"আমার বাংলা ব্লগ"// কবিতা // তোমার সাথে পথ চলা 💖

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


digital-art-gda7965c57_1280.png

source

ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন কল্পনা এবং অনুভূতি আমাদের মনের ভিতর তৈরি হয়। সেই অনুভূতি থেকে আজকের এই কবিতাটি। আজকে কবিতাটি হল ভালোবাসার প্রিয় মানুষের হাতে হাত রেখে জীবনের পথচলা নিয়ে। এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে ভালোবাসার প্রিয় মানুষের হাতটি যদি শক্ত করে ধরে রাখা যায়। তাহলে ভালোবাসায় পরিপূর্ণতা পায়। আর সেই হাতে হাত রাখতে যেন সকল কিছু ইচ্ছা করে। পারি দিতে মন চায় সাগর নদী, মহাসাগর। তাই ভালোবাসার প্রিয় মানুষটির সাথে জীবনের প্রতিটা পথ যেন আনন্দময় হয়। সেই অনুভূতি থেকেই আজকের এই কবিতাটি লেখা। আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


তোমার সাথে পথ চলা
মোঃরায়হান রেজা

আমার মনের মানুষ শুধুই তুমি,
তাই তোমায় নিয়ে পথ চলতে চাই আমি।
আমার মনের মানুষ হয়ে,
থাকবে তুমি আমার সাথে সারা জীবন ধরে।


আমার মনের মানুষ শুধুই তুমি,
তাই তোমায় নিয়ে পথ চলতে চাই আমি।
আমার মনের মানুষ হয়ে,
থাকবে তুমি আমার সাথে সারা জীবন ধরে।

আমার ভালবাসার স্বপ্নের মানুষ শুধুই যে তুমি।
তোমায় নিয়ে স্বপ্ন তাই আমি যে দেখি,
তোমায় নিয়ে পথ চলতে চাই অচিন দেশে।
হারিয়ে যাব তোমার সাথে আমি এক মিনিশে।

জোসনা ভরা রাতে তোমারই সাথে,
পথ চলতে চাই যে আমি।
তারা ভরা সুন্দর এই রাতে,
ভালোবাসায় ভরিয়ে দেবে শুধুই যে তুমি।

তোমার হাতটি শক্ত করে,
ধরে রাখতে চাই আমি।
ভালোবাসার এই হাতটি,
কখনো ছেড়ে দিতে পারব না যে আমি।

তোমার হাতটি শক্ত করে,
ধরে রাখবো ভালোবাসার শক্তি দিয়ে।
যতই বাঁধা আসুক না কেন,
ভালোবাসার শক্তি দিয়ে রাখবো তোমাকে আমার করে।

তোমার সাথে পথ চলতে,
আমার তাই খুবই ইচ্ছা করে।
হারিয়ে যেতে দেব না তোমাকে আমি,
রাখবো তাই আমার এই বুকের মাঝে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার স্বপ্নের সেই প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আজকের কবিতাটি লেখা। তাই ভালোবাসার প্রিয় মানুষের হাতে হাত রেখে যেন প্রতিটা পথ চলা অনেক আনন্দে এবং অনেক শান্তির। তাই ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে জীবনের পথ চলার এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে আবারও সুন্দর সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

কবিতাটি খুব সুন্দর হয়েছে।কবিতার নামটিও খুব সুন্দর- তোমার সাথে পথচলা,আসলে প্রিয় মানুষটিকে পাশে নিয়ে হাত ধরে চলতে আমরা সবাই খুব ভালোবাসি।সেই সুন্দর অনুভূতি নিয়ে আজ আপনি কবিতাটি শেয়ার করলেন। খুব ভালো লাগলো পড়ে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর এই কবিতাটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি খুবই সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। তোমার সাথে পথ চলা কবিতাটি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কবিতার কথাগুলো যেন মন ছুয়ে যায়। সত্যিই মনের মানুষের সঙ্গে পথ চলতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ চমৎকার একটি অনুভূতি মূলক কবিতা লিখলেন আপনি পড়তে অনেক ভালো লেগেছে। ঠিক বলছেন আসলে মনের মানুষকে নিয়ে অনেক কিছু কল্পনা করা যায়। অনেক কিছু পাড়ি দেওয়ার স্বপ্ন দেখা যায়। ভীষণ ভালো লেগেছে আপনার কবিতাটি পড়ে ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last year 

বাহ আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন ভাই। কবিতার প্রতিটি লাইন আমাকে বেশ মুগ্ধ করেছে। আসলে ভাই মনের মানুষকে নিয়ে আমরা সবাই কমবেশি কল্পনা করি। সেই কল্পনাকে আপনি কেন্দ্র করে আজকে আমাদের মাঝে দারুণ একটি কবিতা উপহার দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 last year 

বেশ সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা রচনা করে আমাদের মাঝে শেয়ার করে থাকেন ভাইজান। বেশ ভালো লাগে আপনার এই কবিতাগুলো আবৃত্তি করতে, অনেক সুন্দর ছিল আপনার অনুভূতি এবং কবিতায় লেখা প্রত্যেকটা লাইন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47