ফটোগ্রাফির সাথে কুইজ এবং সাথে থাকছে ১০ স্টিম প্রাইজ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা,
সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারও হাজির হয়ে গিয়েছি একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন নিয়ে । প্রায় দুই সপ্তাহ আগে আমি একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিলাম , ওই প্রতিযোগিতাটি দারুণভাবে উপভোগ করেছিলেন আর সবচেয়ে আনন্দের বিষয় ছিল আমাদের দাদা ঐ প্রতিযোগিতাত অংশগ্রহণ করে বিজয়ী হয়েছিলেন, তখন খুবই ভালো লেগেছিল। আশা করি আজকের প্রতিযোগিতায় তিনি অংশগ্রহণ করবেন, আর আপনাদের অংশগ্রহণও কামনা করছি। আসলে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা খুবই উপভোগ করি,

আজকে আমার কুইজের বিষয়বস্তু হচ্ছে আমার বাগানের ফল নিয়ে। আপনারা অনেকেই ইতিমধ্যে জেনে গিয়েছেন আমি বাগান করতে ভালোবাসি এবং আমার বাগানের অনেক ফলমূল, শাকসবজি ও ফলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে কতগুলো ফল ও ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। যদিও এই ফটোগ্রাফিগুলো পূর্বে আপনাদের সাথে শেয়ার করেছি।

প্রতিযোগিতার কুইজ

আমি এখানে কতগুলো ফল গাছের ফুলের ছবি শেয়ার করেছি আর কতগুলো ফলের ছবি শেয়ার করেছি, এখন আপনাদের বলতে হবে এখানে মোট কয় প্রকারের ফল গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি? আর বর্তমানে আমার বাগানে মোট কতগুলো ফলের গাছ রয়েছে?

যারা নিয়মিত আমার পোস্টটি পড়ে থাকেন আশা করি তারাই এই প্রশ্নের উত্তর দিতে পারবেন।

A893D657-9056-4856-AFA0-13A4A3E35C4F.jpeg

33C854CB-F9C6-424D-986C-E2298C49DF38.jpeg

4FD4BCF4-5314-46E7-B38A-F2C3350A7B3F.jpeg

29E168DB-01D8-4BD5-8D8E-05F1AA8CBCBE.jpeg

C0FD5F0B-B829-4850-BCDE-EC8A555F9A0A.jpeg

A7FCB559-4B7A-4E20-8F76-06081BFF9CFC.jpeg

EBCDC827-526E-48C2-A081-62C225671E63.jpeg

A33307C8-E2D8-423B-B7DC-4E58E76183C7.jpeg

7F64C062-5C6C-4317-82CB-12D177E01FDC.jpeg

প্রতিযোগিতার নিয়মাবলী:

  • ১- আপনাকে অবশ্যই আমার বাংলা ব্লগের সদস্য হতে হবে।
  • ২ কমেন্টস এডিট করা যাবে না।
  • ৩ কারো কমেন্টস এ আপভোট করা যাবে না।
  • ৪ আপনাকে অবশ্যই আমার পোস্টটি রি- স্টিম করতে হবে যেন অন্য সদস্যরা দেখতে পারেন।

পুরস্কার :

  • ১ম = ৫ স্টিম
  • ২য় = ৩ স্টিম
  • ৩য় = ২ স্টিম

প্রথম তিনজন সঠিক উত্তরদাতা কে আগামীকাল বিজয়ী ঘোষনা করা হবে। কারো উত্তর যদি সঠিক না হয়, কাছাকাছি যিনি উত্তর দিবেন তিনিই হবেন বিজয়ী।

বন্ধুরা আমার এই পোষ্টটি করেছি শুধুমাত্র একটু বিনোদনের জন্য, আশা করি আপনারাও উপভোগ করবেন এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

এটিই ছিল আমার আজকের আয়োজন, আশাকরি আপনাদের ভাল লেগেছে।

Photographer@tangera
DeviceI phone 10 X max

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপনার বাগানে ৯প্রকার ফল গাছে ফটোগ্রাফি শেয়ার করেছেন এবং আপনার বাগানে ৯টি ফল গাছ রয়েছে। 😍😎

 3 years ago (edited)

আপনার উত্তরটি সঠিক নয়, অনেক ধন্যবাদ আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

 3 years ago 

অও ,আপু আগের কুইজ প্রতিযোগিতা মিস করে গেছি।তো এইবার চেষ্টা করে দেখি--
এখানে আপনি 1 টি ফল গাছের ফুলের ছবিসহ শেয়ার করেছেন আর 2 টি ফলের একই ছবি শেয়ার করেছেন, এখন এখানে মোট 2 প্রকারের ফল গাছের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আর বর্তমানে আপনার বাগানে 6 টি ফলের গাছ রয়েছে।

 3 years ago (edited)

আপু তোমার অর্ধেক উত্তর সঠিক হয়েছে, এখানে চারটি ফলের ছবি শেয়ার করেছি আর আমার বাগানে 6 টি ফলের গাছ আছে, এটা ঠিক আছে।অনেক ধন্যবাদ তোমাকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

 3 years ago 

ও আচ্ছা আপু,আমি তো ভেবেছিলাম একই ফল গাছের 2 টি করে মোট 4 টি ছবি শেয়ার করা হয়েছে।ধন্যবাদ আপু।

 3 years ago 

খুবিই দুঃখীত আগের পোস্ট গুলোতে তেমন দেখা হয়নি তাই রাইট আন্সার দিতে পারছি না।অনেক সুন্দর প্রশ্ন করেছেন আপু।অগ্রিম শুভেচ্ছা রইলো বিজয়ীদের।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু প্রথমে আমি আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপনার সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন এর জন্য।
আমি আপনার পোষ্টগুলো দেখে যা বুঝতে পারলাম আপনার প্রশ্ন ছিলো এবং সেইসাথে উত্তর দিলাম।

কতগুলো ফল গাছের ফুলের ছবি শেয়ার করেছি?
উত্তর: ২ টি
কতগুলো ফলের ছবি শেয়ার করেছি?
উত্তর: ২ টি।
মোট কয় প্রকারের ফল গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি?
উত্তর: ২ প্রকারের।
বর্তমানে আমার বাগানে মোট কতগুলো ফলের গাছ রয়েছে?
উত্তর: ৬ টি গাছ

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য। আপনার উত্তরটি পুরোপুরি সঠিক হয়নি প্রথম অংশটুকু ভুল হয়েছে পরের অংশটুকু ঠিক আছে।

 3 years ago 

খুব সুন্দর কুইজ প্রতিযোগিতা আপু।
1.আপনি এখানে 2 টি ফল গাছের ফুলের ছবি শেয়ার করেছেন।

  1. 2 টি ফলের ছবি শেয়ার করেছেন।
    3.এখানে 3 প্রকারের ফল গাছের ফটোগ্রাফি শেয়ার করেছেন।
    4.আর বর্তমানে আপনার বাগানে মোট 7 টি ফলের গাছ রয়েছে।
    অনেক ধন্যবাদ আপু।
 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য। কিন্তু আপনাকে নিতে পারছিনা, উত্তরটি সঠিক হয়নি।

 3 years ago 

আপু আপনি এখানে চার ধরনের ফলের গাছের ছবি দিয়েছেন। আর আপনার বাগানের মত ফল গাছের সংখ্যা ছয়টি।

 3 years ago 

আপনার উত্তরটি সঠিক হয়েছে, কিন্তু আপনি আমার পোস্টটি রি স্টিম করেননি, তাই আপনাকে নিতে পারছিনা,অনেক ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

এখানে মোট ফল গাছের ছবি শেয়ার করেছেন-২ প্রকার
এবং আপনার বাগানে ৯ প্রকারের ফলের গাছ আছে।

 3 years ago 

আপনার উত্তরটি সঠিক হয়নি, অনেক ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

 3 years ago 

কন্টেস্টের সঠিক উত্তর :

১. চার রকমের ফল গাছের ফটোগ্রাফি আছে এখানে
২. বর্তমানে আমার তানজিরার বাগানে মোট কতগুলো ফলের গাছ রয়েছে ? উত্তর ছয়

 3 years ago 

প্রথমেই অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি দাদা, আপনি আমার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং আমি অতি আনন্দের সাথে ঘোষণা করছি যে আপনার উত্তরটি সঠিক হয়েছে আপনি বিজয়ী।

 3 years ago 

ওকে, দিদি আমাকে উইনার হিসাবে বেছে নেয়ার জন্য । আমি আনন্দিত ও গর্বিত :)

 3 years ago 

আপনি চার প্রকারের ফল গাছের ছবি দেখিয়েছেন ।আর আপনার বাগানে ছয় প্রকারের গাছ আছে ফলের ।ধন্যবাদ এতো সুন্দর প্রতিযোগিতা দেওয়ার জন্য ।

 3 years ago 

দুঃখিত ভাইয়া আপনাকে নিতে পারছি না কারণ আপনি প্রতিযোগিতার টাইম শেষ হয়ে যাওয়ার পরে আনসার দিয়েছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

Wow really good😊 more more post from you tangera😊 stay safe always stemians 😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31