আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

IMG-20211022-WA0003.jpg

IMG-20211022-WA0004.jpgIMG-20211022-WA0005.jpg
IMG-20211022-WA0006.jpgIMG-20211022-WA0007.jpg

আমার আজকের রেসিপিটি হলো টার্কিশ চিকেন কাঠি কাবাব। সত্যি বলতে আমার অনেক পছন্দের ও প্রিয় একটি রেসিপি এই চিকেন কাঠি কাবাব। আমি প্রায় সময় রেস্টুরেন্ট থেকে কাবাব কিনে এনে খাই। কিছু রেস্টুরেন্ট এর কাবাব গুলোর স্বাদ বেশ ভালো হয় আবার কিছু রেস্টুরেন্টের কাবাব তেমন ভালো লাগে না। আর সবচেয়ে বড় কথা হলো আমি বাহিরের খাবার তেমন মন থেকে পছন্দ করি না। নিজে থেকেই যত টুক সম্ভব হয় বাসায় তৈরি করার চেষ্টা করি।

কাবাব যেহেতু আমার অনেক পছন্দের তাই আজ আর নিজের মনকে বাধা দিলাম না। নিজেই বাসায় তৈরি করে নিলাম আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি। আমি জানি এই কাবাব আমার মতো আপনাদেরও অনেকেরই পছন্দের একটি খাবার। এই রেসিপিটি তৈরি করা তেমন কঠিন কোনো বেপার না। কয়েকটি উপকরণ ঘরে থাকলেই আপনি বাসাতেই বানাতে পারেন চিকেন কাঠি কাবাব রেসিপি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আমি আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি তৈরি করেছি। আমি এই রেসিপির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই বুঝতে পারবেন ও আমার আজকের এই পোস্ট দেখতে শিখে নিতে পারেন ও বাসায় তৈরি করতে পারেন এই টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি। তাহলে চলুন শুরু করা যাক আমার আজকের রেসিপিটি ..........

1.

IMG-20211021-WA0053.jpg

2.

IMG-20211021-WA0054.jpg

3.

IMG-20211021-WA0063.jpg

4.

IMG-20211021-WA0058.jpg

5.

IMG-20211021-WA0056.jpg

6.

IMG-20211021-WA0059.jpg

7.

IMG-20211021-WA0055.jpg

8.

IMG-20211021-WA0057.jpg

9.

IMG-20211021-WA0060.jpg

10.

IMG-20211021-WA0062.jpg

11.

IMG-20211021-WA0061.jpg

12.

IMG-20211021-WA0064.jpg

13.

IMG-20211021-WA0052.jpg

খুব সহজেই তৈরি করা হয়ে গেলো আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি। আশাকরি আপনাদের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

দেখতে খুবই চমৎকার হয়েছে ।খেতে ও দারুন ছিল আশা করি ।আপনি অনেক সুন্দর ও ধারাবাহিক ভাবে রেসিপি টি শেয়ার করেছেন ।ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা, আমি যথারীতি চেস্টা করেছি, ভাল ভাবে উপস্থাপন করার। অনেক ধন্যবাদ দাদা, এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু উপস্থাপনা দেখেই আমি মুগ্ধ হয়ে গেছি।একদম রেস্টুরেন্ট এর মতো লাগছিল।পরে ধাপ গুলো পরে দেখলাম আপনার নিজের বানানো।অনেক অনেক সুন্দর হইছে আপু।শুভ কামনা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে.

 3 years ago 

বরাবরের মতই অনেক সুন্দর রেসিপি শেয়ার করেছেন এটিও তার ব্যতিক্রম নয়। এই কাবাব খেতে আমার ভালই লাগে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। দেখেই খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর করে মন্তব্য করেছেন আপু, অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আচ্ছা এটা ওভেনে বানানোর রেসিপি টা কি পাওয়া যাবে। আমি কড়াই এর পরিবর্তে যদি এটা ওভেনে দিই তাহলে কি হবে , আপনার রেসিপিটা আমার অনেক পছন্দ হয়েছে এটা আমি বানাবোই বানাবো। আর বানাতে কোন সমস্যায় পড়লে discord এ নক দিব।

 3 years ago 

ভাইয়া আমার তো ওভেন নেই, তাই আমি বলতে পারছি না এটা ওভেনে বানানো যাই কি না। তবে ভাইয়া আপনি ওভেনে বানানোর রেসিপি অবশ্যই ইউটিউবে পাবেন। অনেক খুশি হলাম ভাইয়া আমার রেসিপি আপনার ভাল লেগেছে শুনে। এর পর যদি হেল্প লাগে ভাইয়া অবশ্যই discord এ নক দিবেন।

 3 years ago 

আহ্ মজাদার খাবার দেখলে কারই না খেতে ইচ্ছে করে। কীভাবে খাবার তৈরি করতে হয় সেটি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন যা আমার কাছে অনেক সুন্দর লেগেছে। সুন্দর রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

হা অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার চেস্টা করেছি। আপনিও চাইলে এটা ফলো করতে পারেন।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

কাবাব যেহেতু আমার অনেক পছন্দের তাই আজ আর নিজের মনকে বাধা দিলাম না। নিজেই বাসায় তৈরি করে নিলাম আমার পছন্দের টার্কিশ চিকেন কাঠি কাবাব রেসিপি। আমি জানি এই কাবাব আমার মতো আপনাদেরও অনেকেরই পছন্দের একটি খাবার।

সত্য সত্যই ঘরোয়াভাবে আপনি খুব সুন্দর করে খাবারটি তৈরি করেছেন খাবারটি দেখে মনে হচ্ছে অনেক টেস্ট হবে এই খাবারটি আমারও খুব প্রিয় এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এই স্টাইলে চিকেন কাবাব আমার খুবই পছন্দের। আমি বাইরে গেলে এটি খুব বেশি খাই। এটা আমি বানাতে কখনো চেষ্টা করিনি। আপনার রেসিপি টা খুব সুন্দর করে আপনি বুঝিয়েছেন। আপনার রেসিপি দেখে একদিন বাসায় চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে আমার পছন্দের একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

অবশ্যই চেস্টা করবেন। অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

কতো সুন্দর রেসিপি করেছেন।ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর একটি রেসিপি পোস্ট আমাদের কাছে শেয়ার করার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

যেমন আপনার রেসিপিটি তৈরীর প্রক্রিয়া গুলো ছিল তেমনি ছিল আপনার পোস্ট করার অসাধারণ টেকনিক। কতটুক ব্রেনকে কাজে লাগালে মানুষ এত সুন্দর আইডিয়া বের করতে পারে আমার সেটা জানা নেই, তবে আপনার পোস্টটি দেখে আমি সত্যিই অবাক। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি এত সুন্দর টেকনিক এর মাধ্যমে আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

অনেক খুশি হলাম ভাইয়া আপনার কথা শুনে, অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আমি আপনার রান্নার ফ্যান।
আপনার প্রত্যেকটা কাজ এতো ভালো হয়,সুন্দর হয় কি আর বলবো। কালকের কাজটিও অনেক বেশি ভালো ছিলো।আমার অনেক বেশি পছন্দের কাবাব এটা।তবে রেস্তোরা থেকেই খাই আমি। আপনার রেসিপি দেখে বানাতে ইচ্ছে করছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53776.88
ETH 2232.91
USDT 1.00
SBD 2.30