DIY-(এসো নিজে করি) || একটি মানুষের চিত্র অংকন (১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG_20211115_215550-01.jpeg


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর ড্রাই পোস্ট করে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি একটি মানুষের চিত্র অংকন করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।


৩০কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
১৫নভেম্বর , ২০২১ খ্রিস্টাব্দ
০৯রবিউস সানি , ১৪৪৩ হিজরী
সোমবার
হেমন্তকাল।


  • একটি সাদা কাগজ।
  • পেন্সিল
  • রাবার
  • স্কেল

তাহলে চলুন শুরু করা যাক


🎨ধাপ-১🎨

IMG_20211115_213111.jpg

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নিয়েছি ছবিটি অংকন করার জন্য।

🎨ধাপ-২🎨

IMG_20211115_213424.jpg

  • মুখ নাক এবং গলার কিছু অংশ এঁকেছি।

🎨ধাপ-৩🎨

IMG_20211115_213811.jpg

  • তারপর মাথা গলা এবং চোখ এঁকেছি।

🎨ধাপ-৪🎨

IMG_20211115_214107.jpg

  • তারপরে কান অংকন করেছি।

🎨ধাপ-৫🎨

IMG_20211115_214508.jpg

  • তারপর চুল এঁকেছি।

🎨ধাপ-৬🎨

IMG_20211115_214937.jpg

  • চুল অংকন এর কাজ শেষ।

🎨ধাপ-৭🎨

IMG_20211115_214955.jpg

  • অবশেষে আমার অংকনটি পরিপূর্ণ রূপ পেল।

এভাবেই আমার একটি মানুষের চিত্র সম্পুর্ন অংকন কাজ শেষ করলাম।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।


Sort:  

ভাইয়া আপনি অনেক সুন্দর আর্ট করেছেন একটি ছেলে মানুষের। সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছে। পেন্সিল দিয়ে অনেক সুন্দর একটা আর্ট শেয়ার করেছেন। ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য এবং আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

আপনি খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। ছেলেটি উপরের দিকে তাকিয়ে আছে দেখতে দারুন লাগছে। মনে হচ্ছে যেন সত্যি সত্যি উপরের দিকে তাকিয়ে আছে ।প্রতিটি ধাপ আপনি চমৎকারভাবে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য

 3 years ago 

আপনার মানুষের চিত্র অঙ্কন টি অনেক সুন্দর হয়েছে। আপনার চিত্রাংকনের হাত অনেক দক্ষ মনে হচ্ছে। শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

আপনার আর্টের প্রধান আর্কষণ অবাক দৃষ্টি ভঙ্গি।যেটা ফুটিয়ে তুলেছেন খুব ভালো লেগেছে। নিয়মনিতি গুলো চমৎকার ছিল। ❤️❤️

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

পেন্সিল দিয়ে কোন রঙ ছাড়ায় মানুষের চিত্র অংকন অসাধারণ হয়েছে ভাইয়া।
আমার কাছে অনেক ভালো লাগেছে ভাইয়া।

আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য

অনেক সুন্দর হবে আর্ট করেছে। আপনার আটটি দেখে মনে হচ্ছে মানুষটি হতাশাগ্রস্ত এর মধ্যে আছে। আপনার জন্য শুভকামনা ভাই এমন সুন্দর একটি কারুকার্যময় আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য

 3 years ago 

বাহ দারুন তো আপনি অনেক সুন্দর ভাবে একটি মানুষের চিত্র অঙ্কন করেছেন আমার মনে হয় মানুষটা আকাশের দিকে তাকিয়ে আকাশের তারা গুনছে যদিও আকাশে তারা গুনে শেষ করা যাবে না তবে আকাশের তারা গোনা যদিও কখনো সম্ভব হয় তাহলে আমাকে নিশ্চয়ই জানাবেন আমার এটা জানার খুবই ইচ্ছা যে আকাশে কয়টা তারা আছে অনেক সুন্দরভাবে আপনি আমাদের সবার মাঝে একটি মানুষের চিত্র অঙ্কন করে দেখিয়েছেন ধাপে ধাপে প্রতিটা স্টেপ আমাদের মাঝে তুলে ধরেছেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

ভাইয়া অসাধারন সুন্দর ভাবে মানুষের চিত্র অঙ্কন করেছেন। দেখতে অনেক ভালো লাগবে। প্রতিবেদনের বর্ণনা খুব সংক্ষেপে গুছিয়ে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

আপনার অঙ্কিত চিত্রটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। মানুষের ছবি দারুণভাবে অঙ্কন করেছেন। অনেক সুন্দর হয়েছে ও আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য

আশিক ভাইয়া খুব সুন্দর করে আপনি এঁকেছেন মানুষটিকে, প্রতিটা ধাপ খুব সুন্দর করে রেখেছেন এবং সুন্দর উপস্থাপনা ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63049.68
ETH 3022.53
USDT 1.00
SBD 2.50