"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 15/08/2023)steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Curation Report 15/08/2023

Curation_Report-3B.png

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটির কিউরেশন রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর কর্তৃক নির্বাচিত টপ পোষ্ট

Sl No.Content LinkAuthorVote Weight(%)
1ওয়েব সিরিজ রিভিউ: তাকদীর ( পর্ব ২ )@winkles30%
2ব্যথিত খবর@shuvo3530%
3কৃতজ্ঞতা,ভালোবাসা ও শ্রদ্ধা জানবেন।@nusuranur30%
4সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন -আগস্ট দ্বিতীয় সপ্তাহ - [Weekly Plagiarism Report -August 2nd week]@rex-sumon30%
5অনাকাংখিত সমস্যা এবং অভিজ্ঞতা || Original Photography by @hafizullah@hafizullah30%
6ইলিশ মাছের ভর্তার রেসিপি।@moh.arif30%
7ছোটবেলার একটি মজার গল্প@alsarzilsiam25%
8আই হেইট ইউ বেয়াইন || বাংলা নাটকের রিভিউ@ayrinbd25%
9২৫ তম বিবাহবার্ষিকীতে@swagata2130%
10আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট ১৪-০৮-২৩@tangera25%
11ঘুরতে গিয়ে নানা রকম বিপত্তির সম্মুখীন হওয়া।@rupok25%
12আবারো শ্রীলেদার্সে@kingporos25%

কমিউনিটি কিউরেটর কর্তৃক কিউরেশন

Admin & Moderator's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1ওয়েব সিরিজ রিভিউ: তাকদীর ( পর্ব ২ )@winkles30%
2আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৭@abb-fun25%
3"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 13/08/2023)@amarbanglablog40%
4সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন -আগস্ট দ্বিতীয় সপ্তাহ - [Weekly Plagiarism Report -August 2nd week]@rex-sumon30%
5কৃতজ্ঞতা,ভালোবাসা ও শ্রদ্ধা জানবেন।@nusuranur30%
6"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 13/08/2023)@amarbanglablog40%
7ইলিশ মাছের ভর্তার রেসিপি।@moh.arif30%
8অনাকাংখিত সমস্যা এবং অভিজ্ঞতা || Original Photography by @hafizullah@hafizullah30%
9ব্যথিত খবর@shuvo3530%
10ছোটবেলার একটি মজার গল্প@alsarzilsiam25%
11২৫ তম বিবাহবার্ষিকীতে@swagata2130%
12আই হেইট ইউ বেয়াইন || বাংলা নাটকের রিভিউ@ayrinbd25%
13আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট ১৪-০৮-২৩@tangera25%
14আবারো শ্রীলেদার্সে@kingporos25%
15ঘুরতে গিয়ে নানা রকম বিপত্তির সম্মুখীন হওয়া।@rupok25%

কমিউনিটি মডারেটর কর্তৃক কিউরেশন


Verified Member's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৪১||বোম্বাই মরিচের স্বাদে কলার মোচার ঝাল ঝাল পাকোড়া রেসিপি@morioum20%
2"সন্ধ্যায় শাশুড়ি ও বৌমা মিলে ঘুরতে যাওয়া"@tanuja80%
3গল্প-জীবন প্রদীপ||@monira99920%
4ফটোগ্রাফি:- সাতটি রেনডম ফটোগ্রাফি।@jamal720%
5"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪১ || মুলা, গাজর ও আলু মিক্স চিকেন পাকোড়া রেসিপি।@samhunnahar30%
6নাটক রিভিউ // বর্ণনাথের পরিচালনায় "বিদেশ বাড়ি ৩" নাটকের রিভিউ।।@isratmim20%
7"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪১ || ডিমের পুর ভরা পেঁয়াজ পকোড়া রেসিপি।@narocky7120%
8সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি বেস্ট অ্যালবাম।(রেনডম ফটোগ্রাফি )@nevlu12320%
9আবহাওয়া পরিবর্তন || by @kazi-raihan@kazi-raihan20%
10একটু চালাক না হলে দুনিয়ায় টেকা খুবই মুশকিল।@bristychaki20%
11চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।@limon8820%
12স্বরচিত কবিতা ||| মা ছাড়া আমি একা।@saymaakter20%
13꧁সাথী কাব্যে মৌলিক গান✍🏻> :꧂@selinasathi120%
14পরীক্ষা শেষে নুডুলস খাওয়া@mostafezur00120%
15"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -৪১|| ক্রিসপি নুডলস পাকোড়া||@rahnumanurdisha20%
16রেস্টুরেন্টে কিছু সময়@engtariqul20%
17মজাদার টেংরা মাছের সুস্বাদু রেসিপি@rayhan11120%
18ইলিশ মাছ রান্নার রেসিপি।@mithila1920%
19বৃষ্টির দিনে আমার অফিসে@razuahmed20%
20হামারি আধুরি কাহানি হিন্দি গান কভার। প্রিয় shy-fox 10% beneficiar।@santa1420%
21❝স্কুলের মডেল টেস্ট পরীক্ষা ফাঁকি দিয়ে চার বন্ধু মিলে নদীর পাড়ে ঘুরতে যাওয়ার ঘটনা❞ [পর্ব-১]@mohamad78620%

Abb-School's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1বিশ্বাসঘাতকতা || দ্বিতীয় এবং শেষ পর্ব@hiramoni40%
2আমার লেখা প্রথম গল্প "পথ চলা" পর্ব -২@tania6940%
3"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 12/08/2023)@amarbanglablog40%
4আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৭@abb-fun25%
5আমার লেখা কবিতা : " শূন্য বুক "@bdwomen40%
6"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 12/08/2023)@amarbanglablog40%
7"সন্ধ্যায় শাশুড়ি ও বৌমা মিলে ঘুরতে যাওয়া"@tanuja80%
8গল্প: ধুসর পৃথিবী এবং লাইফ কোড (পর্ব -০৪)|| Story: Gray Earth and the Life Code.@emranhasan40%
9পোড়ো জাহাজের গুপ্তধন||পর্ব-১@shyamshundor40%
10"আমার বাংলা ব্লগ"// কবিতা // তোমার সাথে পথ চলা 💖@rayhan11140%
11বৃক্ষমেলা-৩ (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🦊@ashik33340%
12❝চিংড়ি মাছ ভুনার মজাদার একটি রেসিপি ❞@mohamad78640%
13"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪১ || আমার তৈরি ইউনিক ধুন্দল ও চিংড়ি দিয়ে পাকোড়ার রেসিপি।@rahimakhatun40%
14বিভিন্ন প্রকার ফুলের ফটোগ্রাফি এবং বর্ণনা@sumon0940%
15টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৫০ স্টিম পাওয়ার আপ@mohinahmed40%
16"দক্ষিনেশ্বর গঙ্গা ঘাটের কিছু আলোকচিত্র"@green01540%
17সমুদ্র সৈকত থেকে তোলা কিছু ফটোগ্রাফি।। আগস্ট -০৯/০৮/২০২৩।।@rupaie2240%
18🌷আমার বেস্ট ফটোগ্রাফি পর্ব-৭৮ || প্রকৃতির অপরুপ সৌন্দর্য by ripon40@ripon4040%
19নতুন টেলিভিশন কিনতে যাওয়ার মুহূর্ত@wahidasuma40%
20মেঘলা দিনের কিছু ফটোগ্রাফি@naimuu40%
21একটা বৃষ্টিময় দিন@sajjadsohan40%
22অনুভূতির কবিতা --- 💖 " অপেক্ষা " || আমার বাংলা ব্লগ@shimulakter40%
23ফটোগ্রাফি: "ইউরোপিয়ান ইউনিভার্সিটির সিভিল ফেস্টিভ্যাল-২০২৩" - ১০ম পর্ব।@aongkon40%
24লাইফ স্টাইল- অবেশেষে ট্রিট দিয়ে মন ভরালো || Finally filled with treats @maksudakawsar ||@maksudakawsar40%

Tron Fan Club's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৭@abb-fun25%
2"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 13/08/2023)@amarbanglablog40%
3"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 13/08/2023)@amarbanglablog40%
4এ সপ্তাহে “আমার বাংলা ব্লগ” এ নির্বাচিত সেরা ব্লগার (Best blogger of the week)।। ১২ আগস্ট২০২৩@swagata2150%
5"সন্ধ্যায় শাশুড়ি ও বৌমা মিলে ঘুরতে যাওয়া"@tanuja80%
6স্বাদের পাকোড়ার রেসিপি || Bengali Recipe by @hafizullah@hafizullah50%

Post Courtesy: @rme

-cover copy.png

Community Page | Discord Group

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগের প্রতিনিয়ত কিউরেশন রিপোর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।আমার বাংলা ব্লগ সর্বদায় সবাইকে ভোট করে যাচ্ছে এটি অনেক ভালোলাগার বিষয়। অনেক ধন্যবাদ প্রতিনিয়ত আমাদের মাঝে তুলে ধরার জন্য।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 

এই লিষ্টে নিজের নাম দেখতে পেয়ে খুব খুশি লাগছে। কোয়ালিটি সম্পূর্ণ পোস্ট গুলো কিউরেশন করা হয়েছে এবং আমাদের মাঝে তুলে ধরা হয়েছে।

 last year 

আমার বাংলা ব্লগ এর এই রিপোর্টটি দেখলে অনেক বেশি ভালো লাগে। কারা কারা আমার বাংলা ব্লগ থেকে ভোট পাচ্ছে সেটা এক নজরে দেখা যায়।অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।💐

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42