DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!নারিকেলের ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

হাই ,
আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে একটি আর্ট নিয়ে হাজির হয়েছি।সে আর্ট টি শেয়ার করব সেই ছবিটির নাম হলো নারিকেলের ছবি ।আশা করি বন্ধুরা আমার আর্টটি আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

8.JPEG

নারিকেলের ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।তা নিচে আমি তুলে ধরলাম

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

** নারিকেলের ছবিটি যে ভাবে আঁকছি তা আমি নিচে ধাপে ধাপে তুলে ধরলাম**

১. প্রথমে আমি নারিকেলের একটি ছবি অংকন করি।

1.jpeg

২.তারপর আর একটি নারিকেলের ছবি আঁকি।

2.JPEG

৩. এরপর আমি নারিকেলের দুটির শিষ্ঠা গুলো আঁকি।

4.JPEG

৪. নারিকেল দুটি আঁকার পর আমি নারিকেলের শিষ্ঠা দুটির মধ্যে প্রথমে কচুপাতা রং করা হয়।

5.JPEG

৫.সর্বশেষ আমি নারিকেল দুটির সারা গায়ে কচুপাতা রং করি।

7.JPEG

আশা করি আপনাদের সকলের আমার আর্টটি ভালো লাগবে।আর আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সদস্যেবৃন্দর প্রতি রইল আমার আন্তরিক ভালোবাসা।

12.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন ।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

অভিবাদন্তে: @pro12

Sort:  
 3 years ago 

আপনার নারিকেলের ছবি অঙ্কন অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ ,পোস্টটি পড়ে সুমতামতের জন্য।

 3 years ago 

বাহ্ আপনার তৈরি ডাবের চিত্র খুব সুন্দর হয়েছে। সুন্দর ডাবের চিত্র শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া,আমার পোস্টটি পড়ে সুন্দর সুমতামতের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ডাবের চিত্র দুটি। মনে হচ্ছে ডাবলি অরজিনাল লাগতাছে। খুবই ভালো লাগতেছে অনেক সুন্দর ভাবে চিত্রটি অঙ্কন করেছেন এবং ধাপগুলি সুন্দরভাবে দিয়েছে। আপনার প্রতি শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া আপনার সুমন্তব্যর জন্য।

ভাইয়া,অনেক সুন্দর হয়েছে আপনারা ডাবে চিত্র দুটি। দেখে অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া,সুচিন্তিত মতামতের জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার ডাবের চিত্র দুটি খুব সুন্দর হয়েছে। আপনি এত সুন্দর ডাবের চিত্র আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ আপু ,পোস্টটি পড়ে সুমন্তব্য জন্য্

 3 years ago 

ডাবের চিত্র রুপ অনেক সুন্দর হয়েছে। সুন্দরভাবেই এঁকেছেন দেখছি।আপনার ডাবের চিত্র দেখে তো ডাবের পানি খেতে ইচ্ছে করছে। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ওয়াও অস্থির চিত্র অংকন করছেন তো। ডাবের চিত্রটি খুবই সুন্দর হয়ছে মনেই হচ্ছে না যে এটা ছবি আঁকানো ডাব। প্রসংশা পাওয়ার মতো আর্ট করছেন। শুভকামনা রইল আপনার জন্য

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনি খুবই দক্ষতার সাথে ডাবয়ের চিত্রটি অঙ্কন করেছেন। দেখে সত্যিই সত্যিই ডাবের মত লাগছে। খুবই সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল

ভাইয়া আপনাকে অসংখ্যক ধন্যবাদ।

 3 years ago 

আপনার আর্ট এর আগেও দেখেছি অনেক সুন্দর আকেন আপনি। এটিও তার ব্যতিক্রম নয়। ডাবের ছবি দুটি অনেক সুন্দর হয়েছে। আর ডাবের পানি খুবই উপকারী ও সুস্বাদু। শুভকামনা আপনার জন্য।

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

আপনার নারিকেলের ছবি অংকন অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53807.82
ETH 2237.98
USDT 1.00
SBD 2.30