"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 13/11/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-13/11/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 মুচমুচে " চিংড়ি মাছের ফিস ফিঙ্গার" By @tanuja 100%
02 আমার কবিতার খাতা থেকে :আগামীর গান ।।১৫ ই নভেম্বর ,সোমবার।। By @blacks 100%
03 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 07/11/2021) By @amarbanglablog 40%
04 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 09/11/2021 By @amarbanglablog 100%
05 লেভেল ০২ ক্লাস লেকচার শিট [# Level 02 Lecture Sheet] By @abb-school 30%
06 ["আমার বাংলা ব্লগ"] আলু দিয়ে শুটকি মাছের রেসিপি" By @sangram5 15%
07 সুস্বাদু ও মজাদার মাছের রেসিপি By @ebrahim2021 15%
08 লেখা-" মানুষ সৃষ্টির সেরা জীব।তবুও মানুষ..." By @sahadathossen 15%
09 মৃত্যু নামক যন্ত্রণার আজকের বাস্তব অভিজ্ঞতা By @shamaounali 15%
10 DIY -(এসো নিজে করি)একটি মেয়ের স্কেচ| By @abidatasnimora 15%
11 আমার পছন্দের গোলাপ পিঠা তৈরী🌹||আমার বাংলা ব্লগ কনটেস্ট - ৯|| By @isha.ish 15%
12 লেভেল ওয়ান হতে আমার অর্জন "ভেরিফিকেশন পোস্ট" By @sharmin86 15%
13 Syrphid Fly (Eupeodes latifasciatus) By @abduhawab 15%
14 Beauty of Creativity "Weekly Active Authors Report Nov-Week-2" By @faisalamin 15%
15 Beauty of Creativity "Most featured posts & Plagiarism report" -- November Week 2 By @bountyking5 15%
16 ঈলমার প্রিয় জলকন্যা অংকন By @emranhasan 15%
17 DIY-(এসো নিজে করি) || একটি মানুষের চিত্র অংকন By @ashikur50 15%
18 খাসির মাংস দিয়ে বিরিয়ানি রান্নার রেসিপি। By @mrahul40 15%
19 DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ফুলদানি তৈরি By @mahir4221 15%
20 র‍্যান্ডম ফটোগ্রাফি পর্ব ১১|| By @labib2000 15%
21 আমার বাংলা ব্লগ 📡ভোটকেন্দ্রে কেন সংঘর্ষ শুরু হল By @rayhan111 15%
22 দেবীনগর গ্রামে একটি বিকেল By @shuvo2021 15%
23 পেন্সিল আর্ট // ফুলসহ দুইটি পাখির চিত্রাংকন By @alauddinpabel 15%
24 আমার বাংলা ব্লগ||রেসিপি: বকুল পিঠা তৈরি|| By @bidyut01 15%
25 নকশি পিঠা রেসিপি | By @emonv 15%
26 DIY || এসো নিজে করি || রঙ্গিন কাগজ দিয়ে ম্যাজিক পাখি তৈরি করি || By @emonv 15%
27 এসো নিজে করি"রঙিন কাগজের সাহায্যে ঝাউ গাছ তৈরি | By @alamin-islam 15%
28 আমার বাড়িতে নতুন অতিথির আগমন By @emon42 15%
29 হঠাৎ ই বৃষ্টি By @steem-for-future 15%
30 Daraz থেকে এই প্রথম পন্য ক্রয় এবং আমার অনুভূতি By @haideremtiaz 15%
31 আমার এই সপ্তাহের ইনকামের By @nazmul-sakib 15%
32 ফটোগ্রাফির সাথে কুইজ এবং সাথে থাকছে ১০ স্টিম প্রাইজ, By @tangera 18%
33 "গিটারকে কেন্দ্র করে একটি মান্ডালা আর্ট" এর চিত্র অঙ্কণ। By @nusuranur 15%
34 DIY- এসো নিজে করি // আমার প্রথম মান্ডালা আর্ট' By @brishti 15%
35 বাসায় রান্না করা কচুমুখী দিয়ে ঘইন্না মাছ তরকারি রেসিপি !! By @ayrinbd 15%
36 রেসিপি : ঠেকুয়া By @kingporos 18%
37 বাসার সবাই মিলে রেস্টুরেন্টে খাওয়ার অভিজ্ঞতা। By @rupok 18%
38 সবকিছুর মূলে ইনফর্মেশন | By @alsarzilsiam 18%
39 বুবু নাটকের রিভিউ। By @moh.arif 30%
40 ক্যাথারান্থাস রোজাস ফুলের উদ্ভিদের আলোকচিত্র By @winkles 30%
41 সেকাল-একাল || মাঠে-ঘাটে || ছোটবেলার স্মৃতি। By @rex-sumon 30%
42 অবশেষে তিক্ত অনুভূতির অবসান By @hafizullah 30%
43 সময়ের ব্যবধান By @shuvo35 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টয়ে আমার নাম দেখে খুবি ভালো লাগছে। সকল বিজয়ীদের জন্য শুভেচ্ছা রইলো।

 3 years ago 

সবার জন্য আন্তরিক ভালোবাসা ও অভিনন্দন রইল। সবাই সবার যথাযথ মর্যাদায় উন্নিত হয়েছে। এই কিউরেশন এর সকল সদস্যকে আমি মন থেকে শ্রদ্ধা জানাই,যারা এত এত পরিশ্রম করে আমাদের মাঝে খুব ভালো কিছু নিয়ে আসে৷

শিয়াল মামার অগ্রগতি দেখে খুবই ভালো লাগছে। জানিনা শিয়াল মামা কবে আমার দিকে ফিরে তাকাবে। ইনশাল্লাহ লেগে আছে। ধন্যবাদ আমার বাংলা ব্লগের সকল সদস্যদের খুব সুন্দর ভাবে সবার কার্যক্রম পরিচালনার জন্য।

 3 years ago 

আরে, @shy-fox হল আমাদের অনুপ্রেরণার আরও একটি অধ্যায়ের। যে অধ্যায় ছাড়া স্টিমিট দিশেহারা সবসময়। দিশেহারা সকল আমার বাংলা ব্লগ ব্যবহারকারীগণ।

প্রতিদিন এমন উৎসাহমূলক রিপোর্ট দেখে সত্যিই কাজের প্রতি তীব্র আকাঙ্ক্ষা বেড়ে যায় প্রতিনিয়ত। প্রতিনিয়তই অনুপ্রেরণা পাই।

শুভকামনা সবসময়ই সাইফক্স এর জন্য

সবার জন্য অনেক অনেক শুভকামনা

 3 years ago 

সবার জন্য শুভকামনা রইল। এই ভাবেই সবাই এগিয়ে যান এই দোয়াই রইল❣️❣️❣️❣️।

যারা এখন পর্যন্ত নিজের নামটি এখানে লিখতে পারেন নি তাদের জন্য দোয়া রইল।

 3 years ago 

@shy-fox অনেক ভালো এবং সবার প্রিয় একটি কিউরেশন । এখানে যে পোস্ট গুলো রয়েছে সবগুলোই মানসম্মত এবং সৃষ্টিশীল ‌। প্রত্যেকটা পোস্ট আমাদের প্রিয় @shy-fox থেকে ভোট পাওয়ার উপযোগী। অনেক সুন্দর একটি কিউরেশন রিপোর্ট। ধন্যবাদ এত সুন্দর একটি রিপোর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর ভালোবাসা পেয়ে আমরা সকলেই কৃতজ্ঞ। আসলে আমরা যে কত বেশি সাপোর্ট পাই তা হয়তো আমরা নিজেরাই জানিনা।
সত্যিই আমরা খুব খুশি, সকলেই।

 3 years ago 

লাজুক খ্যাক প্রতিনিয়ত যোগ্য ব্যক্তিদের সার্পোট দিয়ে চলেছে। যা থেকে সুন্দর সুন্দর পোস্ট করার আগ্রহতা বেড়ে চলেছে। এভাবেই যেন সার্পোটের মাধ্যমে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির অনেক দূর এগিয়ে নিয়ে যায়। ❤️❤️

লাজুক খ্যাঁকের কিউরেশন রিপোর্ট গুলো সত্যি অনেক সুন্দর হয়। ধন্যবাদ লাজুক খ্যাঁককে এতো সুন্দর ভাবে কিউরেশন গুলো করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68236.06
ETH 3737.94
USDT 1.00
SBD 3.64