পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কন||(১০% পে আউট লাজুক-খ্যাকের জন্য)

আজ

৮ই কার্তিক, ১৪২৮
24th Oct.-2021 🍂

সসালামু আলাইকুম

শ্রদ্ধেয় ভাই,বোন এবং বন্ধুরা,আশা করি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।আজকে আমি সকলের সামনে হাজির হলাম একটি নতুন অঙ্কন পোস্ট নিয়ে।পোস্টের বিষয়বস্তু হলো-"জনপ্রিয় কার্টুন মিকি মাউস অঙ্কন"।আশা করি কার্টুনের অঙ্কনটি আপনাদের ভালো লাগবে।

জনপ্রিয় কার্টুন মিকি মাউস অঙ্কন


20211024_215507.jpg


প্রয়োজনীয় উপকরণঃ

১.অফসেট পৃষ্ঠা,
২.পেন্সিল,
৩.রাবার,
৪.কালার পেন্সিল(লাল এবং হলুদ)


অঙ্কনের প্রক্রিয়াটি নিম্নে ধাপ ক্রমান্বয়ে দেওয়া হলোঃ

১ম ধাপঃ

20211024_193257.jpg

প্রথমে পেন্সিল দিয়ে মিকি মাউসের মুখের অবয়বটি আঁকিয়ে নিতে হবে।

২য় ধাপঃ

20211024_204535.jpg

এবার এর কান,চোখ,নাক ও মুখ আঁকিয়ে নিতে হবে।

৩য় ধাপঃ

20211024_204838.jpg

এবার এর মুখের নিচে থেকে হাতের অংশ আঁকিয়ে নিতে হবে।

৪র্থ ধাপঃ

20211024_205215.jpg

এবার এর দেহের অংশ এবং শর্ট প্যান্ট আঁকিয়ে নিতে হবে।

৫ম ধাপঃ

20211024_205428.jpg

এবার প্যান্টের নিচে পা এবং পিছনে লেজ আঁকিয়ে নিতে হবে।

৬ষ্ঠ ধাপঃ

20211024_212539.jpg

এবার সবিশেষে পায়ের জুতা জোড়া আঁকিয়ে নিলেই হয়ে যাবে অঙ্কনের কাজ।

৭ম ধাপঃ

20211024_214019.jpg

পেন্সিল দিয়ে প্রথমে কান,মাথা,দেহ এবং পা কালার করে নিতে হবে।

৮ম ধাপঃ

20211024_214323.jpg

এবার জুতা জোড়ায় হলুদ কালার করে নিতে হবে।

৯ম ধাপঃ

20211024_215507.jpg

এবার শর্ট প্যান্টে লাল কালার করলেই হয়ে যাবে আমাদের মিকি মাউস কার্টুন অঙ্কনের সম্পূর্ণ প্রক্রিয়া।

তো এই ছিল আমার আজকের পোস্ট।আমি ধারাবাহিক ভাবে আমার ছোটবেলার প্রিয় সব কার্টুনগুলো অঙ্কনের চেষ্টা করছি।সব কার্টুনগুলোর মধ্যে মিকি মাউস ছিল আমার একটি প্রিয় কার্টুন এবং চরিত্র।তাই আজকে আঁকিয়ে ফেললাম আমাদের সবার প্রিয় একটি কার্টুন এবং চরিত্র মিকি মাউসকে।

আমার পোস্টে আপনাদের ভালো লাগার মাধ্যমেই আমি স্বার্থকতা এবং কাজ করার অদম্য উৎসাহ খুজে পাই।সর্বোপরি আমার আজকের কার্টুনের ছবিটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


🌻ধন্যবাদ আমার পোস্টটি ধৈর্য সহকারে পড়ার জন্য।আমার বাংলা ব্লগ কমিউনিটির কাছে আমি চিরকৃতজ্ঞ আমার পাশে থেকে সাপোর্ট করার জন্য❤️


শুভেচ্ছান্তেঃ@abir10


আমার পরিচয়ঃ

FB_IMG_16326465518590940.jpg

আমি মোঃমাসুম বিল্লাহ(আবির), একজন ছাত্র।বর্তমানে মৎস্য গবেষণা ইন্সটিটিউটে মৎস্য অনুষদ নিয়ে অধ্যয়নরত আছি।আমি নতুন জায়গায় ঘুরতে এবং এর ইতিহাস জানতে খুব ভালোবাসি।তাছাড়া ফুড ব্লগিং,রেসিপি এবং ড্রইং করা আমার শখ।বাংলা ভাষায় কন্টেন্ট লিখে মনের ভাব প্রকাশ করতে আমার ভালো লাগে এর জন্যই আমার বাংলা ব্লগ আমার প্রথম পছন্দ।
Sort:  
 3 years ago 

আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর আর্ট করেন। আপনি আজকেও মিকি মাউসটি অনেক সুন্দর ভাবে এঁকেছেন।আপনার প্রতিভা আছে অনেক। সুন্দর উপস্থাপনাও করেন শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ওয়াও!
অসাধারণ লাগছে আপনার পেন্সিলে আকা মিকি মাউসটি

খুবই সহজে সুন্দরভাবে ধাপে ধাপে মিকি মাউস আকা দেখে নিলাম
অনেক শুভকামনা রইল আপনার জন্য ❣️

ধন্যবাদ ভাইয়া।আপনার জন্যেও শুভকামনা রইলো💖

 3 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুব সুন্দর মিকি মাউস আর্ট করেছেন। দেখতে অসম্ভব সুন্দর লাগছে ।আমার কাছে আপনার আর্টটি খুবই ভালো লেগেছে ।প্রতিটি ধাপ ও খুব সুন্দর করে তুলে ধরেছেন ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

বাহ্ বাহ্!! পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কনটি আমার মন কেড়ে নিয়েছে অসাধারণ হয়েছে আপনার এই অংকনটি♥♥

আপনার ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম।ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য

অসাধারণ।

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার এই ব্যাপারটা আমার কাছে খুব ভালো লেগেছ। আপনি সবসময় আমাদের সবচেয়ে পছন্দের কার্টুনগুলো অঙ্কন করেন।আর এই পছন্দের কার্টুনের অংকন গুলো দেখলেই মন ভালো হয়ে যায়। কারণ কার্টুনটি ও যে অনেক বেশি ফেভারিট। এই মিকি মাউস আমার ছোটবেলায় অনেক বেশি ফেভারিট ছিল। আজকে অনেকদিন পর দেখলাম ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ আপু সবসময় পাশে থাকার জন্য।শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনার কার্টুন টি অসাধারণ হয়েছে। আপনার দক্ষতার সাথে চিত্রকর্মটি সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য ❤️

আপনি পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কন কি চমৎকার হয়েছে। যা বলে বুঝাতে পারব না। তবে একটা কথাই বলতে পারি অনবদ্য অংকন। সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভেচ্ছা ও অভিনন্দন।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য 💖

 3 years ago 

আপনি পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কন চমৎকার হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে অনেক সময় লেগেছে ছবিটা আঁকতে। এবং আপনি অনেক সুন্দর ধাপে ধাপে উপস্থাপন করছেন আপনার জন্য শুভ কামনা

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য ❤️

 3 years ago 

পেন্সিল দিয়ে মিকি মাউস কার্টুন অঙ্কন করেছেন অনেক সুন্দর হয়েছে ভাই আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট উপহার দিচ্ছেন ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাইয়া।আপনার জন্যেও শুভকামনা রইলো ❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67975.29
ETH 3240.67
USDT 1.00
SBD 2.66