আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার করলাম || || ১০% প্রিয় লাজুক -খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ,২৯ শে কার্তিক |১৪২৮, বঙ্গাব্দ | ১৪, ই নভেম্বর|২০২১,খ্রিস্টাব্দ | ৭ ই রবিউস সানি | ১৪৪৩, হিজরি | রবিবার | হেমন্তকাল

আজকে আমি #club5050 কন্টেস্টে পার্টিসিপ্যান্ট করলাম৷ আজকে আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার আপ করলাম৷ পাওয়ার আপের মাধ্যমে আমার দ্রুত এসপি বৃদ্ধি পাচ্ছে৷ তাই আমি পাওয়ার আপ এ বেশি উৎসাহিত।



আগের আমার স্টীম পাওয়ার ২৬০ স্টীম

Screenshot_20211114-204042_Chrome.jpg



আমার ৪.৪৬৯ এসবিডি ভাঙ্গিয়ে আমি ৫২.৬৯৮ স্টীম পেয়েছি।

Screenshot_20211114-204051_Chrome.jpg



পাওয়ার আপ করার পদ্ধতি

Screenshot_20211114-204112_Chrome.jpg



এখন আমার স্টীম পাওয়ার ২৮৭ স্টীম

Screenshot_20211114-204146_Chrome.jpg



আমি আমার বাংলা ব্লগের সকল ভাই বোনদের #club5050 কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

#club5050

ধন্যবাদ
@nazmul-sakib

Sort:  
 3 years ago 

আপনার কাজ কে আমি সাধুবাদ জানাই কমিউনিটিতে পাওয়ার আপ করা মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা নিজের অবস্থান শক্ত করা আর আপনি প্রতিনিয়ত সেই কাজটিই করে যাচ্ছেন আপনার কাজ নিশ্চয়ই প্রশংসনীয় আমাদের সবার উচিত কমিউনিটিতে নিজের অবস্থান শক্ত করা আর এই অবস্থান শক্ত করার একমাত্র মাধ্যম হলো কমিউনিটিতে পাওয়ার আপ করা শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আমার পক্ষ থেকে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমাকে পাওয়ার আপ নিয়ে ভালো কমেন্ট করায় আর ভালো পরামর্শ মুলক কথা বলার জন্য।

বাহ ভাইয়া আপনি অনেক সুন্দর একটা কাজ করেছেন। আপনার ইনকাম এর অর্ধেক আপনি পাওয়ার আপ করেছেন। সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি সামনের দিনগুলো এভাবে কাজ করে যাবেন এই প্রত্যাশাই করি।

 3 years ago 

আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

এই ব্লকচেইনে আপনি যে খুব ভালো কাজ করছেন তার মধ্যে এটি একটি। কারণ সবসময় পাওয়ার আপ করে আপনি স্বাধীন হবেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সত্যিই অনেক আনন্দ লাগছে। আপনি প্রায় 300 স্টিম পাওয়ার আপ এর কাছাকাছি। এটা খুবই আনন্দের বিষয় এবং আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন এবং

  • পাওয়ার আপ মানে?

আমাদের নিজেদের অবস্থান শক্ত করা। আমরা যাতে সামনে ভালোভাবে কাজ করতে পারি। তাহলে একমাত্র উপায় পাওয়ার আপ। পাওয়ার আপ এর মাধ্যমেই আমাদের সবকিছু সম্ভব জয় করা এবং এটি করলে নিজের অবস্থান শক্ত হওয়ার পাশাপাশি এবং একটু একটুও বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হবে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

#club5050

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ভাই আপনি খুবই সুন্দর ভাবে পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পদ্ধতি গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে। ভাই আপার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা এবং নিজেকে একটি শক্ত স্থানে প্রতিষ্ঠা করে। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32