত এবং দক্ষতার সাথে এ ড্রয়িং টি করেছেন।পদ্ম ফুলের ম্যান্ডেলার ড্রয়িং টি ধাপে ধাপে বর্ণনাসহ করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপু,এত সুন্দর একটি ড্রয়িং আমাদের মাঝে শেয়ার করেছেন বলে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার পোস্টগুলো বরাবরই সুন্দর হয়। আজকেও তার ব্যতিক্রম নয়। আপনার মান্ডালার পদ্মফুল টি খুব সুন্দর হয়েছে। দেখতে খুব চমৎকার লাগছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য এবং প্রতিনিয়ত আমার পোস্টগুলো দেখার জন্য।

 3 years ago 

পদ্ম ফুলের মান্ডালা আর্ট দেখতে অসাধারণ লাগছে। আপনি খুবই দক্ষতার সাথে অনেক সময় নিয়ে অংকন করেছেন। সুন্দর আলোচনা করেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর করে পদ্মফুলের মান্ডালা টি করেছেন। আপনার আটটি ছিল একেবারে নিখুঁত। আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট করেন যা দেখে অবাকই লাগে কিভাবে সম্ভব। আপনি অনেক বুদ্ধিমতী এবং জ্ঞানী। দোয়া করি আপনার আগামী দিনগুলো সুখের হয়। আপনার আর্ট টি ধাপে ধাপে খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63057.34
ETH 2546.78
USDT 1.00
SBD 2.64